৩ মোটরসাইকেল চোর আটক

বাংলারজমিন

নীলফামারী প্রতিনিধি | ১১ জুন ২০১৯, মঙ্গলবার
দিনেদুপুরে মোটরসাইকেলের তালা ভেঙে নিয়ে যাওয়ার সময় তিন মোটরসাইকেল চোরকে আটক করেছে স্থানীয় লোকজন। উত্তমমধ্যম দিয়ে পরে তাদের সদর থানায় দেয়া হয়েছে। সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারাম্যান রেয়াজুল ইসলাম জানান, গতকাল দুপুরে ভবানীগঞ্জহাট সংলগ্ন নীলসাগর মোড়ের ধান-চাল-ভুট্টা ব্যবসায়ী রশিদুল ইসলাম মুন্সি তার গুদাম ঘরের সামনে মোটরসাইকেলে তালা লাগিয়ে জোহরের নামাজ আদায় করতে যান। এ সময় তিন মেটরাসাইকেল চোর মোটরসাইকেলের তালা ভেঙে নিয়ে যাওয়ার সময় ইউপি সদস্য লিখন তাদের দেখে ফেলেন এবং স্থানীয়দের সহায়তায় ধাওয়া করে তিন জনকেই আটক করে। আটকরা হলো- সদর উপজেলার চাপড়া সরমজানী ইউনিয়নের নমির উদ্দিনের পুত্র আব্দুল সাত্তার (৪২), গুলজার রহমানের পুত্র আবু বক্কর সিদ্দিক (২৫) ও সৈয়দপুর উপজেলার কাজীপাড়া এলাকার অহেদুর রহমানের পুত্র ইমরান হোসেন (২৪)। উল্লেখ্য, বেশ কিছুদিন থেকে নীলফামারীতে মোটরসাইকেল ও বাইসাইকেল চুরি বৃদ্ধি পেয়েছে। গত ৩০শে মে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবাষির্কীর অনুষ্ঠান চলাকালে বিএনপি অফিসের সামনে থেকে দুটি মোটরসাইকেল খোয়া যায়। এ ছাড়া এর কয়েকদিন আগে শহরের শাখামাছা বাজার এলাকা থেকে আরো ১টি মোটরসাইকেলসহ একমাসে অন্তত ১০টি বাইসাইকেল চুরি গেছে শহরের বিভিন্ন এলাকা থেকে।
স্থানীয় একাধিক সূত্র জানায়, স্থানীয় সংঘবদ্ধ চোর দলের সঙ্গে সৈয়দপুর উপজেলা এবং দিনাজপুর ও ঠাকুরগাঁও জেলার একাধিক মোটরসাইকেল চোর যুক্ত হয়েই এ চুরি সংঘটিত হচ্ছে। চুরি যাওয়া মোটরসাইকেল নিরাপদ স্থানে যাওয়ার সঙ্গে সঙ্গেই নাম্বার প্লেট খুলে ফেলে তা সীমান্তবর্তী এলাকায় নিয়ে যাওয়া হচ্ছে। পরবর্তীতে সেখান থেকে নানা হাত গলিয়ে তা আবার নতুনরূপে ক্রেতার হাতে তুলে দেয়া হচ্ছে। বছর কয়েক আগে শহরের কলেজপাড়া
এলাকার ব্যাংক কর্মকর্তা তরিকুল ইসলাম গোলাপের বাসা থেকে খোয়া যাওয়া দুটি মোটরসাইকেলের একটি ঠাকুরগাঁও জেলার সীমান্তবর্তী গ্রাম থেকে দালালের মাধ্যমে সস্তায় কিনে ফেরার পথে নীলফামারী শহরে মোটরসাইকেলসহ এক পুলিশ সদস্য জনতার হাতে আটক হলেও অপর মোটরসাইকেলটির হদিস আজও মেলেনি।  



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সাইফউদ্দিনকে ছাড়াই কী খেলতে হবে?

রবিন হুডের শহরে বড় আশায় মাশরাফি

হঠাৎ বদলে গেল আয়াজের জীবন

পায়রা বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষ চীনা শ্রমিক নিহত

আসামি সিরাজকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ

৩০ লাখ শহীদকে চিহ্নিত করার পরিকল্পনা নেয়া হচ্ছে: সংসদে প্রধানমন্ত্রী

শাজাহান খানের ভাইয়ের কাছে হারলেন নৌকার প্রার্থী

আন্দোলনে উত্তাল বুয়েট

কর্তৃত্ববাদী শাসনের অনিশ্চিত গন্তব্যে বাংলাদেশ

বাজেট নিয়ে অনেক প্রশ্নের উত্তর চান রুমিন ফারহানা

মসজিদে ঘোষণা দিয়েও ভোটার আনা যাচ্ছে না

২ স্কুলছাত্রীসহ ৫ কিশোরী ধর্ষিত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য হলেন টুকু-সেলিমা

সরকার কৌশল করে খালেদা জিয়াকে জামিন দিচ্ছে না: মির্জা ফখরুল

দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের শাস্তি দেয়া হবে: কাদের

আমলা-কোহলির মধুর লড়াই