আলাপন

‘আমাদের রসায়নটা দর্শকদের ভালো লাগবে’

বিনোদন

ফয়সাল রাব্বিকীন | ২১ মে ২০১৮, সোমবার | সর্বশেষ আপডেট: ৫:৩৯
চলতি প্রজন্মের জনপ্রিয় সংগীত তারকা ইমরান মাহমুদুল। গত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে অনেক শ্রোতাপ্রিয় গান তিনি উপহার দিয়ে আসছেন। গাওয়ার পাশাপাশি গাইয়েও সফল তিনি। তার সুর-সংগীতেও অনেক শিল্পীর আবির্ভাব হয়েছে সংগীতাঙ্গনে, যারা সফলতার সঙ্গে কাজ করছেন। এদিকে চলতি বছরও ইমরানের গাওয়া বেশ কিছু গান  শ্রোতাপ্রিয়তা  পেয়েছে। পাশাপাশি বিভিন্ন মিউজিক ভিডিওতে তার পারফরমেন্সও নজর  কেড়েছে দর্শকদের। সব মিলিয়ে ইমরান এখন স্টেজ, অডিও এবং প্লে¬ব্যাকে চলতি প্রজন্মের শিল্পীদের মধ্যে সবচাইতে ব্যস্ত সময় কাটাচ্ছেন। কি খবর? কেমন চলছে দিনকাল? ইমরান বলেন, অনেক ভালো আছি আলহামদুলিল্লাহ।  রোজার মাস এলে একটু বেশিই ভালো থাকি।
কারণ খুব ভালো সময় কাটে আমার। এবারও তাই হচ্ছে। আবার ঈদমুখি ব্যস্ততাও যাচ্ছে বেশ। চলতি ব্যস্ততা কি নিয়ে? ইমরান বলেন, ঈদে নতুন চমক নিয়ে হাজির হচ্ছি। আমার নতুন গানের শিরোনাম ‘ইশ্শ’। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর ও সংগীত আমার করা। আর এ গানটিতে আমার সঙ্গে মডেল হিসেবে কাজ করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা  কৌশানি। অনেক ভালো একটি কাজ হয়েছে। আমার বিশ্বাস এ গানটি শ্রোতাদের ভালো লাগবে। কৌশানির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন? ইমরান উত্তরে বলেন, অসাধারণ। আমরা খুব ভালো বন্ধু হয়ে গেছি। আর এটি খুব রোমান্টিক একটি গান। কৌশানির সঙ্গে  বেশ কিছু রোমান্টিক দৃশ্য রয়েছে। সহশিল্পী হিসেবেও সে খুব ভালো। অনেক  ফ্রেন্ডলি। আমাদের রসায়নটা দর্শকদের ভালো লাগবে। কিছুদিন আগেই আপনার আরেকটি গান কোটির ঘর অতিক্রম করেছে ইউটিউবে। ‘এমন একটা তুমি চাই’ শিরোনামের এ গানটি সম্পর্কে বলুন। ইমরান বলেন, সিএমভির ব্যানারে গানটি এ বছরই প্রকাশ হয়েছে। এর ভিডিওতে আমাকে রোবট হিসেবে দেখা  গেছে। কাজটি করার সময়ই খুব ইন্টারেস্টিং মনে হয়েছে। ভিন্নধর্মী কনসেপ্ট। তাছাড়া গানটির অডিওটাও চমৎকার। অবশেষে গানটি শ্রোতা-দর্শকরা গ্রহণ করেছেন। মাত্র তিন মাসে এক  কোটিরও বেশি দর্শক এটি উপভোগ করেছেন। সামনে আর কি কি কাজ আসছে? ইমরান বলেন, আরও কয়েকটি গান করেছি। এ গানগুলোও অডিও এবং ভিডিও আকারে বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশ হবে। আর প্লে¬ব্যাকে অনেক ব্যস্ততা যাচ্ছে। গত কয়েক মাসে বেশ কিছু ছবির গানে কন্ঠ দিয়েছি। আমার কাছে সিনেমার গান গাইতে অনেক বেশি ভালো লাগে। একটা মজা থাকে, চ্যালেঞ্জ থাকে সিনেমার গানে। আমার বিশ্বাস নতুন গানগুলো ভালো লাগবে শ্রোতাদের।  স্টেজ ব্যস্ততা কি আছে? ইমরান বলেন, রমজানের আগ পর্যন্ত একদম টানা শো করেছি। দেশ-বিদেশের অনেক  শোতে অংশ নিয়েছি। শ্রোতাদের অনেক ভালোবাসা পেয়েছি। এ মৌসুমেই বোধহয় আমি সবচাইতে বেশি শো করেছি। আর এখন তো রমজান মাস, তার ওপর বর্ষাকাল। তাই স্টেজ এখন আয়োজন হচ্ছে খুব কম। বর্তমানে অডিও ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে? ইমরান উত্তরে বলেন, এখন অবস্থা  মোটামুটি ভালো। ভালো গানের ওপর বিনিয়োগ করছে প্রযোজনা প্রতিষ্ঠানগুলো। অডিওর সঙ্গে মিল  রেখে তার ভিডিও করা হচ্ছে। যে গানগুলো শ্রোতাদের ভালো লাগছে তারা সেগুলো গ্রহণ করছেন। আর খারাপ লাগলে বর্জন করছেন। সামনে ইন্ডাস্ট্রির অবস্থা আরও ভালোর দিকে যাবে বলে আমার বিশ্বাস। প্রেমের কি খবর? আর বিয়ে? ইমরান বলেন, বিয়ের আরও অনেক দেরি। আর প্রেম করার সময়  নেই। সত্যি বলতে কাজ নিয়ে এতটাই ব্যস্ত থাকতে হয় ওসব নিয়ে ভাবার সময়ই পাই না। বলতে পারেন গানই আমার প্রেম।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Arindam Sadhukhan

