নড়িয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

অনলাইন

শরীয়তপুর প্রতিনিধি | ১০ জুন ২০১৯, সোমবার, ৩:৩৪
শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় পূর্ব শত্রুতার জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইয়াকুব আলী ছৈয়াল (৪৮) নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। আজ সোমবার সকাল ৯টার সময় উপজেলার ভোজেশ^র ইউনিয়নের চন্দনী গ্রামে এ ঘটনা ঘটে। ইয়াকুব আলী ছেয়াল চান্দনী গ্রামের মৃত আরশেদ আলী ছৈয়ালের ছেলে। তিনি এলাকায় ইট, বালু ও রড, সিমেন্টের ব্যবসায়ী ছিলেন। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ভোজেশ^র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক বেপারী বলেন, সকাল ৯টার দিকে ইয়াকুব আলী ছৈয়াল তার বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে কলাবাগান যাচ্ছিলেন। পথিমধ্যে আবু সিদ্দিক ঢালীর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় ইয়াকুব ছৈয়ালের  মোটরসাইকেলের গতিরোধ করে তাকে কুপিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষের লোকজন। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে চিৎিসক তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
ঢাকা নেয়ার পথে  ইয়াকুব আলী ছৈয়াল মারা যান।
 
 চেয়ারম্যান আরও বলেন, ভোজেশ^র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ শিকদারের হুকুমে আবু সিদ্দিক ঢালী, জুলহাস ঢালী, আবু আলেম ঢালী, নাসের ঢালী, শহীদুল শিকদার, তুহিন শিকদার, নয়ন শিকদারসহ প্রায় ২০-২৫ জন এক সংঘবদ্ধ দল পরিকল্পিতভাবে ইয়াকুব আলী ছৈয়ালকে কুপিয়ে হত্যা করে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন ইয়াকুব আলী ছৈয়াল নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে। হত্যার সঙ্গে জড়িত কয়েকজনের নাম আমরা পেয়েছি। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করছি না। এলাকায় পুলিশি মোতয়েন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।   

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পদ হারালেন ওমর ফারুক

১০ বছর আমার চেহারা ভালো ছিলো এখন খারাপ হয়েছে: ওমর ফারুক চৌধুরী

যুবলীগের প্রস্তুতি কমিটি গঠন

সিঙ্গাপুরে রাজার হালে ক্যাসিনো ডন সাঈদ

মোহাম্মদপুরের সুলতানের পতন

ঢাবি অ্যালামনাই এসোসিয়েশনে কেন যেতেন জি কে শামীম

সম্রাটের অস্ত্র ভাণ্ডারের খোঁজ মিলেছে

পাক-ভারত সীমান্তে গুলির লড়াই

মেননের বক্তব্যে তোলপাড়

ঢাবিতে ফের ছাত্রদলের ওপর হামলা

খালেদা জিয়াকে দেখতে যাবেন ঐক্যফ্রন্ট নেতারা

মন্ত্রী হলে কি এ কথা বলতেন?

অবৈধ উপায়ে নির্বাচনে জয়ীদের কোনো বৈধতা থাকে না

সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে তলব

ওয়াসার পানি সরাসরি পানের নিশ্চয়তা দিতে হবে

বাংলাদেশে এখন বিশ্বের আধুনিক আইটি সিস্টেম রয়েছে: জয়