বিএনপি নির্বাচনের আগেই হেরে যায়

অনলাইন

স্টাফ রিপোর্টার, টঙ্গী থেকে | ১৮ জুলাই ২০১৮, বুধবার, ৭:১২ | সর্বশেষ আপডেট: ৮:৫৭
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনের আগেই হেরে যায়। বিগত বছরগুলোতে বিএনপি বারবার হুংকার দিলেও তারা কোন আন্দোলন গড়ে তুলতে পারেনি। তিনি বলেন, বাংলাদেশের প্রতিটি জাতীয় নির্বাচন কোন প্রকার সহিংসতা ও রক্তপাত ছাড়াই অনুষ্ঠিত হচ্ছে। আগামী নির্বাচনও তাই হবে। বাংলাদেশ ব্যাংকের ভল্ট থেকে স্বর্ণ লুটের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, বিএনপি এটাকে একটা ইস্যু হিসেবে দাঁড় করাতে যাচ্ছে। তারা তথ্য যাচাই না করেই বাংলাদেশ ব্যাংকের ভল্ট থেকে স্বর্ণ লুট করে নিয়ে গেছে এমন কথা বলে বেড়াচ্ছে। আসলে এটা একটা ক্লারিক্যাল (করণীক ভুল)। ভল্টের স্বর্ণ ভল্টেই রয়েছে।
বাংলাদেশ ব্যাংক কর্তৃপক্ষ আমাদেরকে সেটা নিশ্চিত করেছে।
বুধবার দুপুরে টঙ্গীতে সড়ক ও জনপথ বিভাগের কার্যালয়ে আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণ বিষয়ক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর, গাজীপুর সিটি মেয়র এডভোকেট জাহাঙ্গীর আলম, গাজীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন-অর-রশিদ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।
সেতুমন্ত্রী বিআরটিএ’র প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, কোন অজুহাতেই যত্রতত্র নির্মাণ সামগ্রী ফেলে রাখা যাবে না। কোথায়ও রাস্তা ও ড্রেনের কোন স্লাব উল্টে রাখা যাবে না। সংস্কার কাজের নামে সড়ক-মহাসড়কে যেন যানজটের সৃষ্টি না হয়ে সেদিকে সংশ্লিষ্ট সকলের দৃষ্টি রাখতে হবে। কথায় নয় কাজ করে দেখাতে হবে।
আসন্ন ঈদ-উল-আযহার অন্তত: ১০দিন পূর্ব থেকে সড়ক-মহাসড়কের নির্মাণ ও সংস্কার কাজ বন্ধ রাখার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন সেতুমন্ত্রী।
মন্ত্রী আরও বলেন, আসন্ন ঈদ-উল-আযহায় সড়ক-মহাসড়ক বন্ধ করে পশুর হাট বসানো যাবে না। ঈদের আগে মহাসড়কের ভারি যানবাহন চলাচল বন্ধ রাখতে হবে এবং লক্কড়-ঝক্কড় লেগুনাসহ ফিটনেসবিহীন অন্যান্য গাড়ি চলাচল বন্ধ রাখতে হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নৈতিক পরাজয় ঢাকতে আওয়ামী লীগের বিজয় উৎসব : ফখরুল

৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ ২০ শ্রমিকের

প্রথম মা হচ্ছেন লুসি, সন্তানের পিতার পরিচয় গোপন রাখবেন

রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমার অত্যন্ত ধীর গতিতে

‘ইসরাইলিদের মালয়েশিয়ায় আসা উচিত নয়’

আওয়ামী লীগের বিজয় উৎসবে গণজমায়েত শুরু, কঠোর নিরাপত্তা

‘বেস্ট সেলিং ব্রান্ড’ হলো আতঙ্ক- জাতিসংঘ মহাসচিব

১৮ ঘণ্টা পর খুলনার সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক

যুদ্ধাপরাধের অভিযোগে বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নাগরিক মনিরের মামলায় ঘনিষ্ঠ নজর রাখছে যুক্তরাষ্ট্র

ভিক্টোরিয়ার ৮টি গোডাউনে আগুন, শত কোটি টাকার পণ্য ভস্মিভূত

ব্রাহ্মণবাড়িয়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

গাংনীতে অপহরণের ৪ মাস পর নারীর কঙ্কাল উদ্ধার

সহযোগিকে মিথ্যা স্বাক্ষ্য দিতে বলেছিলেন ট্রাম্প

‘সবার সচেতনতায় দেশের আরো উন্নয়ন সম্ভব’

কুয়েত থেকে ফেরত পাঠানো হচ্ছে ৩০০ বাংলাদেশিকে

ঐক্যফ্রন্ট না টেকারই কথা: কাদের