ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে শিক্ষককে পুলিশে দিল এলাকাবাসী

অনলাইন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি | ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার, ১১:০১
ঘাটাইলে এক মাদরাসার ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গোলাম হোসেন (৪০) নামে এক শিক্ষককে মারদর ও তার ব্যবহৃত মোটরসাইকেল পুড়িয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গতকাল সোমবার সকালে উপজেলার দেওপাড়া ইউনিয়নের ভোজদত্ত গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত শিক্ষক বীরবাসিন্দা ভোজদত্ত দাখিল মাদরাসার বিএসসি শিক্ষক।  
পুলিশ ও ছাত্রীর বাবার লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বীরবাসিন্দা  ভোজদত্ত দাখিল মাদরাসার বিএসসি শিক্ষক গোলাম হোসেন। তার বাড়ি উপজেলার দেলুটিয়া গ্রামে। গত ১৫ই সেপ্টেম্বর  সপ্তম শ্রেনির (তাহমিনা) নামক এক ছাত্রী তার কাছে প্রাইভেট পড়তে গেলে ছাত্রীটি শ্লীলতাহানির শিকার হন। এ ঘটনা ছাত্রীটি তার বাবা-মাকে জানালে বাবা হাছান আলী এ ব্যাপারে মাদরাসা পরিচালনা কমিটির কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে গত ১৬ই সেপ্টেম্বর মাদরাসা পরিচালনা পরিষদ অভিযুক্ত শিক্ষককে পাঠদান থেকে বিরত রেখে কারণ দর্শানোর নোটিশ দেয়।
এই অবস্থায় গত সোমবার সকালে অভিযুক্ত শিক্ষক মটরসাইকেল যোগে মাদরাসায় যান। তিনি মাদরাসা এলাকায় অবস্থান করছেন এই খবর পেয়ে গ্রামবাসী, অভিভাবক ও শিক্ষার্থীরা বিক্ষুদ্ধ হয়ে তার উপর হামলা চালায়। এক পর্যায়ে মারদর করে আটকে রাখে এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিক্ষক গোলাম হোসেনকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
মাদরাসা পরিচলানা কমিটির সভাপতি আঃ খালেক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাকে মাদরাসায় আসতে বারণ করার পরও তিনি মাদরাসায় আসায় বিক্ষুদ্ধ লোকজন এ ঘটনা ঘটিয়েছে।
এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুল আলম জানান, নির্যাতিত ছাত্রীটির বাবা থানায় অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত শিক্ষক ঘাটাইল থানার পুলিশ হেফাজতে আছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

এরশাদ বিদেশে, দায়িত্বে কে?

টেলি সামাদ গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি

সিলেট থেকে শুরু হবে ধানের শীষের প্রচারণা

নির্বাচনে আপনারা তো ইনশাআল্লাহ হেরে যাচ্ছেন

জেনুইন নির্বাচন চেয়ে ইউরোপীয় দূতদের বিবৃতি

কাদের-ফখরুল পাল্টাপাল্টি

কাল থেকে নির্বাচনী প্রচারে নামছেন হাসিনা

চূড়ান্ত লড়াইয়ে ১৮৪১ প্রার্থী, স্বতন্ত্র ৯৬

খালেদার রিটে আদেশ আজ

দশ দিনের জন্য সেনা মোতায়েনের পরিকল্পনা

টুকু ও দুলুর মনোনয়ন গ্রহণের নির্দেশ

চট্টগ্রাম-২ আসনে আপেল নিয়ে নৌকার বিরুদ্ধে আওয়ামী লীগের পেয়ারুল

ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে ডিজিটাল আইন বাতিল করা হবে: ফখরুল

দেশ ক্রমশ রক্তপাতের দিকে যাচ্ছে

সিঙ্গাপুর নেয়া হয়েছে জাহাঙ্গীরের ছেলে ওয়াহিদ জামানকে

নৌকা মার্কায় ভোট চাই- সালমান এফ রহমান