সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ১০

বাংলারজমিন

| ১১ জুন ২০১৯, মঙ্গলবার
ফেনীতে মা-মেয়েসহ ৩
ফেনী প্রতিনিধি: ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই গৃহবধূসহ তিন নারী নিহত হয়েছে। আহত হয়েছে আরো তিনজন। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গতকাল বিকেলে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়াতে ট্রাক চাপায় তাসলিমা আক্তার রুমি (২৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের পাঁচগাচিয়া এলাকার ফুড এন্ড ফান রেস্টুরেন্টের সামনে রাস্তা পারাপারে সময় ট্রাকের ধাক্কায় তাসলিমা আক্তার রুমি গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রুমিকে মৃত ঘোষণা করে। নিহত রুমি সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ছোট ধলিয়া গ্রামের প্রবাসী নুর হোসেনের স্ত্রী। নিহতের এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। অপরদিকে রোববার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের রেস্টহাউজের সামনে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছে। লেমুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ উদ্দিন নাসিম জানান, ফেনীর ছাগলনাইয়া উপজেলার গোপাল ইউনিয়নের গণি সওদাগর বাড়ীর লিয়াকত আলীর স্ত্রী বিবি জোহরা মুন্নি (৩৬) তার মেয়ে ফারিয়া আক্তারসহ (১৬) পরিবারের সদস্যরা সিএনজি চালিত অটোরিকশাযোগে ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের তেরবাড়িয়া গ্রামের বাবার বাড়ীতে আসছিলেন। তাদের বহনকারী অটোরিক্সাটি মহাসড়কের লেমুয়া রেস্টহাউজের সামনে এসে পৌঁছলে ঢাকা থেকে চট্টগ্রামগামী ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে চালকসহ ৫ যাত্রী গুরুতর আহত হয়।
সৈয়দপুরে ২
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারী-সৈয়দপুর সড়কে ওয়াপদা নতুন হাট এলাকায় গত রোববার দিবাগত রাত সোয়া ১২টার দিকে নৈশ কোচ ও চার্জার রিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল নৈশ কোচ নং- ঢাকা মেট্রো-ব-১৫০৬৪৪ শহরের ওয়াপদা মোড়ের কাছে নতুনহাট এলাকায় এসে বিপরীত দিক থেকে আসা একটি চার্জার রিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে চার্জার রিকশাটি বাসের নিচে পড়ে দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই রিকশার যাত্রী চটপটি দোকানের কর্মচারী মো. মোহন মারা যায়। সে ঢেলাপীর উত্তরা আবাসনের মোছারুর পুত্র। দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। আহত অটোরিকশা চালক শফিকুল ইসলাম ও অপর যাত্রী পারভেজ হোসেনকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। পরে তাদের অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসারত অবস্থায় সোমবার দুপুর ১১টার দিকে মারা যায়।
রামগঞ্জে ২ ব্যবসায়ী
রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার রামগঞ্জ-ঢাকা মহাসড়কের যুগী বাড়ীর সামনে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় রামগঞ্জ জিয়া শপিং কমপ্লেক্সের ব্যবসায়ী মো. সুমন হোসেন (৩৮) ও ভাগিনা মো. তামিম (১৪) এর মৃত্যু হয়েছে। নিহত সুমন হোসেন রামগঞ্জ উপজেলার আইয়েনগর গ্রামের ভূঁইয়া আলী পাঠান বাড়ীর মৃত আবদুল মান্নানের ছেলে ও তামিম হোসেনের বাড়ি পার্শ্ববর্তী চাটখিল উপজেলার শাহাপুর গ্রামে। রোববার রাত সাড়ে ৮টায় এ দুর্ঘটনা ঘটে।
ঠাকুরগাঁওয়ে ১
ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বিপুল রায় (২২) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেলে থাকা আরেক আরোহী। গতকাল ঠাকুরগাঁও-সেতাবগঞ্জ রোডে এ ঘটনা ঘটে।
চরফ্যাশনে ২
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: ভোলার চরফ্যাশনের সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় গতকাল সকালে আড়াই বছরের শিশু শাওন ও রোববার রাতে মেজবাহ উদ্দিন রনি (১৪) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আহত হয়েছে রাকিব ও সজিব নামের দুই স্কুলছাত্র। শাওন উপজেলার আহম্মদপুর গ্রামের শাহাবুদ্দিনের ছেলে। রনি চর যমুনা গ্রামের ইউছুফ সরদারের ছেলে। সে দুলার হাট মাধ্যামিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সিলেটে বিএনপির সমাবেশ যথা সময়ে হবে : ডা. জাহিদ

ক্লাবগুলো কলঙ্কিত করলো যারা

আচমকা দৃশ্যপট বদলে গেল

প্রধানমন্ত্রী বলে গেছেন অভিযান অব্যাহত রাখতে

মোল্লা আবু কাওছার বিদেশে

ব্যাংক হিসাব জব্দ শামীমের অ্যাকাউন্টে ৩০০ কোটি টাকা

ক্যাসিনোপাড়ার শতাধিক বিদেশি লাপাত্তা

প্রতি রাতে উড়তো কোটি কোটি টাকা

ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা

নারায়ণগঞ্জে নব্য জেএমবি’র দুই সদস্যসহ গ্রেপ্তার ৩

নেতাকর্মীদের আগ্রহ নেই

যুবলীগের দপ্তর সম্পাদক নজরদারিতে

আফগানিস্তানে জঙ্গি ঘাঁটিতে সেনা অভিযানে বাংলাদেশি গ্রেপ্তার

ফু ওয়াং ক্লাবে পুলিশের অভিযান

ভারতে দেহব্যবসায় বাধ্য করানো ৮ বাংলাদেশি যুবতীকে উদ্ধার

গোল্ডেন ড্রাগন বারে চলছে পুলিশের অভিযান