এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুর নেয়া হয়েছে সাগরকে

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার | ১৩ অক্টোবর ২০১৮, শনিবার | সর্বশেষ আপডেট: ২:৫২
হেলিকপ্টার দুর্ঘটনায় আহত চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুর নেয়া হয়েছে। গত রাত সাড়ে আটটার দিকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা হয় বলে মানবজমিনকে জানান চ্যানেল আইয়ের প্রচার ও প্রকাশনা বিভাগের ডেপুটি ম্যানেজার হাবিবুল হুদা পিটু। এদিকে চিকিৎসক ও পরিবারের পক্ষ থেকে সিঙ্গাপুর নিয়ে চিকিৎসার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক ও কথাসাহিত্যিক আমীরুল ইসলাম। তিনি বলেন, দুর্ঘটনার কারণে ফরিদুর রেজা সাগরের হাড়ে সমস্যা হয়েছে। পারিপার্শ্বিক কিছু জটিলতা দেখা দিয়েছে। উন্নত চিকিৎসার জন্য আরো কিছু পরীক্ষা-নিরীক্ষা দরকার মনে করছেন এখানকার চিকিৎসক ও পরিবারের সদস্যরা। তাই পরিবারের সবার ইচ্ছে ও চিকিৎসকদের পরামর্শে এসব জটিলতা পুরোপুরিভাবে সারিয়ে তুলতে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়েছে।

উল্লেখ্য, রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদরে আনোয়ারা ফাহিম জিয়াউদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ে বৃহস্পতিবার ‘স্বর্ণকিশোরী ফাউন্ডেশন’ আয়োজিত শিশুদের একটি অনুষ্ঠানে পুরস্কার বিতরণী ছিল।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন ফরিদুর রেজা সাগর ও বিশিষ্ট নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা। অনুষ্ঠানে যোগ দিতে দুপুর ১২টার দিকে এস২-এএইচডব্লিউ হেলিকপ্টারে করে গোদাগাড়ী যান ফরিদুর রেজা সাগর ও সংগীতশিল্পী ফেরদৌস আরা। অনুষ্ঠান শেষ করে ঢাকায় ফেরার জন্য ফরিদুর রেজা সাগরসহ ছয়জন গোদাগাড়ী হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে চড়েন। উড্ডয়নের পর হেলিকপ্টারটি প্রায় ৬০ ফুট উপরে উঠেছিল।

হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে নির্মাণাধীন একটি বাড়ির ওপর মুখ থুবড়ে পড়ে। যাত্রীদের সবাই আঘাত পেলেও কেউই গুরুতর আহত হননি। যাত্রীদের উদ্ধার করে পুলিশ গোদাগাড়ী হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। ফরিদুর রেজা সাগর ছাড়া হেলিকপ্টার দুর্ঘটনায় আহত অন্যরা হলেন- ফেরদৌস আরা, ফারজানা ব্রাউনিয়া, রফিকুল ইসলাম, ইফতেখারুল চিশতী ও তুফান আলী। সেদিনই বিকালে রাজশাহী থেকে নভো এয়ারের একটি বিমানে করে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয় তাদের। সেখানে চিকিৎসকরা সবাইকে পরীক্ষা-নিরীক্ষা শেষে ফরিদুর রেজা সাগরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নিয়ে যাওয়ার পরামর্শ দেন।  এদিকে   দুর্ঘটনায় আহত এই মিডিয়া ব্যক্তিত্বকে দেখতে বৃহস্পতিবার রাত থেকে হাসপাতালে ভিড় করেন আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাঙ্ক্ষীরা।

রাত সাড়ে নয়টার দিকে ফরিদুর রেজা সাগরকে দেখতে আসেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, বিশিষ্ট চিকিৎসক বরেণ চক্রবর্তী। সংস্কৃতি অঙ্গনের মধ্যে রেজওয়ানা চৌধুরী বন্যা, নাসির উদ্দীন ইউসুফ, আফজাল হোসেন, সুবর্ণা মুস্তাফা, মোস্তফা সরয়ার ফারুকী, মুশফিকুর রহমান গুলজার, অভিনয় শিল্পী সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চু, নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল, মেহের আফরোজ শাওন, কোনাল, বদরুল আনাম সৌদ, অভিনয়শিল্পী নাঈম, মিশু সাব্বির এবং অন্যপ্রকাশের স্বত্বাধিকারী মাজহারুল ইসলামসহ আরো অনেকে।  



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

লিবিয়ায় সরিয়ে নেয়া হলো ২৫০ বাংলাদেশিকে

ফেরদৌসের পর নূরকে ভারত ছাড়ার নির্দেশ

আগুনে পুড়লো মালিবাগের ২৬০ ব্যবসায়ীর সম্বল

ভারতে ভোটে হাঙ্গামা, ইভিএম বিভ্রাট

জরুরি সফরে ঢাকা আসছেন ভারতের বিদেশ সচিব

ফেঁসে যাচ্ছেন রাজউকের ২০ কর্মকর্তা-কর্মচারী

সড়ক দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু

প্রধানমন্ত্রীর ব্রুনাই সফরে ছয় চুক্তি হতে পারে

সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত

দেশে এখন অবলীলায় হত্যা ধর্ষণ হচ্ছে: ফখরুল

গণমাধ্যমের স্বাধীনতায় ৪ ধাপ পিছিয়ে ১৫০তম বাংলাদেশ

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, ৬ দিন পর উদ্ধার

ম্যালেরিয়া ঝুঁকিতে ১ কোটি ৮০ লাখ মানুষ

‘আমার সবকিছু কেড়ে নেয়ার পর মেয়ের দিকে কু-দৃষ্টি পড়ে যুবলীগ নেতা উজ্জ্বলের’

ভূঞাপুর হাসপাতালে সেবা না পেয়ে রাস্তায় সন্তান প্রসব

পুলিশের ভূমিকার বিচারবিভাগীয় তদন্ত দাবি টিআইবি’র