সাভারে গৃহবধূকে হত্যা, স্বামী পলাতক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১৩ জুন ২০১৯, বৃহস্পতিবার
সাভারে গৃহবধূ জেসমিন বেগম (২৫) কে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। গতকাল দুপুরে সাভারের মির্জানগর এলাকার খালেক মিয়ার ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। থানা পুলিশ ও প্রতিবেশীরা জানায়, গত তিন দিন আগে জেসমিন বেগম তার স্বামীর সাথে খালেক মিয়ার বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। গতকাল সকাল থেকে তাদের ঘরের দরজা খুলা থাকলেও কারও কোন সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের মধ্যে প্রবেশ করে গৃহবধুর জেসমিনের গলায় ওড়না পেঁচানো অবস্থায় বিছানার উপর পরে থাকতে দেখেন। পরে বিষয়টি আশুলিয়া থানায় ফোন করে জানান তারা। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত গৃহবধূ জেসমিন বেগম পোশাক কারখানার শ্রমিক এবং তার গ্রামের বাড়ি ধামরাইয়ের কালামপুরে বলে জানালেও তাদের ঘরে কোন কাগজপত্র না পাওয়ায় স্বামীর কোন পরিচয় জানাতে পারেনি পুলিশ।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে গৃবধুকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এছাড়া তার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের স্বামীকে আটক করা হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনাসদস্য নিহত

ঈদে সড়কেই প্রাণ গেল ২২৪ জনের

রোহিঙ্গা প্রত্যাবাসন আদৌ শুরু হচ্ছে কি?

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৮

এখনো উচ্চ ঝুঁকি ২৪ ঘণ্টায় ১৭০৬ রোগী ভর্তি

পার্বত্য চট্টগ্রাম ভারতের অবিচ্ছেদ্য অংশ

ডেঙ্গুর প্রজননস্থলে কতটা যেতে পারছেন মশক নিধন কর্মীরা?

বৈঠকের পর চামড়া বিক্রিতে সম্মত আড়তদাররা

জনগণকে সতর্ক পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার পরামর্শ

ছিনতাইকারীর হাতে খুন হন কলেজছাত্র রাব্বী

শিক্ষিকাকে গণধর্ষণের পর হত্যা

শহিদুল আলমের মামলা স্থগিতই থাকবে

ডেঙ্গুর ভয়ে স্কুলে যাওয়া বন্ধ তবুও...

রক্ত পরীক্ষার রিপোর্ট নিয়ে ঢামেকে সংঘর্ষ, আহত ২৫

টার্গেট রাজনৈতিক সম্পর্ক দৃঢ়করণ

ইউজিসি প্রফেসর হলেন ডা. এবিএম আব্দুল্লাহ