‘চোখ রাঙালে চোখ তুলে নেয়া হবে’

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার | ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১:১০
সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে বিএনপি নেতাকর্মীদের চোখ তুলে নেয়ার হুমকি   দিয়েছেন আওয়ামী লীগ নেতা ও দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া। আওয়ামী লীগের প্রয়াত নেতা সুরঞ্জিত সেনগুপ্তের স্ত্রী এ আসনের আওয়ামী লীগের প্রার্থী জয়া সেনগুপ্তার উপস্থিতিতে ছাত্রলীগের সঙ্গে মতবিনিময় সভায় মঙ্গলবার এমন হুমকি দেন মোশাররফ। ওই অনুষ্ঠানে মোশাররফের দেয়া বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তার এ ধরনের বক্তব্যের নিন্দা জানিয়েছেন অনেকে। বক্তব্যের একপর্যায়ে মোশাররফ মিয়া ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘চোখ রাঙানি চলবে না। বিএনপির কোনো ধরনের কথা শোনা যাবে না।

বিএনপিকে কোনো সেন্টারে তার আধিপত্য বিস্তার করতে দেয়া যাবে না। প্রত্যেকটি সেন্টার আমাদের দখলে থাকবে, ভোট যাতে বিএনপি না দিতে পারে।
তাই প্রস্তুতি নিয়ে থাকতে হবে। সুতরাং যারা ছাত্রলীগ আছো, তোমাদের পড়ালেখা করেই এবারের নির্বাচন করতে হবে। তিনি বলেন, কোনো সেন্টার বিএনপিকে দেয়া যাবে না। এতে বিএনপির কোনো কর্মী, কোনো নেতা যদি চোখ রাঙ্গায় তার চোখ তুলে নেবে। আমাদের নির্বাচন হবে আওয়ামী লীগের পক্ষের নির্বাচন। আওয়ামী লীগের কোনো ছাত্র, একটি যুবক বা আওয়ামী লীগের একটি কর্মীকে কোনো কথা বললে তার চোখ তুলে নেয়া হবে। সুতরাং সব কটি সেন্টার আমাদের দখলে থাকবে।’ তার এ বক্তব্যের ভিডিওটি মঙ্গলবার সন্ধ্যা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজার হাজার আইডি থেকে ভিডিওটি শেয়ার হতে দেখা গেছে।

মোশাররফ মিয়া দিরাইয়ের বহুল আলোচিত ত্রিপল মার্ডার মামলার প্রধান আসামি। তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকলেও আওয়ামী লীগের প্রভাব খাটিয়ে প্রকাশ্যে সভা-সমাবেশ করে বেড়াচ্ছেন। বক্তব্য দিচ্ছেন। এমনকি আদালত অবমাননার অভিযোগেও গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে মোশাররফের বিরুদ্ধে। এ বিষয়ে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, শুনেছি ছাত্রলীগের সভায় মোশাররফ মিয়া হুমকি দিয়ে বক্তব্য দিয়েছে। তার বিরুদ্ধে ওয়ারেন্ট আছে। আমরা তাকে গ্রেপ্তারের চেষ্টা করছি। মোশাররফ প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে, সভা-সমাবেশে বক্তব্য দিচ্ছে তারপরও তাকে গ্রেপ্তার করতে পারছেন না কেন, জানতে চাইলে ওসি কোনো সদুত্তর দিতে পারেননি।

উল্লেখ্য, সুনামগঞ্জের এই আসনে আওয়ামী লীগের প্রার্থী জয়া সেনগুপ্তার প্রতিদ্বন্দ্বী সাবেক এমপি বিএনপির প্রার্থী মুক্তিযোদ্ধা নাছির উদ্দিন চৌধুরী। তিনি এ আসনের সাবেক এমপি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

tahir

২০১৮-১২-১৩ ১১:৩৪:০৯

he is already in the open field, why police searching him ? he should be arrested within 24 hours.

আপনার মতামত দিন

অনুমতি না থাকায় র‌্যালি করতে পারেনি বিএনপি

বাউফলে নিখোঁজের দু’দিন পর ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

কেরালা সিপিআইএম নেতার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, পলাতক

রণদা প্রসাদ হত্যার রায় বৃহস্পতিবার

ফের পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন

যুক্তরাষ্ট্র-ইরান বাকযুদ্ধ

গাছের সঙ্গে আমবোঝাই ট্রাকের ধাক্কা, নিহত ২

বড়াইগ্রামে শিশুকে হত্যা

নেকাব পরে সমালোচিত বৃটিশ গায়িকা

চৌদ্দগ্রামে স্কুলছাত্র জিহাদ নিখোঁজ

তিউনিশিয়া থেকে আজ ফিরছেন আরও ২৪ জন

তাবরেজের পিতাকেও পিটিয়ে হত্যা করা হয়েছিল ঝাড়খন্ডে

শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র ছালেক দল থেকে বহিস্কার

রূপগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

আমস্টারডামের পতিতাপল্লীর ভিতর-বাহির

রাজধানীতে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত