বাবার প্রেমিকাকে অপহরণ, অতঃপর ...

অনলাইন

অনলাইন ডেস্ক। | ১৭ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার, ১১:১৫ | সর্বশেষ আপডেট: ৩:৩৬
বাবার প্রেমিকাকে অপহরণ করেছিল তিন পুত্র।  ১৬ বছর আগের এ  অপহরণ মামলায় তিন পুত্রকে সাত বছর করে কারাদণ্ড দিয়েছে আদালত।  আদালতের সরকারি আইনজীবী এ কে এম সালাউদ্দিন সিরাজ জানিয়েছেন, পিতার প্রেমিকাকে অপহরণ করার ঘটনায় তিন ছেলেকে সাত বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে কান্দি মহকুমা আদালত। বুধবার কান্দি অতিরিক্ত জেলা ও দায়রা আদলতের বিচারক সোমনাথ মুখোপাধ্যায় এই রায় দেন। সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের নির্দেশ দেন বিচারক। দণ্ডিতরা হল মুর্শিদাবাদের খড়গ্রাম থানার উত্তর গোপীনাথপুর গ্রামের বাসিন্দা পারভেজ আহমেদ, জিয়াউল হক ও সফি আহমেদ। তাদের বাবা আবদুল আজিজ কান্দি সহিসপাড়ার এক মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি করেছিলেন । কলকাতা থেকে প্রকাশিত সংবাদ প্রতিদিন পত্রিকায় এ রিপোর্ট প্রকাশিত হয়েছে। রিপোর্টে বলা হয়েছে, আবদুল আজিজের তিন পুত্র মিলে ২০০২ সালের ১১ ফেব্রুয়ারি অপহরণ করে ওই মহিলাকে। ঘটনার জেরে অপহরণের অভিযোগ করা হয়।
আদালতের সরকারি আইনজীবী এ কে এম সালাউদ্দিন সিরাজ আরও জানিয়েছেন, পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। পরে তিনি পুত ্রপারভেজ আহমেদ, জিয়াউল হক ও সফি আহমেদ গ্রেপ্তার করে পুলিশ। বাবা আবদুল আজিজণ্ডসহ বেশ কয়েকজনের বয়ানের ভিত্তিতে তিনজনকে দোষী সাব্যস্ত করেন বিচারপতি।
পুত্রদের দাবি বাবার অবৈধ সম্পর্ক মেনে নিতে পারেনি তারা। বাবার এহেন কাজে এলাকায় তাদের মানসম্মান হারিয়ে গিয়েছে। রাস্তায় মাথা তুলে হাটতে পারতেন না তারা। তাই রাগের মাথায় এই কাণ্ড ঘটায় তারা। আপাতত বাবা আবদুল আজিজের সঙ্গেই রয়েছেন নির্যাতিতা মহিলা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

২০০০ কোটি ডলারের চুক্তির অঙ্গীকার সৌদি আরবের

পুত্র সন্তানের জন্ম দিয়েছেন আইএসের বাংলাদেশী বংশোদ্ভূত শামিমা

‘সমালোচনায় নিজেকে গুটিয়ে নেয়ার মতো মেয়ে আমি নই’

সালাউদ্দিন লাভলু হাসপাতালে

জামায়াতের গন্তব্য কোথায়?

সড়কের শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি

গণশুনানিতে অনড় ঐক্যফ্রন্ট

ঢাকায় যত বাগ

টিকিট বুকিংয়ের নামে প্রতারণা

আমিরাতের প্রতিরক্ষা প্রদর্শনীতে যোগ দিলেন প্রধানমন্ত্রী

নির্বাচনী ট্রাইব্যুনালে আরো ৭ প্রার্থী

যেভাবে নাসায় ডাক পেলেন পাঁচ তরুণ

ভোগান্তির পর গ্যাস সরবরাহ স্বাভাবিক

অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তি

সানাইয়ের ভুল স্বীকার

ভালোবাসা দিবসের রাতে সাভারে পোশাক শ্রমিককে গণধর্ষণ