গণফোরাম

একদিনে দুই ইফতার

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ২৬ মে ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১:৪৩
দলীয় ইফতার মাহফিলের দিনেই পৃথক আরেকটি ইফতার মাহফিলের আয়োজন করেছেন গণফোরাম এর বিদায়ী সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু। এতে নেতাকর্মীদের মধ্যে কিছুটা বিভ্রান্তি তৈরি হয়েছে। যদিও মন্টু জানিয়েছেন তার ইফতার মাহফিলটি পূর্ব নির্ধারিত এবং একান্তই নিজের নির্বাচনী এলাকার নেতাকর্মী ও মুক্তিযোদ্ধারা অংশ নেবেন। আজ গণফোরামের পক্ষ থেকে ইফতারের আয়োজন করা হয়েছে হোটেল রাজমণি ঈসা খা-তে। অন্যদিকে মোস্তফা মোহসীন মন্টু রাজধানীর এলিফ্যান্ট রোডের হোটেল স্টার-এ ইফতারের আয়োজন করেছেন।

একই দিনে আলাদা ইফতার মাহফিলের আয়োজনের বিষয়ে জানতে চাইলে মোস্তফা মোহসীন মন্টু মানবজমিনকে বলেন, আমি আমার এলাকায় মুক্তিযোদ্ধা ও সাধারণ মানুষদের নিয়ে প্রতিবছর ইফতারের আয়োজন করে থাকি। এবারও ২৬শে মে ইফতারের দিন ধার্য করেছি। সেখানে গত নির্বাচনে যারা আমার সঙ্গে কাজ করেছেন এমন কিছু রাজনৈতিক নেতাকেও দাওয়াত দেয়া হয়েছে।
তবে ইফতারের আয়োজনের সব কিছু শেষ হওয়ার পর জানতে পারলাম গণফোরাম একই দিনে ইফতারের আয়োজন করেছে। তারিখটি আমি আগেই ঠিক করেছিলাম। গণফোরাম পরে করেছে।

যোগাযোগ করা হলে গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া মানবজমিনকে বলেন, আমরা গণফোরামের পক্ষ থেকে ২৫ তারিখ ইফতার মাহফিলের আয়োজন করেছিলাম। কিন্তু এ দিন নাগরিক ঐক্যের ইফতার মাহফিল থাকায় আমাদের দিনটি পরিবর্তন করে ২৬শে মে করতে হয়েছে। পরে জানতে পারলাম মোস্তফা মোহসীন মন্টু সাহেব ওইদিন ইফতারের আয়োজন করেছেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

এবার শামীমাকে ধর্ষণের অভিযোগ

সাবেক স্বামীর ছোঁড়া এসিডে ঝলসে গেলো ফাতেমা ও তার মেয়ে

ছেলের হাতে শিক্ষক বাবা খুন

মাগুরায় ছাত্রী হোস্টেলে ঢুকে ছাত্রলীগের নিপীড়ন

যে কারণে থাইল্যান্ডে রাজ পদবী কেড়ে নেয়া হলো সিনীনাতের

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ ভারত ও যুক্তরাষ্ট্রকে সংঘাতের কিনারে পৌঁছে দিয়েছিল

জানতেন না মাশরাফি

‘ক্ষমতায় ফিরছে’ কানাডায় ট্রুডো সরকার

কুষ্টিয়ায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

‘এটি সারাজীবন আমার মনে থাকবে’

খুলনা প্রেস ক্লাবের সাবেক সেক্রেটারি গ্রেপ্তার

সরকারের একাধিক টিম সিঙ্গাপুরে

নজিরবিহীন ধর্মঘটে ক্রিকেটাররা

শামীম-খালেদের বিরুদ্ধে দুদকের মামলা

প্রেস কর্মচারী থেকে ক্যাসিনো মালিক