চ্যানেল আইতে প্রতিদিন ‘গ্রামের নাম শিমুলপুর’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার
চ্যানেল আইতে আগামী ১৮ই মার্চ থেকে প্রচার হতে যাচ্ছে পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিবেদিত নতুন ধারাবাহিক নাটক ‘গ্রামের নাম শিমুলপুর’। পরিবার পরিকল্পনা বিষয়ক এই ধারাবাহিক নাটক প্রচারিত হবে সপ্তাহের প্রতিদিনই। এ উপলক্ষ্যে আজ মঙ্গলবার দুপুরে চ্যানেল আই ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক অতিরিক্ত সচিব ডা. কাজী মোস্তফা সারোয়ার, আইইএম ইউনিট পরিচালক ও আইইসি পরিচালক যুগ্ন সচিব সোলেমান খান, এক্সপ্রেশানস্ লিমিটেড-এর হেড অব ক্রিয়েশন অ্যান্ড সোস্যাল নাট্যব্যক্তিত্ব ত্রপা মজুমদার, চ্যানেল আই-এর প্রোগ্রাম বিভাগের জেনারেল ম্যানেজার আমীরুল ইসলাম, নাট্যকার মেজবাহ উদ্দিন সুমন, ধারাবাহিকের পরিচালক জর্জিস বাশার, নাটকের কলাকুশলী এবং পরিবার পরিকল্পনা অধিদপ্তর ও চ্যানেল আই-এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
সংবাদ সম্মেলনে বক্তারা জানান, এ ধারাবাহিক নাটকে নানারকম পরিবার পরিকল্পনা সেবা, বাল্যবিবাহ, অকাল গর্ভধারন, প্রজনন স্বাস্থ্যসেবা, কিশোর কিশোরীদের সংশ্লিষ্ট পরামর্শসহ নানা স্বাস্থ্যসেবা বিষয়ে আলোকপাত করা হয়েছে। উল্লেখিত বিষয়গুলো সম্পর্কে জনসাধারণকে সচেতন করাই এই নাটকের মূল লক্ষ্য। ধারাবাহিক নাটক ‘গ্রামের নাম শিমুলপুর’ প্রচারিত হবে শুধু চ্যানেল আই-এর পর্দায় প্রতি রবি, বুধ, শুক্র ও শনিবার বিকেল ৫.৩০ মিনিটে, প্রতি সোম ও মঙ্গলবার সন্ধ্যা ৬টায় এবং প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা ৬.৩০ মিনিটে।
এক্সপ্রেশানস্ লিমিটেড-এর তত্ত্বাবধানে নির্মিত এই ধারাবাহিকে অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, মৌসুমি হামিদ, শাহেদ শরীফ খান, মাজনুন মিজান, তাজিন আহমেদ, শামিমা তুষ্টি, বড়দা মিঠু প্রমুখ।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

৪ মিনিটে মিশরের জালে আরো ২ গোল রাশিয়ার

প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে

গ্যালারিতে অন্য আকর্ষণ

উছিলা বিশ্বকাপ উদ্দেশ্য ভিন্ন

নারী নির্যাতন মামলায় কম সাজার নেপথ্যে

খালেদার চিকিৎসা ও মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ কাল

বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান সুলতান মনসুরের

রোহিঙ্গা নেতাকে গলা কেটে হত্যা

বিশুদ্ধ পানি স্যানিটেশন ও খাদ্য সংকট চরমে

জলবায়ু পরিবর্তন ট্রাস্ট ফান্ডে বরাদ্দযোগ্য অর্থ নেই

খুলনায় আর্জেন্টিনা সমর্থকদের ওপর হামলা, নোয়াখালীতে সংঘর্ষ

নোয়াখালীতে প্রবাসী খুন, ৬ মাসেও গ্রেপ্তার হয়নি আসামি

ফাঁকা ঢাকায় ছিনতাই আতঙ্ক

ওয়ান ইলেভেনের কুশীলবদের নিয়ে বিএনপি এবার সক্রিয়

সাগর-রুনি হত্যা রহস্য উদঘাটন কত দূর?

সাবেক ইসরাইলি মন্ত্রী ইরানের গুপ্তচর?