গুগলে ইমরান খানের স্ত্রীকে সবথেকে বেশি খুঁজেছেন পাকিস্তানিরা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার
পাকিস্তানে ২০১৮ সালে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী ও ফার্স্ট লেডি বুশরা বিবিকে। এ খবর জানিয়েছে গুগল ট্রেন্ডস ইয়ার ইন সার্চ ২০১৮। আগের বছরের তুলনায় এ বছর যে শব্দটি সবচেয়ে বেশিবার সার্চ করা হয়েছে, তার উপর ভিত্তি করে এই ফলাফল নির্ধারণ করা হয়। বুশরা বিবি সাধারণ নির্বাচনের আগে ইমরান খানকে বিয়ে করেন। এরপর ক্ষমতায় আসার পর প্রথম ১০০ দিনের কৃতিত্ব প্রধানমন্ত্রী নিজের স্ত্রীকেই দেন।
ফার্স্ট লেডি বুশরা বিবির পরে দ্বিতীয় অবস্থানে আছেন ডাচেস অব সসেক্স মেগান মার্কেল। গত মে মাসে তিনি প্রিন্স হ্যারিকে বিয়ে করেন। তাদের এই রাজকীয় বিয়ে ছিল এ বছরের বিশ্বব্যপী বহুল আলোচিত এবং অপেক্ষিত ঘটনাগুলোর একটি। বর্তমানে হ্যারি-মেগান দ¤পতি তাদের প্রথম সন্তান জন্মের অপেক্ষায় রয়েছেন।
মি টু আন্দোলনে ঝড় তুলে তৃতীয় অবস্থানে রয়েছেন পাকিস্তানের গায়িকা ও অভিনেত্রী মিশা শফি। পাকিস্তানে মিটু আন্দোলনে সহশিল্পী আলী জাফরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে আলোচনায় আসেন তিনি। মিশা জাতিসংঘের উইমেন ইন মি টু ক্যামপেইনের সমর্থনও পেয়েছেন। আর চতুর্থ অবস্থানে রয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান। তিনি বিবিসির প্রাক্তন খবর পাঠিকা। এ বছর তিনি তার আÍজীবনী প্রকাশ করেন। এ বইয়ে ইমরান খানের সঙ্গে কাটানো তার সময়গুলো বিশেষভাবে উপস্থাপন করা হয়েছে। বইটি প্রকাশিত হবার আগে বেশ সমালোচনারও জন্ম দিয়েছিল।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আজও উজ্জ্বল আমির

সেনাবাহিনীকে সব সময় জনগণের পাশে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী

আইসিসি’র সমালোচনায় সাঙ্গাকারা

ইমরান খানের কথা না শুনে মাসুল গুনছেন সরফরাজ

কোহলির নতুন মাইলফলক

পাকিস্তানি সমর্থকের কাণ্ড

নয়নকে কুপিয়ে মারলো দুর্বৃত্তরা

চিড় নেই মুশফিকের হাতে

ডিআইজি মিজানকে দুদক কেন গ্রেপ্তার করতে পারছে না: সুপ্রিম কোর্ট

নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন

স্বপরিবারে ফ্রান্সে অবকাশ যাপনে ওবামা

ওসি মোয়াজ্জেম গ্রেপ্তার

সরফরাজদের জন্য ইমরানের তিন পরামর্শ

হলমার্কের জেসমিনকে আত্মসমর্পণের নির্দেশ

‘মোবাইল ফোনে শুল্ক বাড়ানোর প্রস্তাব আত্মঘাতী’

মুক্তি পাবে সৌদির সেই কিশোর!