পঞ্চগড়ে নিখোঁজের ১৯ দিনেও খোঁজ মিলেনি মেহেদীর

বাংলারজমিন

পঞ্চগড় প্রতিনিধি | ১৭ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার
মেহেদী হাসান (১৩) নামের মাদ্‌রাসা ছাত্রের ১৯ দিনেও খোঁজ মেলেনি। তার ভাগ্যে কি ঘটেছে তা নিয়ে অভিভাবকরা কান্নাকাটির পাশাপাশি ভেঙে পড়েছে। নিখোঁজ মেহেদী বোদা উপজেলার মানিকপীর দারুস সুন্নাহ্‌ নূরানী হাফেজি মাদ্‌রাসার ছাত্র ও একই উপজেলার নতুনহাট ডাবরভাঙ্গা এলাকার খায়রুল আলমের ছেলে। সে গত ২৯শে ডিসেম্বর মাদ্‌রাসা যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়িতে ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি বলে পরিবারের লোকজন জানিয়েছেন। এ ব্যাপারে নিখোঁজ মেহেদীর বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। পরিবার সূত্রে জানা যায়, মেহেদী হাসান বোদা উপজেলার বেংহাড়ি-বনগ্রাম ইউনিয়নের মানিকপীর দারুস সুন্নাহ নূরানী হাফেজি মাদ্‌রাসায় আবাসিক ছাত্র হিসেবে পড়ালেখা করতো। গত ২৭শে ডিসেম্বর ছুটি নিয়ে বাড়ি যাওয়ার পর ২৯শে ডিসেম্বর বিকালে বাড়ি থেকে মাদ্‌রাসা যাওয়ার উদ্দেশে বের হয়।
এর ৩-৪ দিন পর ওই ছাত্রের খোঁজ নিতে তার বাবা মাদ্‌রাসার এক শিক্ষককে মুঠোফোনে জানালে ওই ছাত্র মাদ্‌রাসায় আসেনি বলে জানান। এরপর থেকেই ওই মাদ্‌রাসা ছাত্রের পরিবারের লোকজন তাদের সকল আত্মীয়-স্বজনদের বাড়ি সহ বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে না পেয়ে গত ৭ই জানুয়ারি বোদা থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা। মেহেদীর বাবা বলেন, আমার ছেলে মানিকপীর হাফেজি মাদ্‌রাসায় প্রায় ৯ মাস ধরে হাফেজি পড়ছিল। বাড়িতে একটি অনুষ্ঠান থাকায় গত ২৭শে ডিসেম্বর সে মাদ্‌রাসা থেকে ছুটি নিয়ে বাড়িতে আসে। পরে ২৯শে ডিসেম্বর বিকালে সে মাদ্‌রাসা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর থেকে বিভিন্ন জায়গায় খুঁজেও তার কোনো খোঁজ পাচ্ছি না। থানায় জিডি করেছি, পুলিশ জানিয়েছে তারা তাকে উদ্ধারের চেষ্টা করছেন। এ ব্যাপারে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মো. আশরাফুজ্জামান বলেন, নিখোঁজ ওই মাদ্‌রাসা ছাত্রের বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
এরপর দেশের সকল থানায় আমরা বার্তা পাঠিয়েছি। ওই ছাত্রকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি। সেই সঙ্গে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজ-খবর নিচ্ছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গোয়েন্দা সংস্থার পরিচয়ে সচিবালয়ে তদবির করতে গিয়ে ধরা

এইচএসসিতে ফেল করায় আত্মহত্যা

বিড়ালে খাওয়া খাবার খেলেন রোগী (ভিডিও)

ডেঙ্গু নিধনের ওষুধে ভোজাল কি না, তদন্তের নির্দেশ: হাইকোর্ট

এবার এইচএসসিও পাস করলেন সেই মা

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

এইচএসসিতে পাশের হারে দেশসেরা কুমিল্লা

মিয়ানমারের শীর্ষ জেনারেলদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আরোপ

আদালতের নিরাপত্তায় কী ব্যবস্থা নেয়া হয়েছে

বিশ্বকাপ বাছাই পর্বে বাংলাদেশের গ্রুপে ভারত

গাইবান্ধার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ, ৪ উপজেলা বিচ্ছিন্ন

রিকশা বন্ধের সিদ্ধান্ত স্থগিত চেয়ে হাইকোর্টে রিট

বাখরখানি-হাজীর বিরিয়ানী খেলেন মিলার, জানলেন ইতিহাসও

৮দিন পর বান্দরবানের সঙ্গে সারাদেশের সড়ক যোগাযোগ চালু

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

চৌদ্দগ্রামে ৩দিনেও সন্ধান মেলেনি অটোরিকশা চালকের