হারিয়ে যাওয়া গণতন্ত্র উদ্ধার করতে চাই

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি | ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার
দেশের হারিয়ে যাওয়া গণতন্ত্র উদ্ধার করতে চাই। ১২ই ডিসেম্বর সকালে চাঁদপুরের হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নে ব্যাপক গণসংযোগ, পথসভা ও উঠোন বৈঠকে চাঁদপুর-৩ আসনে ধানের শীষের প্রার্থী বিএনপির কেন্দ্রীয় নেতা শেখ ফরিদ আহমেদ মানিক এ কথা  বলেন। তিনি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় করেন ও ধানের শীষের ভোট চান। এসব পথসভা ও উঠোন বৈঠকে শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, আগামী সংসদ নির্বাচনে বিএনপির অংশগ্রহণ আন্দোলন স্বরূপ। আমরা মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে চাই। দেশের হারিয়ে যাওয়া গণতন্ত্র উদ্ধার করতে চাই। আওয়ামী লীগ একটা মিথ্যাবাদী দল। তারা বলছে চাঁদপুর-হাইমচর নাকি শতভাগ বিদ্যুতায়ন হয়েছে।
তাহলে নীলকমল ইউনিয়নের মানুষ অন্ধকারে কেন? দেশ নাকি উন্নয়নের জোয়ারে ভাসছে, তাহলে এ ইউনিয়নবাসী স্বাস্থ্য, শিক্ষা ও নিরাপত্তা থেকে বঞ্চিত কেন? বিশ্বের সবচেয়ে বড় মিথ্যাবাদী দল আওয়ামী লীগ। আমি নির্বাচিত হলে নীলকমলের বিদ্যুতের সমস্যা সমাধান করবো। এ ইউনিয়নবাসীকে স্থায়ীভাবে নদী ভাঙন থেকে রক্ষায় স্থায়ী সমাধান করবো। এ চরাঞ্চলের মানুষের জন্য একটি হাসপাতাল করবো যাতে তারা হাতের নাগালে চিকিৎসাসেবা নিতে পারে। তিনি আরো বলেন, আর কাউকে চাঁদপুরের মানুষ ভোট চুরি করতে দেবে না। আগামী ৩০শে ডিসেম্বর জীবন দিয়ে হলেও মানুষের ভোটাধিকার রক্ষা করতে হবে। ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। মনে রাখবেন চোরেরা বল প্রয়োগ করতে চাইবে, কিন্তু আপনারা কাউকে ছাড় দেবেন না।
 এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাবেক সভাপতি শাহজালাল মিশন, হাইমচর উপজেলা বিএনপির সভাপতি আমিন উল্লাহ বেপারি, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শফিক, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মাস্টার, নীলকমল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী ইয়াছিন রতন, হাইমচর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক হারুনুর রশীদ, উপজেলা যুবদলের সভাপতি আজিজুল হক বাবুল, সাধারণ সম্পাদক জহির মাঝি, সাংগঠনিক সম্পাদক আঃ মান্নান আখন্দ, নীলকমল ইউনিয়ন বিএনপির সভাপতি নাছির মোল্লা, সাধারণ সম্পাদক শহিদ সরদার, হাইমচর উপজেলা ছাত্রদল সভাপতি মো. সোলেমান মিয়া, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ আখন্দ, হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বোরহান উদ্দিন ভুট্টো, সাধারণ সম্পাদক মো. জহির মিয়াজী প্রমুখ।
 



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আজও উজ্জ্বল আমির

সেনাবাহিনীকে সব সময় জনগণের পাশে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী

আইসিসি’র সমালোচনায় সাঙ্গাকারা

ইমরান খানের কথা না শুনে মাসুল গুনছেন সরফরাজ

কোহলির নতুন মাইলফলক

পাকিস্তানি সমর্থকের কাণ্ড

নয়নকে কুপিয়ে মারলো দুর্বৃত্তরা

চিড় নেই মুশফিকের হাতে

ডিআইজি মিজানকে দুদক কেন গ্রেপ্তার করতে পারছে না: সুপ্রিম কোর্ট

নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন

স্বপরিবারে ফ্রান্সে অবকাশ যাপনে ওবামা

ওসি মোয়াজ্জেম গ্রেপ্তার

সরফরাজদের জন্য ইমরানের তিন পরামর্শ

হলমার্কের জেসমিনকে আত্মসমর্পণের নির্দেশ

‘মোবাইল ফোনে শুল্ক বাড়ানোর প্রস্তাব আত্মঘাতী’

মুক্তি পাবে সৌদির সেই কিশোর!