ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে শিক্ষককে পুলিশে দিল এলাকাবাসী

অনলাইন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি | ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার, ১১:০১
ঘাটাইলে এক মাদরাসার ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গোলাম হোসেন (৪০) নামে এক শিক্ষককে মারদর ও তার ব্যবহৃত মোটরসাইকেল পুড়িয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গতকাল সোমবার সকালে উপজেলার দেওপাড়া ইউনিয়নের ভোজদত্ত গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত শিক্ষক বীরবাসিন্দা ভোজদত্ত দাখিল মাদরাসার বিএসসি শিক্ষক।  
পুলিশ ও ছাত্রীর বাবার লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বীরবাসিন্দা  ভোজদত্ত দাখিল মাদরাসার বিএসসি শিক্ষক গোলাম হোসেন। তার বাড়ি উপজেলার দেলুটিয়া গ্রামে। গত ১৫ই সেপ্টেম্বর  সপ্তম শ্রেনির (তাহমিনা) নামক এক ছাত্রী তার কাছে প্রাইভেট পড়তে গেলে ছাত্রীটি শ্লীলতাহানির শিকার হন। এ ঘটনা ছাত্রীটি তার বাবা-মাকে জানালে বাবা হাছান আলী এ ব্যাপারে মাদরাসা পরিচালনা কমিটির কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে গত ১৬ই সেপ্টেম্বর মাদরাসা পরিচালনা পরিষদ অভিযুক্ত শিক্ষককে পাঠদান থেকে বিরত রেখে কারণ দর্শানোর নোটিশ দেয়।
এই অবস্থায় গত সোমবার সকালে অভিযুক্ত শিক্ষক মটরসাইকেল যোগে মাদরাসায় যান। তিনি মাদরাসা এলাকায় অবস্থান করছেন এই খবর পেয়ে গ্রামবাসী, অভিভাবক ও শিক্ষার্থীরা বিক্ষুদ্ধ হয়ে তার উপর হামলা চালায়। এক পর্যায়ে মারদর করে আটকে রাখে এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিক্ষক গোলাম হোসেনকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
মাদরাসা পরিচলানা কমিটির সভাপতি আঃ খালেক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাকে মাদরাসায় আসতে বারণ করার পরও তিনি মাদরাসায় আসায় বিক্ষুদ্ধ লোকজন এ ঘটনা ঘটিয়েছে।
এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুল আলম জানান, নির্যাতিত ছাত্রীটির বাবা থানায় অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত শিক্ষক ঘাটাইল থানার পুলিশ হেফাজতে আছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

দেশের সুনাম সংকটে ফেলাই উদ্দেশ্য: অধ্যাপক দেলোয়ার হোসেন

বিদ্যুৎ বিচ্ছিন্নতার শিকার ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর

অর্থনৈতিক উন্নয়নে রাষ্ট্রদূতদের প্রতি প্রধানমন্ত্রীর তাগিদ

মিন্নির জামিন আবেদন না মঞ্জুর

ঢাবির ভবনে ভবনে তালা, ক্লাস বর্জন

ব্রেস্ট ক্যান্সারে নতুন ওষুধ

মালয়েশিয়ার সাবেক রাজার বিচ্ছেদ নিয়ে ক্লাইম্যাক্স

রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে প্রিয়ার বিরুদ্ধে দুই মামলা

হিউম্যানস অব আসাম- পর্ব ১

পুলিশ যেভাবে বলতে বলেছে সেভাবেই বলেছি, বাবাকে মিন্নি

কায়রোতে ৭ দিনের জন্য ফ্লাইট স্থগিত বৃটিশ এয়ারওয়েজের

বাড্ডায় নিহত নারী ছেলেধরা ছিলেন না, ৪০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা

নিজ আগ্নেয়াস্ত্রের গুলিতে আহত ঢাবি ছাত্রলীগ নেতা

সাধারণ বাণিজ্যিক ফ্লাইটে ওয়াশিংটন গেলেন ইমরান খান

২ সদস্যের বাড়ির বিদ্যুৎ বিল ১২৮ কোটি রুপি

চাঁদে যাচ্ছে ভারত!