‘পরাজয়ের ভয়ে খালেদা জিয়াকে কারাগারে পাঠিয়েছে সরকার’

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৯ ফেব্রুয়ারি ২০১৮, সোমবার, ১২:০৯
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান সরকার আগামী নির্বাচনে নিজেদের পরাজয়ের ভয়ে বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও সাজানো মামলায় অন্যায় ভাবে সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছে। আজ সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে মহিলা দল আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। ফখরুল বলেন, বেগম খালেদা জিয়া গণতন্ত্র ও দেশের মানুষের অধিকারের জন্য আন্দোলন করছেন। বর্তমান সরকার তার এ আন্দোলনকে ভয় পায় বলে তাকে কারাগারে পাঠিয়েছে। তারা চায় বেগম জিয়াকে কারাগারে রেখে আবারও একটি ষড়যন্ত্রমূলক একদলীয় নির্বাচন করে ক্ষমতা ধরে রাখতে। আগামী নির্বাচনে বেগম খালেদা জিয়া বাহিরে থাকলে আওয়ামী লীগ বিজয়ী হতে পারবে না। আর সেই জন্য নিজেদের একদলীয় শাসনকে দীর্ঘায়িত করতেই মিথ্যা, সাজানো ও জাল জালিয়াতি করে তৈরি করা মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।
বিএনপি মহাসচিব বলেন, ২০১৪ সালের ৫ই জানুয়ারি দেশের কোনো মানুষ ভোট দিতে যায়নি।
আওয়ামী লীগ অবৈধ ভাবে বিনা ভোটে ক্ষমতা দখল করেছে। এরপর দেশের সমস্ত প্রতিষ্ঠানকে নিজেদের করায়ত্ত করেছে। দেশের মানুষের শেষ আশ্রয়স্থল বিচারালয়কেও এ সরকার নিজেদের করায়ত্ত করে রেখেছে। প্রধান বিচারপতিকেও অন্যায়ভাবে দেশ ছাড়তে বাধ্য করেছে।
মহিলা দলের নেতাকর্মীদের রাজপথে আন্দোলনে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, আমাদের নেত্রী শান্তিপূর্ণ আন্দোলনের কথা বলেছেন। আমরা সম্পূর্ণ গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করে আনবো। মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ, সাবেক এমপি হেলেন জেরিন খান।

[আলিম/এফএম]



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Jahid Hossain

২০১৮-০২-১৯ ০৮:০৩:৫৭

Laziness

kazi

২০১৮-০২-১৯ ০১:১৮:৩৩

Even if khaleda Zia take part in a free and fair elections BNP has no possibility to win majority seats to form governments. So why government will be afraid of.

আপনার মতামত দিন

সিলেট থেকে ধানের শীষের প্রচারণা শুরু

হামলা, সংঘর্ষ-বাধা

‘চোখ রাঙালে চোখ তুলে নেয়া হবে’

নির্বাচন কমিশন বিব্রত

আলোকচিত্রী থেকে কয়েদি

ডিসিদের রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়

ইআইইউ’র রিপোর্টে আওয়ামী লীগের ক্ষমতায় থাকার পূর্বাভাস

সবার চোখ তৃতীয় বেঞ্চে

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে ইসির বৈঠক আজ

অভিযোগ দিয়ে ফেরার পথে বিএনপি নেতা আটক

দুলু গ্রেপ্তার

পাবনায় স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন

এখন আর ভাষণে লাভ নেই, অ্যাকশনে যেতে হবে

ছাদ থেকে ফেলে বিএনপি নেতাকে হত্যা করেছে পুলিশ: রিজভী

ইসির সিদ্ধান্ত স্থগিত নির্বাচন পর্যবেক্ষণে থাকবে অধিকার

জীবনে এমন নির্বাচন দেখিনি