মাদারীপুরে ধর্ষিত সেই স্কুলছাত্রীর পাশে মহিলা দল

বাংলারজমিন

মাদারীপুর প্রতিনিধি | ২৬ মে ২০১৯, রোববার
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কেন্দ্রীয় মহিলা দল সম্প্রতি পুলিশ সদস্য দ্বারা ধর্ষিত স্কুলছাত্রীর পাশে দাঁড়িয়েছেন। গতকাল দুপুর ১২টায় মাদারীপুর সদর হাসপাতালে ওই ছাত্রীকে তারা দেখতে যান। এ সময় তার শারীরিক খোঁজ খবর নেন এবং তার উন্নত চিকিৎসার জন্য তাকে আর্থিক সহযোগিতা প্রদান করেন। উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, সুলতানা আহম্মেদ সাধারণ সম্পাদক মহিলা দল কেন্দ্রীয় কমিটি, পারভীন আক্তার সাংগঠনিক সম্পাদক মহিলা দল কেন্দ্রীয় কমিটি ও সহ-সভাপতি জিদা খান মহিলা দল কেন্দ্রীয় কমিটি প্রমুখ।
এ সময় সেলিমা রহমান বলেন, পুলিশ সদস্য ধর্ষণ করে ঘরের ভেন্টিলেটর দিয়ে ওই ছাত্রীকে ছুড়ে ফেলে দিয়েছে। আমি ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং দ্রুত তার বিচার দাবি করছি। এ সময় তিনি স্থানীয় আইনজীবীদের নির্যাতিত ওই ছাত্রীকে আইনি সহযোগিতা দেয়ার নির্দেশ প্রদান করেন। সেই সঙ্গে স্থানীয় বিএনপির নেতাকর্মীদের তার খোঁজখবর রাখতে বলেন। সুলতানা আহম্মেদ বলেন, দেশে নারী ও শিশু নির্যাতন মহামারি আকার ধারণ করেছে।
দেশের যেখানেই খুন, নারী ও শিশু নির্যাতন হবে। সেখানেই মহিলা দলকে তীব্র প্রতিবাদ গড়ে তুলার জন্য প্রস্তুত থাকার নির্দেশ দেন। পারভীন আক্তার বলেন, শেখ হাসিনার কিছু দলবাজ পুলিশ সদস্য আজ দানবে পরিণত হয়ে পড়েছে। ছাত্রী ধর্ষণকারী ওই দানব পুলিশ সদস্যের দ্রুত ফাঁসি চাই। সরকারের ছত্রছায়ায় একের পর এক দেশে ধর্ষণের ঘটনা ঘটছে। ধর্ষণ ঠেকাতে ভোটচোর এ সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছে। প্রসঙ্গত, মাদারীপুর পৌরসভার টিভি ক্লিনিক সড়কে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর ঘরের ভেন্টিলেটর দিয়ে ফেলে দেয় পুলিশ সদস্য মোক্তার হোসেন। পরে তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাস্তায় সতর্ক হয়ে চলার পরামর্শ প্রধানমন্ত্রীর

শহীদ আবরার হল!, খুনীদের নামে টয়লেটের লোকেশন

ফেব্রুয়ারি পর্যন্ত কালো তালিকাভুক্ত থাকবে পাকিস্তান

বিহারে মহামারী আকারে ছড়িয়ে পড়তে পারে ডেঙ্গুজ্বর

আওয়ামী লীগ কর্মী হত্যায় যুবলীগ নেতা গ্রেপ্তার

চিদাম্বরমকে জেলখানায় ২ ঘন্টা জিজ্ঞাসাবাদ, গ্রেপ্তার

‘বিপদ আপদে বোঝা যায় সম্পর্কগুলো কতটা শক্ত আমাদের’

ড. কামাল হোসেনের ওপর হামলা: মামলার প্রতিবেদন ২০শে নভেম্বর

টিনেজারের সঙ্গে যৌন সম্পর্কের আশায়...

ওড়িশায় ৫০ হাজার বাংলাভাষীকে নিয়ে ভারতীয় মিডিয়ার রিপোর্ট

নেত্রকোনায় কিশোরকে কুপিয়ে হত্যা

সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত

সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!

জাপান ও দক্ষিণ কোরিয়ার কেন এই দ্বন্দ্ব?

কাউন্সিলর পদ ব্যবহার করে গডফাদার

১০ দিনের রিমান্ডে ক্যাসিনো সম্রাট