২০১৮-০৫-২১ ২০:১১:১৭

একজন ভালো সিঙ্গার হিসেবে ইমরান ভাইয়ের জুড়ি মেলা ভার তাছাড়াও প্রত্যেকটি গান এবং অসাধারণ মিউজিক সবারই মনকে মুগ্ধ করে তোলে

আপনার মতামত দিন

আলোচনা অনুষ্ঠানে অসত্য তথ্য দিলে জেল-জরিমানা

বাকস্বাধীনতা খর্বের প্রতিবাদে মাহবুব তালুকদারের ওয়াকআউট

জাফরুল্লাহর বিরুদ্ধে জিডি তদন্তে ডিবি

‘আইন পাস হয়ে গেছে, এখন কিছু করার নেই’

ভাঙনের মুখে বিকল্প ধারা

ধর্মীয় সম্প্রীতিতে বাংলাদেশ উজ্জ্বল দৃষ্টান্ত

ভিন্ন চিত্র, নানা হিসাব

খালেদা জিয়ার জামিনের মেয়াদ ২৩শে অক্টোবর পর্যন্ত বাড়লো

সৌদি আরবের সঙ্গে প্রতিরক্ষা সহযোগিতা স্মারক হচ্ছে

প্রশ্ন ফাঁস, ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ফল প্রকাশ স্থগিত

নারী সাংবাদিকের বিরুদ্ধে এম জে আকবরের মামলা

মজুরি বাড়ায় রক্তক্ষরণ হচ্ছে -বিজিএমইএ

পুনরায় অসত্য তথ্য দিয়েছেন জাফরুল্লাহ- সেনাসদর

জাতীয় ঐক্যফ্রন্টকে স্বাগত জানালো ২০ দলীয় জোট

হাঁটুভাঙা বিএনপি কোমর ভাঙা বুড়োর ঘাড়ে

জাতীয় ঐক্যফ্রন্টের মাধ্যমে স্বাধীনতা সংগ্রামীরা এক জায়গায় এসেছেন: খসরু