নওগাঁ ও মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

অনলাইন

অনলাইন ডেস্ক | ১২ জুন ২০১৯, বুধবার, ১০:২২ | সর্বশেষ আপডেট: ২:৫০
নওগাঁ ও মেহেরপুরের গাংনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এদের মধ্যে নওঁগায় মারা গেছেন তিন মোটরসাইকেল আরোহী ও গাংনীতে মারা গেছেন বাসের হেলপার।    

নওগাঁ প্রতিনিধি জানান, নওগাঁ-পতœীতলা সড়কের মহিষবাথান এলাকায় মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ইজিবাইক চালক। তার অবস্থা গুরুতর। মঙ্গলবার রাত ৯টার দিকে এই দুর্ঘনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, মোটরসাইকেল আরোহী মহাদেবপুর উপজেলার বিজয়পুর গ্রামের আবদুস সামাদের ছেলে সাগর হোসেন (১৮), একই গ্রামের গোলাম রসুলের ছেলে রুহানী (১৯) এবং একই গ্রামের দুলাল হোসেনের ছেলে শরিফুল ইসলাম শরিফ (১৮)। আহত ইজিবাইক চালকের নাম কালুমিয়া ওরফে বাবু (১৯)।  

বাবু মহাদেবপুর উপজেলার কালুশহর গ্রামের খোয়াজ উদ্দিনের ছেলে।
তাকে মহাদেবপুর হাসপাতালে ভর্তির পর আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ স্থানান্তর করা হয়েছে।

মহদেবপুর ধানার ওসি সাজ্জাদ হোসেন জানান, ওই তিন মোটরসাইকেল আরোহী একটি এ্যাপাচি মোটর সাইকেলযোগে নিজ বাড়ি বিজয়পুর ফিরছিলেন। পথের মাঝে মহিষবাথান ও কালনার মধ্যবর্তী স্থানে একটি ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী শরিফুল ইসলাম ও রুহানীর মৃত্যু ঘটে। মারাত্মক জখম অবস্থায় সাগর ও  ইজি বাইক চালক কালু মিয়াকে মহাদেবপুর হাসপাতালে নেয়ার পথে সাগর মারা যায়। কালু মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ব্যাপারে মহাদেবপুর থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি সাজ্জাদ হোসেন।

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি জানান, গাংনীতে একটি মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে শ্যামলী পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে শাহীন আলী (২৮) নামের এক হেলপার নিহত হয়েছেন। এ সময় ওই পরিবহনের চালক আহত হয়। নিহত হেলপার শাহীন মুজিবনগর উপজেলার গোপিনাতপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর পোড়াপাড়া নামক স্থানে শ্যামলী পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে হতাহতের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মেহেরপুর থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। পরিবহনটি গাংনী উপজেলার গাঁড়াডোব গ্রামের পোড়াপাড়া তেলপাম্পের নিকট পৌঁছালে দ্রুতগামী একটি মোটরসাইকেল সামনে এসে পড়ে। এ সময় মোটরসাইকেল আরোগীকে বাঁচাতে গিয়ে শ্যামলী পরিবহন সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা দিলে হেলপার শাহীন ও পরিবহনের চালকসহ কয়েকজন যাত্রী আহত হন। পথচারীরা গুরুতর আহত শাহীনকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এ সময় তার শারীরিক অবস্থার অবনতি দেখে সেখান থেকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথে মধ্য মারা যান।
 
গাংনী থানার ওসি হন্দ্রেনাথ সরকার (পিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পদ হারালেন ওমর ফারুক

১০ বছর আমার চেহারা ভালো ছিলো এখন খারাপ হয়েছে: ওমর ফারুক চৌধুরী

যুবলীগের প্রস্তুতি কমিটি গঠন

সিঙ্গাপুরে রাজার হালে ক্যাসিনো ডন সাঈদ

মোহাম্মদপুরের সুলতানের পতন

ঢাবি অ্যালামনাই এসোসিয়েশনে কেন যেতেন জি কে শামীম

সম্রাটের অস্ত্র ভাণ্ডারের খোঁজ মিলেছে

পাক-ভারত সীমান্তে গুলির লড়াই

মেননের বক্তব্যে তোলপাড়

ঢাবিতে ফের ছাত্রদলের ওপর হামলা

খালেদা জিয়াকে দেখতে যাবেন ঐক্যফ্রন্ট নেতারা

মন্ত্রী হলে কি এ কথা বলতেন?

অবৈধ উপায়ে নির্বাচনে জয়ীদের কোনো বৈধতা থাকে না

সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে তলব

ওয়াসার পানি সরাসরি পানের নিশ্চয়তা দিতে হবে

বাংলাদেশে এখন বিশ্বের আধুনিক আইটি সিস্টেম রয়েছে: জয়