কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক | ২২ এপ্রিল ২০১৯, সোমবার, ১:২৯
কক্সবাজারে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২  রোহিঙ্গা মাদক কারবারী নিহত হয়েছেন। আজ সকাল ৬টার দিকে উখিয়া-টেকনাফ সীমান্তের হোয়াইক্যং এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। নিহতরা হলেন, কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালীর ১৩নং রোহিঙ্গা ক্যাম্পের শামসুল আলমের ছেলে সাইফুল ইসলাম (২১) ও ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের নবী হোসেনের ছেলে ফারুক  হোসেন (২৫)। তারা মিয়নমারে সৃষ্ট সহিংসতার পরে এপারে পালিয়ে এসেছিলেন।

কক্সবাজার ৩৪ বিজিবর অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, সীমান্ত পার হয়ে একদল লোক ইয়াবা আনছে- এমন খবরে উখিয়া-টেকনাফ সীমান্তের হোয়াই্যংক কেরুনতলী এলাকায় অভিযানে যায় বিজিবি। বিজিবিকে দেখে ইয়াবা কারবারীরা স্থানীয় আবুল কাশেমের বাঁশবাগানে লুকালে সেদিকে ধাওয়া দেয় অভিযানকারীরা। তাদের উপস্থিতি টের পেয়ে আক্রমণ করা হলে বিজিবিও পাল্টা আক্রমণ চালায়।

গোলাগুলি থেমে গেলে বাঁশবাগান এলাকায় দু’জনের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়। ঘটনাস্থল  থেকে ২০ হাজার পিস ইয়াবা ও ধারালো কিরিচ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, অন্য সহযোগীরা অস্ত্র নিয়ে পালিয়েছে।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই দীপংকর রায় জানান, পালংখালী বিজিবির সঙ্গে  কেরুনতলী এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ দু’জন নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ মরদেহগুলো উদ্ধার করা হয়। এ সময় ধারালো কিরিচ ও ২ কার্ড ইয়াবা (এককার্ড সমান ১০ হাজার) উদ্ধার করা হয়। গুলিবিদ্ধদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অনেক চেষ্টার পর নিহতদের পরিচয় জানা গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গণফোরামের ইফতারে প্রধানমন্ত্রীর প্রতিনিধি

খালেদা জিয়ার মুক্তি দাবিতে ১০১৭ সাংবাদিকের বিবৃতি

পেরুতে ৮ মাত্রার ভূমিকম্প

সৌদি আরবের জিজান বিমানবন্দরে হুতিদের ড্রোন হামলা

শেখ হাসিনাকে বিএনপির ইফতারের দাওয়াত

সকল আগ্রাসন থেকে ইরান নিজেকে রক্ষা করবে: বাগদাদে জারিফ

চুক্তি হোক বা না হোক ৩১ অক্টোবরই ইইউ ছাড়ছে বৃটেন

‘প্রতি ২ ঘণ্টায় ১ জন মা মারা যান’

বৃটিশ সেনাবাহিনীতে যৌন আক্রমণ বৃদ্ধি পেয়েছে শতকরা ৩৫ ভাগ

প্রশাসনে সচিব পর্যায়ে বড় ধরণের রদবদল

নতুন লোকসভায় ২৩৩ এমপির বিরুদ্ধে ধর্ষণ, হত্যা, সন্ত্রাস সহ গুরুত্বর ফৌজদারি অপরাধের অভিযোগ

আইএস জঙ্গিদের বিষয়ে কেরালায় উচ্চ সতর্কতা

ট্রাকে ধাক্কা দিয়ে প্রাণ হারালেন মোটরসাইকেলের ৩ আরোহী

পদত্যাগ করলেন পাপুয়া নিউ গিনির প্রধানমন্ত্রী

খালেদা জিয়ার বিচারে কেরানীগঞ্জ কারাগারে স্থাপিত আদালত প্রত্যাহার চেয়ে রিট

নেহার মিয়ার পক্ষ থেকে ইফতারের আয়োজন