বক্স অফিসের রানী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ মার্চ ২০১৯, সোমবার
প্রেম করার মতো সময় তার হাতে নেই। তাই প্রেমের কোনো সম্পর্কে তিনি জড়িত নন। সোজাসাপ্টা এমনটাই বললেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। প্রেমের সময় নেই, তাহলে কি বিয়ের কথা ভাবছেন না তিনি? পছন্দের কেউ কি নেই তার? এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, এখন পর্যন্ত না। বিয়ে পরেও করা যাবে। এত দ্রুত আমি ঘরোয়া পরিবেশে নিজেকে বন্দি করতে চাচ্ছি না। আমি আরো কাজ করতে চাই। পরিবার থেকে অবশ্য বিয়ের চাপ আসছে।
কিন্তু আমি না শোনার ভান করে বিষয়টি এড়িয়ে যাই। প্রেম আর বিয়ে নিয়ে এভাবেই বললেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ভারতের প্রভাবশালী গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস তাদের বিনোদন ও লাইফস্টাইলভিত্তিক ম্যাগাজিন ‘ইনডালজ’-এ জয়া আহসানকে নিয়ে ১৫ই মার্চ একটি প্রতিবেদন প্রকাশ
করে। এই প্রতিবেদনে জয়ার অভিনয়ের পাশাপাশি ওঠে আসে তার ব্যক্তিজীবনের কিছু প্রসঙ্গ। সেখানেই তিনি এসব কথা বলেন। একই প্রতিবেদনে তার সফলতার কথা বলতে গিয়ে তাকে বক্স অফিসের রানী হিসেবে আখ্যা দিয়েছে ‘ইনডালজ’। জয়াকে বলা হয়েছে- ‘দ্য বক্স অফিস কুইন’। এদিকে সম্প্রতি জয়া কলকাতায় শেষ করেছেন ‘বিনি সুতোয়’ ছবির কাজ। এতে তার বিপরীতে আছেন ঋত্বিক চক্রবর্তী। ছবিটির ডাবিং বাকি। আর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি কৌশিক গাঙ্গুলির ‘বিজয়া’তে অভিনয় করে আবারো সবাইকে চমকে দিয়েছেন তিনি। অন্যদিকে গত কয়েক দিন আগে বাংলাদেশে জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’-এর ফার্স্টলুক প্রকাশ পেয়েছে। এতে সার্কাসকন্যা ‘বিউটি’ রূপে জয়ার প্রথম ঝলকই ইতিমধ্যে সাড়া ফেলেছে। উল্লেখ্য, জয়া আহসান টিভি নাটক ও মডেলিংয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন। ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় আসেন তিনি। তবে চলচ্চিত্রের দর্শকের কাছে এ পর্দাকন্যা দারুণভাবে সমাদৃত হন নাসির উদ্দিন ইউসুফের ‘গেরিলা’ চলচ্চিত্রের মাধ্যমে। তার পরই ওপার বাংলার চলচ্চিত্রেও কাজ শুরু করেন তিনি। বর্তমানে এই অভিনেত্রী সমান তালে অভিনয় করছেন দুই বাংলার চলচ্চিত্রে। বাংলাদেশের পাশাপাশি ওপার বাংলার নির্মাতা ও দর্শকের পছন্দের তালিকার শীর্ষে আছেন এই গ্ল্যামারকন্যা। অভিনয়ের দ্যুতি ছড়িয়ে সব শ্রেণির দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি। অভিনয়ের স্বীকৃতি হিসেবে জয়া তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার, দুইবার ফিল্মফেয়ার পুরস্কারসহ নানা পুরস্কার অর্জন করেন। বলা যায়, ফিল্ম ক্যারিয়ারের শুরু থেকেই বৃহস্পতি তার তুঙ্গে। আর এখন তো দুই বাংলার চলচ্চিত্রে তার তুমুল জয়জয়কার। জয়াতেই যেন মুগ্ধ সবাই।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কুলিয়ারচরে মোটরসাইকেল-কাভার্ডভ্যান সংঘর্ষ, নিহত ১

না ফেরার দেশে মাহফুজ উল্লাহ (১৯৫০-২০১৯)

হেল্পলাইন চালু করেছে বাংলাদেশ দূতাবাস

আরো একটি বিস্ফোরণ

১০ দিন আগে সতর্ক করেছিলেন লঙ্কান পুলিশ প্রধান

বিশ্ব নেতাদের নিন্দা

শ্রীলঙ্কায় বোমা হামলায় প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর নিন্দা

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি নারীর রহস্যজনক মৃত্যু

সবাইকে শান্ত থাকার আহ্বান প্রেসিডেন্টের, জরুরি বৈঠকে প্রধানমন্ত্রী

সেইন্ট সেবাস্তিয়ান গির্জায় মারাত্মক ক্ষতি

সংসদের আশেপাশে কেউ হাঁটবে না- গয়েশ্বর

শ্রীলঙ্কায় সেনা মোতায়েন

নির্মম মৃত্যু

বড়াইগ্রামের ৬ খ্রিস্টান ধর্মপল্লীতে ইস্টার সানডে পালিত

ছবিতে শ্রীলঙ্কায় সিরিজ বোমা বিস্ফোরণ

‘প্রবাসীদের প্রত্যাশা পূরণে সকলকে একযোগে কাজ করতে হবে’