‘চোখ রাঙালে চোখ তুলে নেয়া হবে’

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার | ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১:১০
সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে বিএনপি নেতাকর্মীদের চোখ তুলে নেয়ার হুমকি   দিয়েছেন আওয়ামী লীগ নেতা ও দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া। আওয়ামী লীগের প্রয়াত নেতা সুরঞ্জিত সেনগুপ্তের স্ত্রী এ আসনের আওয়ামী লীগের প্রার্থী জয়া সেনগুপ্তার উপস্থিতিতে ছাত্রলীগের সঙ্গে মতবিনিময় সভায় মঙ্গলবার এমন হুমকি দেন মোশাররফ। ওই অনুষ্ঠানে মোশাররফের দেয়া বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তার এ ধরনের বক্তব্যের নিন্দা জানিয়েছেন অনেকে। বক্তব্যের একপর্যায়ে মোশাররফ মিয়া ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘চোখ রাঙানি চলবে না। বিএনপির কোনো ধরনের কথা শোনা যাবে না।

বিএনপিকে কোনো সেন্টারে তার আধিপত্য বিস্তার করতে দেয়া যাবে না। প্রত্যেকটি সেন্টার আমাদের দখলে থাকবে, ভোট যাতে বিএনপি না দিতে পারে।
তাই প্রস্তুতি নিয়ে থাকতে হবে। সুতরাং যারা ছাত্রলীগ আছো, তোমাদের পড়ালেখা করেই এবারের নির্বাচন করতে হবে। তিনি বলেন, কোনো সেন্টার বিএনপিকে দেয়া যাবে না। এতে বিএনপির কোনো কর্মী, কোনো নেতা যদি চোখ রাঙ্গায় তার চোখ তুলে নেবে। আমাদের নির্বাচন হবে আওয়ামী লীগের পক্ষের নির্বাচন। আওয়ামী লীগের কোনো ছাত্র, একটি যুবক বা আওয়ামী লীগের একটি কর্মীকে কোনো কথা বললে তার চোখ তুলে নেয়া হবে। সুতরাং সব কটি সেন্টার আমাদের দখলে থাকবে।’ তার এ বক্তব্যের ভিডিওটি মঙ্গলবার সন্ধ্যা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজার হাজার আইডি থেকে ভিডিওটি শেয়ার হতে দেখা গেছে।

মোশাররফ মিয়া দিরাইয়ের বহুল আলোচিত ত্রিপল মার্ডার মামলার প্রধান আসামি। তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকলেও আওয়ামী লীগের প্রভাব খাটিয়ে প্রকাশ্যে সভা-সমাবেশ করে বেড়াচ্ছেন। বক্তব্য দিচ্ছেন। এমনকি আদালত অবমাননার অভিযোগেও গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে মোশাররফের বিরুদ্ধে। এ বিষয়ে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, শুনেছি ছাত্রলীগের সভায় মোশাররফ মিয়া হুমকি দিয়ে বক্তব্য দিয়েছে। তার বিরুদ্ধে ওয়ারেন্ট আছে। আমরা তাকে গ্রেপ্তারের চেষ্টা করছি। মোশাররফ প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে, সভা-সমাবেশে বক্তব্য দিচ্ছে তারপরও তাকে গ্রেপ্তার করতে পারছেন না কেন, জানতে চাইলে ওসি কোনো সদুত্তর দিতে পারেননি।

উল্লেখ্য, সুনামগঞ্জের এই আসনে আওয়ামী লীগের প্রার্থী জয়া সেনগুপ্তার প্রতিদ্বন্দ্বী সাবেক এমপি বিএনপির প্রার্থী মুক্তিযোদ্ধা নাছির উদ্দিন চৌধুরী। তিনি এ আসনের সাবেক এমপি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

tahir

২০১৮-১২-১৩ ১১:৩৪:০৯

he is already in the open field, why police searching him ? he should be arrested within 24 hours.

আপনার মতামত দিন

নিশানের সাবেক প্রধানের বিরুদ্ধে ৯০ লাখ ডলার হাতিয়ে নেয়ার অভিযোগ

নিয়মিত মেডিকেল চেক-আপে কাল সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ

নৈতিক পরাজয় ঢাকতে আওয়ামী লীগের বিজয় উৎসব : ফখরুল

৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ ২০ শ্রমিকের

প্রথম মা হচ্ছেন লুসি, সন্তানের পিতার পরিচয় গোপন রাখবেন

রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমার অত্যন্ত ধীর গতিতে

‘ইসরাইলিদের মালয়েশিয়ায় আসা উচিত নয়’

আওয়ামী লীগের বিজয় উৎসবে গণজমায়েত শুরু, কঠোর নিরাপত্তা

‘বেস্ট সেলিং ব্রান্ড’ হলো আতঙ্ক- জাতিসংঘ মহাসচিব

১৮ ঘণ্টা পর খুলনার সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক

যুদ্ধাপরাধের অভিযোগে বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নাগরিক মনিরের মামলায় ঘনিষ্ঠ নজর রাখছে যুক্তরাষ্ট্র

ভিক্টোরিয়ার ৮টি গোডাউনে আগুন, শত কোটি টাকার পণ্য ভস্মিভূত

ব্রাহ্মণবাড়িয়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

গাংনীতে অপহরণের ৪ মাস পর নারীর কঙ্কাল উদ্ধার

সহযোগিকে মিথ্যা স্বাক্ষ্য দিতে বলেছিলেন ট্রাম্প

‘সবার সচেতনতায় দেশের আরো উন্নয়ন সম্ভব’