প্রস্তুতি ম্যাচে স্মিথের সেঞ্চুরি রান পেয়েছেন ওয়ার্নারও

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ মে ২০১৯, রোববার
জাতীয় দলের বাইরে ছিলেন একবছর। তবে আন্তর্জাতিক ম্যাচে ব্যাটিংটা তো আর ভুলে যাননি! নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা স্টিভেন স্মিথ গতকাল ইংল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার প্রস্ততি ম্যাচে হাঁকালেন সেঞ্চুরি। ১০২ বলে ১১৬ রানের ঝলমলে ইনিংস খেলেন স্মিথ। তার সঙ্গে ১ বছরের নির্বাসন কাটিয়ে ফেরা ওপেনার ডেভিড ওয়ার্নারও ভালো ব্যাটিং করেন। দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ৪৩ রান করেন এ বাঁহাতি। সাউদাম্পটনে অনুষ্ঠিত ম্যাচটিতে আগে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেটে ২৯৭ রান সংগ্রহ করে অস্ট্রেলিয়া।
গত বছর কেপটাউন টেস্টে বল টেম্পারিং কান্ডে এক বছরের জন্য নিষিদ্ধ হন স্মিথ-ওয়ার্নার। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকলেও বিপিএল ও আইপিএলসহ বিভিন্ন ফ্রাঞ্চাইজি লীগ খেলে নিজেদের ক্রিকেটের মধ্যে রাখেন তারা। এবারের আইপিলে দুজনই দারুণ ব্যাটিং করেছেন।
ওয়ার্নার তো ছিলেন ব্যাট হাতে টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক। এবার বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচেও রান পেলেন। অস্ট্রেলিয়ার জন্য যা শুভ সংকেত। একমাত্র উইকেটরক্ষক হিসেবে দলে জায়গা পাওয়া অ্যালেক্স ক্যারির প্রস্তুতিটা ভালোই হয়েছে। ১৪ বলে ৩০ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। ইংলিশ বোলারদের মধ্যে প্রশংসনীয় বোলিং করেছেন পেসার লিয়াম প্লাঙ্কেট। ৬৯ রানে তিনি নেন ৪ উইকেট। আরেক পেসার টম কারেনের ইকোনমি রেট ছিল চমৎকার। ১০ ওভারে এক মেডেনসহ ৫৪ রানে ১ উইকেট পান কারেন। এছাড়া মার্ক উড ও বাঁহাতি স্পিনার লিয়াম ডসন ১টি করে উইকেট নেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘নিজের সঙ্গে যুদ্ধে জিতেছি’

রেকর্ড ম্যান সাকিব

এই লিটনকেই দেখতে চায় বাংলাদেশ

মারা গেলেন মিসরের সাবেক প্রেসিডেন্ট মোরসি

বিরোধিতার মুখে ১৫ হাজার কোটি টাকার সম্পূরক বাজেট পাস

লাল-সবুজের ‘ফেরিওয়ালা’ বিলেতি নারী

‘যে’ কারণে রুবেল নয়, লিটন

স্বরূপে মোস্তাফিজ, ফর্ম জারি সাইফুদ্দিনের

ভাগ্নেকে ফিরে পেতে সোহেল তাজের সংবাদ সম্মেলন

বছরে বিশ্বজুড়ে আড়াই কোটি শরণার্থী পাড়ি দেন ২শ’ কোটি কিলোমিটার পথ

দুশ্চিন্তায় সঞ্চয়পত্রের গ্রাহকরা

‘গণপিটুনির ভয়ে পলাতক ছিলেন’

ব্যাংকে টাকা আছে, তবে লুটে খাওয়ার মতো টাকা নেই

‘রোল মডেল’ হতে চায় সিলেট বিএনপি

ভুল করেই পাসপোর্ট সঙ্গে নেননি পাইলট ফজল

দেশে ফিরতে রাজি ভূমধ্যসাগরে আটকা ৬৪ বাংলাদেশি