দুবাইয়ে বাস দুর্ঘটনায় নিহত ওমান ফেরত ১৭ পর্যটক

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৭ জুন ২০১৯, শুক্রবার
দুবাইয়ে ঈদের ছুটি শেষে ওমান থেকে ফেরত আসা পর্যটকবাহী একটি বাস দুর্ঘটনায় অন্তত ১৭ জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরো অন্তত পাঁচ জন। স্থানীয় সময় বৃহ¯পতিবার বিকেল ৫:৪০ মিনিটে দুবাইয়ের শেখ মোহাম্মদ বিন জায়ের রোডে এই দুর্ঘটনা ঘটে। এ খবর দিয়ছে খালিজ টাইমস।
গাল্ফ নিউজ জানিয়েছে, নিহতদের মধ্যে অন্তত ৮ জন ভারতীয় রয়েছেন। তবে কোনো বাংলাদেশী রয়েছেন কিনা সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

এদিকে, দুবাই পুলিশ এক টুইটে দুর্ঘটনার খবর নিশ্চিত করে বলেছে, ওমানি নম্বর প্লেট সংযুক্ত বিভিন্ন দেশের ৩১ জন পর্যটক নিয়ে ট্যুরিস্ট মেট্রো স্টেশন থেকে ফেরার সময় একটি সাইনবোর্ডের সঙ্গে সজোরে ধাক্কা লাগলে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ১৭ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরো পাঁচ জন। তাদের রশিদ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। দুর্ঘটনার বিষয়ে তদন্ত চালু করা হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যম বলছে, বাসটির চালক ভুল করে গাড়ি নিয়ে অন্য আরেকটি রাস্তায় ঢুকে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া বাসটি যখন দুর্ঘটনায় পড়ে, তখন এটি দ্রুতগতিতে চলছিল। যে কারণে পুরো বাসটি একরকম বিধ্বস্ত হয়ে যায়।
দুবাইয়ে বাসরত এক ভারতীয় নাগরিক জানান, তার এক বন্ধু এই দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি জানান, তার বন্ধু ও বন্ধুর পরিবার ওমানে ঈদ উদযাপন করে ফিরছিল। তিনি বলেন, আমি আমার বন্ধুর কাছ থেকে একটি ফোনকল পাই। তিনি আমায় কেবল এটুকুই জানালেন যে, তিনি আহত। কিন্তু তার স্ত্রী ও সন্তানরা অক্ষত রয়েছেন। 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার দণ্ডনীয়

পুলিশ এতদিন কি করছিল?

সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড

কুষ্টিয়ায় মাদক মামলায় ৫ জনের যাবজ্জীবন

বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা

পাষণ্ড ছেলে...

যমুনায় নৌকা ডুবি, নিহত ১

ফাইনালে অনিশ্চিত রশিদ খান

ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগের অবস্থান, স্লোগান, উত্তেজনা

আগস্টে ইন্টারনেট সংযোগ বেড়েছে ২০ লাখ: বিটিআরসি

সৌদি আরবে হামলা থামানোর প্রস্তাব হুতির, সমর্থন জাতিসংঘের

‘জাবিতে ভিসিবিরোধী আন্দোলন, সাবেক ভিসির এজেন্ডা’

জাবি’র ভর্তি পরীক্ষা শুরু, ২০ কোটি টাকার ফরম বিক্রি

পরিস্কার পরিচ্ছন্নতাকর্মীদের মানবেতর জীবন যাপন

‘দেশটা জুয়াড়িদের দেশ হয়ে গেছে’

মাকে বাঁচাতে সন্তানের আকুতি