ভুটানের সাবেক প্রধানমন্ত্রীর ভালবাসা দিবসের যে ছবি ভাইরাল

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৭ ফেব্রুয়ারি ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ৪:২২
ইন্টারনেট মাত করে দিয়েছেন ভুটানের সাবেক প্রধানমন্ত্রী শেরিং তোবগে ও তার স্ত্রী তাশি ডোলমা। তাদের ভ্যালেন্টাইনস ডে’-এর একটি ছবি ভাইরাল হয়ে গেছে পুরো ইন্টারনেট দুনিয়ায়। ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে বিশ্বের দম্পতিরা, প্রেমিক প্রেমিকারা বিশেষ বিশেষ আয়োজন পরিকল্পনা করেন এবং তা উদযাপন করেন। ঠিক এদিনটিতে নিজের ফেসবুক পেজে নিজেদের ওই ছবি পোস্ট করে দেন ভুটানের সাবেক এই প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার তোবগে ওই ছবিটি পোস্ট করার পর পরই তা যেন ঝড় তোলে চারদিকে। ওই ছবিতে তোবগেকে দেখা যায় একটি গাড়ির সামনের আসনে বসে আছেন। পিছনের আসনে বসা তার স্ত্রী। পিছন থেকে তার স্ত্রী হাত বাড়িয়ে তোবগের দু’কান টেনে ধরেছেন।
আর সঙ্গে সঙ্গে মুখ ভ্যাবাচ্যাকা খাইয়ে ফেলেন ভুটানের সাবেক এই প্রধানমন্ত্রী। ছবিতে তোবগে ভালবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে ও একটি ইমোজি সহ তা প্রকাশ করেছেন। দু’ঘন্টারও কম সময়ে এই পোস্টে ৪ হাজারের বেশি লাইক পড়ে। বহু মানুষ এই দম্পতিকে ভালবাসা দিবসের শুভেচ্ছা জানান। কেউ কেউ কৌতুক করে মন্তব্য করেন, গত বছরের জাতীয় নির্বাচনে হেরে যাওয়ার জন্য এটা হলো তোবগেকে তাশির শাস্তি।

ইন্টারনেটে এবারই যে প্রথম এই দম্পতি ঝড় তুলেছেন তা নয়। এর আগে ২০১৮ সালের সেপ্টেম্বরে ভুটানের সাবেক এই প্রধানমন্ত্রী একটি ছবি পোস্ট করেন তার টুইটারে। তাতে তাকে দেখা যায় কর্দমাক্ত একটি সড়কে স্ত্রী তাশিকে নিয়ে তিনি হেঁটে যাচ্ছেন। তাদের এই ছবিটিও ভাইরাল হয়। ৫৫০০-এর বেশি লাইক পান তারা। তা ছাড়া মানবতা ও স্ত্রীর প্রতি তার ভালবাসার জন্য তোবগে প্রশংসায় ভাসতে থাকেন।

উল্লেখ্য ৫৩ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রী তার স্কুলজীবনের পড়াশোনা শেষ করেন ভারতে। তারপর উচ্চ শিক্ষার জন্য যান যুক্তরাষ্ট্রে। তিনি একজন পরিবেশবাদী। ১৯৯৮ সালে বিয়ে করেছেন তাশিকে। এই দম্পতির রয়েছে দুই সন্তান। ২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত ভুটানের প্রধানমন্ত্রী ছিলেন তোবগে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আমিই এখন তোমার মা ও বাবা

থমথমে পাহাড় গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

সিনেমা হলের সূচনার গল্প

বাবার সামনেই বাস পিষে মারলো আবরারকে

একদিনে সড়কে নিহত ১২

নুরের একাত্মতা, আঘাত এলে দাঁতভাঙা জবাব

খাগড়াছড়িতে বুধবার সকাল-সন্ধ্যা হরতাল

এখনো চলছে সেই জাবালে নূর পরিবহন

প্লেসমেন্ট শেয়ার নিয়ে পুঁজিবাজারে অস্থিরতা

‘খালেদা অসুস্থ আদালতে আসার আগেও বমি করেছেন’

যুক্তরাষ্ট্রের প্রতিবেদন একপেশে প্রত্যাখ্যান করছি

নরসিংদীতে আওয়ামী লীগের দু’গ্রুপে গোলাগুলি, নিহত ২

সাধারণ শিক্ষার্থীরা বিজয় এনে দিয়েছে

আত্মবিশ্বাসী শতাব্দী রায়, আরো বড় ব্যবধানে জিততে চান

সরকারি হাইস্কুলে তিন বিষয়ে ১৫০৬টি পদ সৃষ্টি হচ্ছে

সিলেটের ‘ভোটের নায়ক’ ৫ বিদ্রোহী