ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে শিক্ষককে পুলিশে দিল এলাকাবাসী

অনলাইন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি | ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার, ১১:০১
ঘাটাইলে এক মাদরাসার ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গোলাম হোসেন (৪০) নামে এক শিক্ষককে মারদর ও তার ব্যবহৃত মোটরসাইকেল পুড়িয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গতকাল সোমবার সকালে উপজেলার দেওপাড়া ইউনিয়নের ভোজদত্ত গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত শিক্ষক বীরবাসিন্দা ভোজদত্ত দাখিল মাদরাসার বিএসসি শিক্ষক।  
পুলিশ ও ছাত্রীর বাবার লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বীরবাসিন্দা  ভোজদত্ত দাখিল মাদরাসার বিএসসি শিক্ষক গোলাম হোসেন। তার বাড়ি উপজেলার দেলুটিয়া গ্রামে। গত ১৫ই সেপ্টেম্বর  সপ্তম শ্রেনির (তাহমিনা) নামক এক ছাত্রী তার কাছে প্রাইভেট পড়তে গেলে ছাত্রীটি শ্লীলতাহানির শিকার হন। এ ঘটনা ছাত্রীটি তার বাবা-মাকে জানালে বাবা হাছান আলী এ ব্যাপারে মাদরাসা পরিচালনা কমিটির কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে গত ১৬ই সেপ্টেম্বর মাদরাসা পরিচালনা পরিষদ অভিযুক্ত শিক্ষককে পাঠদান থেকে বিরত রেখে কারণ দর্শানোর নোটিশ দেয়। এই অবস্থায় গত সোমবার সকালে অভিযুক্ত শিক্ষক মটরসাইকেল যোগে মাদরাসায় যান। তিনি মাদরাসা এলাকায় অবস্থান করছেন এই খবর পেয়ে গ্রামবাসী, অভিভাবক ও শিক্ষার্থীরা বিক্ষুদ্ধ হয়ে তার উপর হামলা চালায়। এক পর্যায়ে মারদর করে আটকে রাখে এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিক্ষক গোলাম হোসেনকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
মাদরাসা পরিচলানা কমিটির সভাপতি আঃ খালেক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাকে মাদরাসায় আসতে বারণ করার পরও তিনি মাদরাসায় আসায় বিক্ষুদ্ধ লোকজন এ ঘটনা ঘটিয়েছে।
এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুল আলম জানান, নির্যাতিত ছাত্রীটির বাবা থানায় অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত শিক্ষক ঘাটাইল থানার পুলিশ হেফাজতে আছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার

সঙ্গীত শিল্পী পারভেজ রবকে চাপা দেয়া বাসচালক-সহকারি গ্রেপ্তার

মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি

এপস্টেইন যেভাবে ধর্ষণ করে আমাকে

সড়ক দুর্ঘটনায় কটিয়াদী যুবদল সভাপতি নিহত

সরকার দুর্নীতির দায় এড়াতে বিএনপিকে দোষ দিচ্ছে

কলাবাগান ক্লাবের সভাপতির বিরুদ্ধে দুই মামলা

বশেমুরবিপ্রবি বন্ধ, শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

নগ্ন স্তনের কারণে মালয়েশিয়ায় নিষিদ্ধ হলো জেনিফার লোপেজের ছবি

জলবায়ু পরিবর্তনের বিরুদ্ধে বিশ্বজুড়ে বিক্ষোভ

সৌদি আরবে সেনা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র

‘আমার ভেতর অন্যরকম এক পরিবর্তন এসেছে’

আবার জ্বলে উঠেছে সেই তাহরির স্কয়ার

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কড়া সমালোচনা জাতিসংঘে

যুক্তরাষ্ট্র নিয়ে বিভ্রমের অবসান সৌদি আরবের?

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