কসবায় স্কুলছাত্রীকে ধর্ষণ

বাংলারজমিন

কসবা, (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | ১৫ জুন ২০১৯, শনিবার
 ব্রাহ্মণবাড়িয়ার কসবায় অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। পুলিশ গত বৃহস্পতিবার বিকালে মূল আসামি সজীব মিয়া (১৯)কে গ্রেপ্তার করেছে। মামলার এজাহার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সজীব মিয়া চট্টগ্রামের চাটগাঁও থানার বহদ্দারহাট এলাকার বাসিন্দা। কসবা উপজেলার গোপীনাথপুর গ্রামের সাইদুল ইসলামের সঙ্গে রয়েছে তার বন্ধুত্বের সম্পর্ক। সে সাইদুলের সঙ্গেই গোপীনাথপুর গ্রামে থাকে। ওই ছাত্রী স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। বুধবার সকালে ওই ছাত্রী প্রাইভেট পড়তে স্কুলে যাচ্ছিল।
সজীব মিয়া গত বুধবার সকালে সাইদুল ইসলামের সহযোগিতায় স্কুলের সামনে থেকে ওই ছাত্রীকে জোরপূর্বক তোলে নেয়। পরে গোপীনাথপুর গ্রামের সফিক মিয়ার পুকুরের পাড়ে নিয়ে সাইদুলের সহযোগিতায় সজীব মিয়া ওই স্কুলছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপর্বক ধর্ষণ করে। এ সময় ওই স্কুলছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন দৌড়ে এসে তাকে উদ্ধার করেন। এ সময় সজীব ও সাইদুল ইসলাম পালিয়ে যায়। গত বৃহস্পতিবার বিকালে কসবা থানা পুলিশ গোপীনাথপুর গ্রামে অভিযান চালিয়ে সজীব মিয়াকে গ্রেপ্তার করেছে। সজীব মিয়াকে গত বৃহস্পতিবার বিকালেই ব্রাহ্মণবাড়িয়া বিচারিক হাকিমের আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছেন। এদিকে বৃহস্পতিবার দুপুরে ওই স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মালেক বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। মূল আসামি সজীব মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসাসিকে গ্রেপ্তার করা হয়েছে।  ওই স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য ব্রা?হ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাষ্ট্রদ্রোহ মামলা হচ্ছে

ব্যবস্থা চান বিশিষ্টজনরা

কেলেঙ্কারি-জালিয়াতিতে ডুবছে ২২ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান

ত্রাণ-আশ্রয়ের জন্য ছুটছে মানুষ

ডেঙ্গু রোগীদের ৮০ ভাগই শিশু

ঢাকায় ডেঙ্গু পরিস্থিতি উদ্বেগজনক: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

‘জনগণকে নিয়ে গণঅভ্যুত্থান ঘটাতে হবে’

৪৮ ঘণ্টার মধ্যে বিএসটিআই পরিচালকের অপসারণ দাবি

ছেলেধরা সন্দেহে তিন জনকে পিটিয়ে হত্যা

রংপুর-৩ সদর শূন্য আসন নিয়ে আলোচনার ঝড়

পশ্চিমবঙ্গেও চালু হলো এনআরসি!

পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইল নেশা সিলেটের এহিয়ার

গণপিটুনিতে জড়িতদের আইনের আওতায় আনা হবে

রাঘববোয়ালদের নিয়ে কাজ করতে সমস্যা হয়

মাদ্রাসাছাত্রীকে ইজিবাইক থেকে নামিয়ে ধর্ষণের পর হত্যা

ভারতের কৌশল ধ্বংস করছে সার্ককে