সাভারে গৃহবধূকে হত্যা, স্বামী পলাতক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১৩ জুন ২০১৯, বৃহস্পতিবার
সাভারে গৃহবধূ জেসমিন বেগম (২৫) কে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। গতকাল দুপুরে সাভারের মির্জানগর এলাকার খালেক মিয়ার ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। থানা পুলিশ ও প্রতিবেশীরা জানায়, গত তিন দিন আগে জেসমিন বেগম তার স্বামীর সাথে খালেক মিয়ার বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। গতকাল সকাল থেকে তাদের ঘরের দরজা খুলা থাকলেও কারও কোন সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের মধ্যে প্রবেশ করে গৃহবধুর জেসমিনের গলায় ওড়না পেঁচানো অবস্থায় বিছানার উপর পরে থাকতে দেখেন। পরে বিষয়টি আশুলিয়া থানায় ফোন করে জানান তারা। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত গৃহবধূ জেসমিন বেগম পোশাক কারখানার শ্রমিক এবং তার গ্রামের বাড়ি ধামরাইয়ের কালামপুরে বলে জানালেও তাদের ঘরে কোন কাগজপত্র না পাওয়ায় স্বামীর কোন পরিচয় জানাতে পারেনি পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে গৃবধুকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এছাড়া তার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের স্বামীকে আটক করা হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সাইফউদ্দিনকে ছাড়াই কী খেলতে হবে?

রবিন হুডের শহরে বড় আশায় মাশরাফি

হঠাৎ বদলে গেল আয়াজের জীবন

পায়রা বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষ চীনা শ্রমিক নিহত

আসামি সিরাজকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ

৩০ লাখ শহীদকে চিহ্নিত করার পরিকল্পনা নেয়া হচ্ছে: সংসদে প্রধানমন্ত্রী

শাজাহান খানের ভাইয়ের কাছে হারলেন নৌকার প্রার্থী

আন্দোলনে উত্তাল বুয়েট

কর্তৃত্ববাদী শাসনের অনিশ্চিত গন্তব্যে বাংলাদেশ

বাজেট নিয়ে অনেক প্রশ্নের উত্তর চান রুমিন ফারহানা

মসজিদে ঘোষণা দিয়েও ভোটার আনা যাচ্ছে না

২ স্কুলছাত্রীসহ ৫ কিশোরী ধর্ষিত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য হলেন টুকু-সেলিমা

সরকার কৌশল করে খালেদা জিয়াকে জামিন দিচ্ছে না: মির্জা ফখরুল

দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের শাস্তি দেয়া হবে: কাদের

আমলা-কোহলির মধুর লড়াই