বক্স অফিসের রানী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ মার্চ ২০১৯, সোমবার
প্রেম করার মতো সময় তার হাতে নেই। তাই প্রেমের কোনো সম্পর্কে তিনি জড়িত নন। সোজাসাপ্টা এমনটাই বললেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। প্রেমের সময় নেই, তাহলে কি বিয়ের কথা ভাবছেন না তিনি? পছন্দের কেউ কি নেই তার? এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, এখন পর্যন্ত না। বিয়ে পরেও করা যাবে। এত দ্রুত আমি ঘরোয়া পরিবেশে নিজেকে বন্দি করতে চাচ্ছি না। আমি আরো কাজ করতে চাই। পরিবার থেকে অবশ্য বিয়ের চাপ আসছে।
কিন্তু আমি না শোনার ভান করে বিষয়টি এড়িয়ে যাই। প্রেম আর বিয়ে নিয়ে এভাবেই বললেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ভারতের প্রভাবশালী গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস তাদের বিনোদন ও লাইফস্টাইলভিত্তিক ম্যাগাজিন ‘ইনডালজ’-এ জয়া আহসানকে নিয়ে ১৫ই মার্চ একটি প্রতিবেদন প্রকাশ
করে। এই প্রতিবেদনে জয়ার অভিনয়ের পাশাপাশি ওঠে আসে তার ব্যক্তিজীবনের কিছু প্রসঙ্গ। সেখানেই তিনি এসব কথা বলেন। একই প্রতিবেদনে তার সফলতার কথা বলতে গিয়ে তাকে বক্স অফিসের রানী হিসেবে আখ্যা দিয়েছে ‘ইনডালজ’। জয়াকে বলা হয়েছে- ‘দ্য বক্স অফিস কুইন’। এদিকে সম্প্রতি জয়া কলকাতায় শেষ করেছেন ‘বিনি সুতোয়’ ছবির কাজ। এতে তার বিপরীতে আছেন ঋত্বিক চক্রবর্তী। ছবিটির ডাবিং বাকি। আর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি কৌশিক গাঙ্গুলির ‘বিজয়া’তে অভিনয় করে আবারো সবাইকে চমকে দিয়েছেন তিনি। অন্যদিকে গত কয়েক দিন আগে বাংলাদেশে জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’-এর ফার্স্টলুক প্রকাশ পেয়েছে। এতে সার্কাসকন্যা ‘বিউটি’ রূপে জয়ার প্রথম ঝলকই ইতিমধ্যে সাড়া ফেলেছে। উল্লেখ্য, জয়া আহসান টিভি নাটক ও মডেলিংয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন। ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় আসেন তিনি। তবে চলচ্চিত্রের দর্শকের কাছে এ পর্দাকন্যা দারুণভাবে সমাদৃত হন নাসির উদ্দিন ইউসুফের ‘গেরিলা’ চলচ্চিত্রের মাধ্যমে। তার পরই ওপার বাংলার চলচ্চিত্রেও কাজ শুরু করেন তিনি। বর্তমানে এই অভিনেত্রী সমান তালে অভিনয় করছেন দুই বাংলার চলচ্চিত্রে। বাংলাদেশের পাশাপাশি ওপার বাংলার নির্মাতা ও দর্শকের পছন্দের তালিকার শীর্ষে আছেন এই গ্ল্যামারকন্যা। অভিনয়ের দ্যুতি ছড়িয়ে সব শ্রেণির দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি। অভিনয়ের স্বীকৃতি হিসেবে জয়া তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার, দুইবার ফিল্মফেয়ার পুরস্কারসহ নানা পুরস্কার অর্জন করেন। বলা যায়, ফিল্ম ক্যারিয়ারের শুরু থেকেই বৃহস্পতি তার তুঙ্গে। আর এখন তো দুই বাংলার চলচ্চিত্রে তার তুমুল জয়জয়কার। জয়াতেই যেন মুগ্ধ সবাই।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আজও উজ্জ্বল আমির

সেনাবাহিনীকে সব সময় জনগণের পাশে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী

আইসিসি’র সমালোচনায় সাঙ্গাকারা

ইমরান খানের কথা না শুনে মাসুল গুনছেন সরফরাজ

কোহলির নতুন মাইলফলক

পাকিস্তানি সমর্থকের কাণ্ড

নয়নকে কুপিয়ে মারলো দুর্বৃত্তরা

চিড় নেই মুশফিকের হাতে

ডিআইজি মিজানকে দুদক কেন গ্রেপ্তার করতে পারছে না: সুপ্রিম কোর্ট

নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন

স্বপরিবারে ফ্রান্সে অবকাশ যাপনে ওবামা

ওসি মোয়াজ্জেম গ্রেপ্তার

সরফরাজদের জন্য ইমরানের তিন পরামর্শ

হলমার্কের জেসমিনকে আত্মসমর্পণের নির্দেশ

‘মোবাইল ফোনে শুল্ক বাড়ানোর প্রস্তাব আত্মঘাতী’

মুক্তি পাবে সৌদির সেই কিশোর!