সম্মাননা পেলেন নওশাবা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ মে ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১২:৩৪
বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান স্টামফোর্ড ইউনিভার্সিটি থেকে সম্মাননায় ভূষিত করা হয়েছে চলতি সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবাকে। ১৪ই মে বিশ্ববিদ্যালয়ের মাদকবিরোধী একটি সেমিনারে তাকে এই সম্মাননা দেওয়া হয় বলে জানান তিনি। নওশাবা বলেন, আমি সত্যি অবাক হয়েছি তাদের এই সম্মাননায়। আমি আগে থেকে এই সম্মাননা সম্পর্কে কিছু জানতাম না। আমাকে সেমিনারে যোগ দিতে বলা হয়। আমি যথাসময়ে সেখানে উপস্থিত হই। পরে জানতে পারি সম্মাননার বিষয়টি। আমি আনন্দিত আমাকে এমন সম্মানে ভূষিত করার জন্য।
আমি বরাবরই শিশুদের জন্য কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। শিশুদের পাশে থাকার জন্যই আমাকে এই সম্মাননা প্রদান করা হয়েছে। আমি মনে করি এই সম্মাননা আমার
দায়িত্ব আরো বাড়িয়ে দিয়েছে। আমি শিশুদের জন্য কাজ করছি। আগামীতেও নিষ্ঠার সঙ্গে শিশুদের জন্য কাজ করবো। এদিকে নওশাবা বর্তমানে ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি ঈদের জন্য সাগর জাহানের ‘ফ্যাট ম্যান’ শিরোনামের সাত পর্বের একটি ধারাবাহিকের কাজ শেষ করেছেন তিনি। এছাড়া চ্যানেল আইয়ের ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালটির কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। এটি পরিচালনা করেছেন রিপন নাগ। এটিতে তিনি রাজকন্যা দেবযানির চরিত্রে অভিনয় করছেন। চরিত্রটি খুবই দুর্ধর্ষ ও রহস্যময়ী বলে জানান এই পর্দাকন্যা। খুব শিগগির ইউটিউবে প্রকাশ হবে এই অভিনেত্রীর ‘অপ্রকাশিত কথা’ শীর্ষক একটি একটি ডকুমেন্ট। এটিতে দেখা যাবে এই অভিনেত্রী তিন জন মাকে তাদের সন্তানদের না বলা কথাগুলো বলছেন। এদিকে নওশাবা বর্তমানে তার নতুন চলচ্চিত্র ‘বালিঘরের’ প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান। আগস্টে এই ছবির শুটিং শুরু হবে। এটি পরিচালনা করছেন অরিন্দম শীল। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ওয়াহিদ তারিকের ‘আলঙ্গা নঙ্গর’, এন রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতী’, তানিম রহমান অংশুর ‘স্বপ্নবাড়ি’, মিজানুর রহমান লাবুর ‘নাইনটি নাইন মেনশন’ শীর্ষক ছবিগুলো।
অভিনয়ের বাইরে নওশাবা চ্যানেল টুয়েন্টিফোরে ‘রঙ্গিলা রঙ্গশালা’ শিরোনামের অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিক্রমসিংহর ক্ষমতা ফিরে পাওয়া সহজ করলো সুপ্রিম কোর্ট

চকরিয়ায় হাসিনা আহমেদের গণসংযোগে হামলা, গুলিবর্ষণ

সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি মামলা

নরসিংদীতে বিএনপি প্রার্থীর গাড়িতে হামলা, আহত ৭

‘ভিন্নমতের কণ্ঠরোধের জন্যই আমাকে ধরা হয়েছিল’ (অডিও)

তরুণ ভোটারদের প্রধান টার্গেট করবে বিএনপি

মালিতে বন্দুকধারীদের গুলিতে নিহত ৪০

মাহবুব উদ্দিন খোকনের গাড়ি বহরে হামলা

গুগল টপ সার্চলিস্টে বাংলাদেশিদের মধ্যে শীর্ষে খালেদা জিয়া

নিরাপত্তার আবেদন নিয়ে ইসিতে হাফিজউদ্দিন

মনে হচ্ছে পুলিশ আমাদের প্রতিদ্বন্দী: আলাল

বিএনপি ও জামায়াতের ৩ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বিএনপি প্রার্থী ফজলুল হক মিলন গ্রেপ্তার

আবার ব্রাসেলসমুখী তেরেসা মে

বাঁধার কারণে প্রচারণা চালাননি আফরোজা আব্বাস

পুলিশি অত্যাচারে আমার নেতাকর্মীরা মাঠে নামতে পারছে না: নীরব