পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে ডাকাত নিহত

অনলাইন

স্টাফ রিপোর্টার, ময় | ১৬ মে ২০১৮, বুধবার, ৪:১৯ | সর্বশেষ আপডেট: ৭:২৬
ময়মনসিংহের গফরগাঁওয়ে সড়কে গাছ ফেলে ডাকাতির সময় ডিবি পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে আজিজুল হক ঢালী নামে এক ডাকাত নিহত হয়েছে। নিহত আজিজুল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও তার নামে থানায় মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার দিবাগত রাত ৪টার পর গফরগাঁওয়ের পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের বারইহাটি বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আজিজুল হক ঢালী গফরগাঁও উপজেলার নিগুয়ারি ইউনিয়নের বেলদিয়া গ্রামের আ. রশিদ খোকনের ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান জানান, রাস্তায় ব্যারিকেট দিয়ে ডাকাতির খবর পেয়ে পাগলা থানার ওসি মোখলেছুর রহমান ফোর্স নিয়ে মঙ্গলবার রাত ৪টার দিকে পাগলা থানার বারইহাটি বটতলা এলাকায় পৌঁছে। আগে থেকে সেখানে ওৎ পেতে থাকা ডাকাতদল গাছের গুড়ি ফেলে সড়কে ব্যারিকেট দিয়ে ডাকাতির প্রস্তুতি নেয়।  গাছের গুড়ি দেখে মাইেক্রো থামালে ডাকাতরা কিছুটা এগিয়ে এসে পুলিশের দিকে ডাকাতরা গুলি ছুড়লে পুলিশ ডাকাতদলের মধ্যে পাল্টপাল্টি গোলাগুলি হয়। এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় আজিজুল হক ঢালী নামে এক ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পাগলা থানার এস আই রডিউল আওয়াল জানান, নিহত ডাকাত আজিজুলের বিরুদ্ধে পাগলা থানায় একটি ডাকাতি ও একটি অস্ত্র মামলাসহ তিনটি মামলা রয়েছে। এছাড়াও গাজীপুরের কাপাসিয়া ও গফরগাঁও থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

হল প্রশাসনও ছাত্রলীগের কাছে জিম্মি

শুধু ভাতার ওপর নির্ভরশীল হলে চলবে না: প্রধানমন্ত্রী

বাংলাদেশে ৬ মাসে প্রায় ৬০০ নারী ধর্ষিত

‘একটা যৌক্তিক সমাধান চাই’

খালেদা জিয়ার নতুন কোনো রোগ ধরা পড়েনি

রেগে গেলেন পুতিন

বছরে ১ লক্ষ কোটি টাকা পাচার হচ্ছে: মান্না

মানবতাবিরোধী অপরাধে ৪ জনের মৃত্যুদণ্ড

জিয়া চ্যারিটেবল মামলায় আবারো জামিনের মেয়াদ বাড়লো খালেদার

যুক্তরাষ্ট্রে আরেক রাশিয়ান গুপ্তচর মারিয়া

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ট্রাম্প-পুতিন বৈঠক, নিজ দলেই সমালোচনা

সমুদ্রবন্দরগুলোকে ৩ নম্বর সতর্কসংকেত

বার্সেলোনায় মেট্রোরেল দুর্ঘটনায় বাংলাদেশি তরুণের মৃত্যু

বয়ফ্রেন্ডকে নিয়ে টপলেস কেটি প্রাইসের অন্যজগত

সৌদি আরবে বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু