প্রথম মা হচ্ছেন লুসি, সন্তানের পিতার পরিচয় গোপন রাখবেন

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৯ জানুয়ারি ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ১:৪৯
প্রথম সন্তানের মা হচ্ছেন বৃটিশ রিয়েলিটি টেলিভিশন তারকা ও গ্লামারাস মডেল জেমা লুসি। কিন্তু তার গর্ভে যে সন্তান রয়েছে তার পিতা কে তা প্রকাশ করবেন না তিনি। তবে জানিয়েছেন, অপ্রত্যাশিতভাবে তিনি সন্তান সম্ভাবা হয়ে পড়েছেন এবং এটাই তার জীবনে প্রথম এমন ঘটনা। জেমা লুসির বয়স এখন ৩০ বছর। তিনি এ সম্পর্কে বৃটেনের দ্য সান অনলাইনের সঙ্গে খোলামেলা কথা বলেছেন। তবে একটি জায়গায় রহস্য লুকিয়ে রেখেছেন। তাহলো কার সন্তান তার পেতে ধারণ করছেন তা তিনি কাউকে বলবেন না। তবে সন্তান জন্ম দিতে গিয়ে তিনি জীবনের সবচেয়ে কঠিন সময় পাড় করছেন এবং এতে প্রচন্ড এক বিষন্নতা কাজ করে তা স্বীকার করেছেন।
সম্প্রতি তিনি দেখতে পান সকালে ঘুম থেকে উঠতে গিয়ে অসুস্থ বোধ করছেন। তারপর পরীক্ষা নিরীক্ষায় দেয়া যায় তিনি মা হতে চলেছেন। এ কথা শুনেই যেন চমকে গিয়েছিলেন। ‘সেলিব্রেটি বিগ ব্রাদার’ তারকা জেমা লুসি এমন খবর শোনার পর নিজেকে একা ও বিপন্ন ভাবতে থাকেন। বন্ধুবান্ধব ও পরিবার থেকে নিজেকে আলাদা করে ফেলেন। ঘোরাঘুরি করতে থাকেন অন্ধকারের মধ্যে। এমন এক বিষন্ন অবস্থা থেকে তিনি বেরিয়ে এসেছেন। নিজে নিজে উপলব্ধি করেছেন- হ্যাঁ, আমিও সন্তান ধারণ করতে পারি।
নিজের মুখে স্বীকার করেছেন, যখন আমি নিজেকে অন্তঃসত্ত্বা দেখতে পেলাম তখন প্রচন্ড এক হতাশা আমাকে গ্রাস করে। প্রথমেই কি করতে হবে আমি কিছুই বুঝতে পারছিলাম না। আমার মনে হয় না, কারো জীবনে অকস্মাৎ এভাবে একটি পরিবর্তনের জন্য কেউ প্রস্তুত থাকে। বিশেষ করে, যখন তা ঘটে যায় পরিকল্পনাবিহীন। এ বিষয়ে অনেক দিন ধরে আমি ভেবেছি। তারপর সিদ্ধান্ত নিয়েছি, বাচ্চাটাকে ধারণ করার জন্য। কিন্তু প্রথম তিনটি মাস ছিল খুবই কষ্টের। আমি কোনো কৌতুক করছি না। কারণ, এর সঙ্গে যুক্ত ছিল আবেগ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পিএইচডি ডিগ্রি অর্জনের পথে মুশফিক!

বরগুনায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ৩

গোয়েন্দা সংস্থার পরিচয়ে সচিবালয়ে তদবির করতে গিয়ে ধরা

এইচএসসিতে ফেল করায় আত্মহত্যা

বিড়ালে খাওয়া খাবার খেলেন রোগী (ভিডিও)

ডেঙ্গু নিধনের ওষুধে ভোজাল কি না, তদন্তের নির্দেশ: হাইকোর্ট

এবার এইচএসসিও পাস করলেন সেই মা

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

এইচএসসিতে পাশের হারে দেশসেরা কুমিল্লা

মিন্নি ৫ দিনের রিমান্ডে

মিয়ানমারের শীর্ষ জেনারেলদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আরোপ

আদালতের নিরাপত্তায় কী ব্যবস্থা নেয়া হয়েছে

বিশ্বকাপ বাছাই পর্বে বাংলাদেশের গ্রুপে ভারত

গাইবান্ধার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ, ৪ উপজেলা বিচ্ছিন্ন

রিকশা বন্ধের সিদ্ধান্ত স্থগিত চেয়ে হাইকোর্টে রিট

বাখরখানি-হাজীর বিরিয়ানী খেলেন মিলার, জানলেন ইতিহাসও