সম্মাননা পেলেন নওশাবা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ মে ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১২:৩৪
বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান স্টামফোর্ড ইউনিভার্সিটি থেকে সম্মাননায় ভূষিত করা হয়েছে চলতি সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবাকে। ১৪ই মে বিশ্ববিদ্যালয়ের মাদকবিরোধী একটি সেমিনারে তাকে এই সম্মাননা দেওয়া হয় বলে জানান তিনি। নওশাবা বলেন, আমি সত্যি অবাক হয়েছি তাদের এই সম্মাননায়। আমি আগে থেকে এই সম্মাননা সম্পর্কে কিছু জানতাম না। আমাকে সেমিনারে যোগ দিতে বলা হয়। আমি যথাসময়ে সেখানে উপস্থিত হই। পরে জানতে পারি সম্মাননার বিষয়টি। আমি আনন্দিত আমাকে এমন সম্মানে ভূষিত করার জন্য।
আমি বরাবরই শিশুদের জন্য কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। শিশুদের পাশে থাকার জন্যই আমাকে এই সম্মাননা প্রদান করা হয়েছে। আমি মনে করি এই সম্মাননা আমার
দায়িত্ব আরো বাড়িয়ে দিয়েছে। আমি শিশুদের জন্য কাজ করছি। আগামীতেও নিষ্ঠার সঙ্গে শিশুদের জন্য কাজ করবো। এদিকে নওশাবা বর্তমানে ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি ঈদের জন্য সাগর জাহানের ‘ফ্যাট ম্যান’ শিরোনামের সাত পর্বের একটি ধারাবাহিকের কাজ শেষ করেছেন তিনি। এছাড়া চ্যানেল আইয়ের ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালটির কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। এটি পরিচালনা করেছেন রিপন নাগ। এটিতে তিনি রাজকন্যা দেবযানির চরিত্রে অভিনয় করছেন। চরিত্রটি খুবই দুর্ধর্ষ ও রহস্যময়ী বলে জানান এই পর্দাকন্যা। খুব শিগগির ইউটিউবে প্রকাশ হবে এই অভিনেত্রীর ‘অপ্রকাশিত কথা’ শীর্ষক একটি একটি ডকুমেন্ট। এটিতে দেখা যাবে এই অভিনেত্রী তিন জন মাকে তাদের সন্তানদের না বলা কথাগুলো বলছেন। এদিকে নওশাবা বর্তমানে তার নতুন চলচ্চিত্র ‘বালিঘরের’ প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান। আগস্টে এই ছবির শুটিং শুরু হবে। এটি পরিচালনা করছেন অরিন্দম শীল। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ওয়াহিদ তারিকের ‘আলঙ্গা নঙ্গর’, এন রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতী’, তানিম রহমান অংশুর ‘স্বপ্নবাড়ি’, মিজানুর রহমান লাবুর ‘নাইনটি নাইন মেনশন’ শীর্ষক ছবিগুলো।
অভিনয়ের বাইরে নওশাবা চ্যানেল টুয়েন্টিফোরে ‘রঙ্গিলা রঙ্গশালা’ শিরোনামের অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

লিবিয়ায় সরিয়ে নেয়া হলো ২৫০ বাংলাদেশিকে

ফেরদৌসের পর নূরকে ভারত ছাড়ার নির্দেশ

আগুনে পুড়লো মালিবাগের ২৬০ ব্যবসায়ীর সম্বল

ভারতে ভোটে হাঙ্গামা, ইভিএম বিভ্রাট

জরুরি সফরে ঢাকা আসছেন ভারতের বিদেশ সচিব

ফেঁসে যাচ্ছেন রাজউকের ২০ কর্মকর্তা-কর্মচারী

সড়ক দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু

প্রধানমন্ত্রীর ব্রুনাই সফরে ছয় চুক্তি হতে পারে

সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত

দেশে এখন অবলীলায় হত্যা ধর্ষণ হচ্ছে: ফখরুল

গণমাধ্যমের স্বাধীনতায় ৪ ধাপ পিছিয়ে ১৫০তম বাংলাদেশ

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, ৬ দিন পর উদ্ধার

ম্যালেরিয়া ঝুঁকিতে ১ কোটি ৮০ লাখ মানুষ

‘আমার সবকিছু কেড়ে নেয়ার পর মেয়ের দিকে কু-দৃষ্টি পড়ে যুবলীগ নেতা উজ্জ্বলের’

ভূঞাপুর হাসপাতালে সেবা না পেয়ে রাস্তায় সন্তান প্রসব

পুলিশের ভূমিকার বিচারবিভাগীয় তদন্ত দাবি টিআইবি’র