ভাঙ্গুড়ায় বৃদ্ধ খুন রক্তমাখা ছুরি উদ্ধার

বাংলারজমিন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি | ১২ জুন ২০১৯, বুধবার
পাবনার ভাঙ্গুড়ায় গরুর ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে আবুল কালাম (৫০) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিবেশী। গতকাল সকাল সকার ১০টায় পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আবুল কালাম উপজেলার চাঁনপুর গ্রামের মৃত গোলাপ হোসেনের পুত্র ও পেশায় একজন কৃষক। এদিকে ঘটনার পর হত্যাকারী সাইফুল ও তার পরিবারের সদস্যরা গ্রাম থেকে পালিয়ে গেলে বিক্ষুব্ধ এলাকাবাসী তাদের বাড়িঘর ভাঙচুর করে।
প্রত্যক্ষদর্শী শাহাদত হোসেন জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার খানমরিচ ইউনিয়নের চাঁনপুর গ্রামে আবুল কালামের পাটের জমিতে একই গ্রামের রানার একটি গরু প্রবেশ করে পাটক্ষেত নষ্ট করে। পরে আবুল কালামের ছেলে আবুল বাশার গরুটি ক্ষেত থেকে এনে তাদের বাড়িতে আটকে রাখে। রানা ওই গ্রামের আমাজাদ আলীর ছেলে। এতে ক্ষিপ্ত হয়ে সকাল আটটার দিকে ছুরি ও লাঠিসোটাসহ রানা ও তার প্রতিবেশী চাচা সাইফুল দলবল নিয়ে আবুল কালামের বাড়িতে হামলা চালায়। এ সময় ছেলে বাশার পালিয়ে গেলে তার পিতাকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয় তারা। একপর্যায়ে সাইফুল ছুরি দিয়ে আবুল কালামের বুকে আঘাত করে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে কালামের পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তখনই তাকে পাবনা সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে আবুল কালাম মারা যান। এদিকে ঘটনার দিন দুপুর দেড়টার দিকে চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরিন ঘটনাস্থল পরিদর্শনে যান। সেখানে তার উপস্থিতিতে বিক্ষুব্ধ এলাকাবাসী সাইফুলের বাড়িঘর ভাঙচুর করে। পরে পুলিশের বাধায় এলাকাবাসী শান্ত হয়। পুলিশ সাইফুলের ঘর থেকে রক্তমাখা ছুরি ও লুঙ্গি জব্দ করেছে।
ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা জানান, হত্যার বিষয়টি খানমরিচ ইউপি চেয়ারম্যান আছাদুর রহমান থানায় জানিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নায়িকার সঙ্গে আড্ডা

ইয়াবাসহ আওয়ামী লীগ নেতার পুত্র গ্রেপ্তার

‘অভিযান নিয়ে যেন আতঙ্ক না ছড়ায়’

‘অনেকেই গা ঢাকা দিয়েছে, অনেককেই নজরদারিতে রাখা হয়েছে’

মোদির বিরুদ্ধে পররাষ্ট্রনীতি লঙ্ঘনের অভিযোগ

‘নারায়ণগঞ্জের ফতুল্লায় আটক দু’ভাই জেএমবি’র সদস্য’

ম্যাসেজ পার্লারে আলো-আঁধারের আড়ালে

ছবিতে এমি অ্যাওয়ার্ডস

শামীমের টাকার ভাগ পেতেন প্রভাবশালী কয়েক নেতা

বন্ধ হয়ে গেল ১৭৮ বছরের প্রতিষ্ঠান থমাস কুক

যুক্তরাষ্ট্রে বিরল সংবর্ধনায় একে অন্যের প্রশংসায় পঞ্চমুখ মোদি-ট্রাম্প

ভারতে দেহব্যবসায় বাধ্য করানো ৮ বাংলাদেশী যুবতীকে উদ্ধার

বাংলাদেশ সফরে ভারতীয় নৌবাহিনী প্রধান

নারায়ণগঞ্জের ফতুল্লায় ‘জঙ্গি বিরোধী’ অভিযান চলছে

বিশ্বনেতারা থাকলেও থাকছেন না ট্রাম্প

যোগদানের দ্বিতীয় দিনেই পদত্যাগ করলেন ইবি’র প্রক্টর