পাকিস্তানের পরাজয়

টুইটারে বীণা মালিক ও সানিয়া মির্জার বাহাস

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ২:৪৭
ভারতের কাছে বিশ্বকাপ ক্রিকেটে হেরে যাওয়ার পর দেশে বিদেশে তীব্র সমালোচিত পাকিস্তান টিম। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে খেলার আগের রাতে একটি সিসা পার্টি নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছেন পাকিস্তানিরা। এবার এই একই ইস্যুতে বাহাসে জড়িয়ে পড়েছেন পাকিস্তানের সুপরিচিত অভিনেত্রী বীণা মালিক ও ভারতীয় টেনিস তারকা, পাকিস্তানি বধু সানিয়া মির্জা। ওই পার্টিতে সানিয়া মির্জা ও তার স্বামী শোয়েব মালিক তাদের সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন বলে মিডিয়ায় বলাবলি হচ্ছে। রোববার ভারতের সঙ্গে পাকিস্তানের খেলা হয়। এর আগের রাতে ওই পার্টি আয়োজন করা হয়। তবে শোয়েব মালিক তা অস্বীকার করেছেন।

তিনি বলেছেন, ওই পার্টি করা হয়েছিল তারও আগে।
কিন্তু অভিনেত্রী বীণা মালিকের চোখ পড়েছে অন্যখানে। মিডিয়ার দাবি অনুযায়ী, শনিবার দিবাগত রাতে ম্যানচেস্টারের ওই পার্টিতে সানিয়া মির্জা, শোয়েব মালিক, পাকিস্তান দলের সদস্যরা উপস্থিত ছিলেন। খেলার আগের রাতে এমন পার্টিতে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের ছেলে ইজানকে সঙ্গে নিয়ে যোগ দেয়া নিয়ে প্রশ্ন তুলেছেন বীণা মালিক। তিনি টুইটারে সানিয়া মির্জার কাছে এ নিয়ে প্রশ্ন তুলেছেন।

সিসা ক্যাফেতে যে ধোয়া নির্গত হয় তা স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। সেখানে শিশু ইজানকে নিয়ে হাজির হওয়া নিয়ে বীণা লিখেছেনÑ সানিয়া, আমি প্রকৃতপক্ষে শিশুটিকে নিয়ে খুব উদ্বিগ্ন। তোমার তাকে সিসা পানের স্থানে নিয়ে গিয়েছিলে। এটা কি স্বাস্থ্যের জন্য ক্ষতিকর নয়? আরও আমি যতদূর জানি, আর্চির খাবারগুলো জাঙ্ক ফুড। এটা অ্যাথলেট বা শিশুদের কারো জন্য স্বাস্থ্যকর নয়। একজন মা ও নিজে একজন অ্যাথলেট হিসেবে এটা তোমার অবশ্যই জানা উচিত।

বীণা মালিকের এমন আক্রমণের জবাব দিয়েছেন সানিয়া মির্জা। তিনি টুইটে লিখেছেন- বীণা, আমি আমার সন্তানকে সিসা ক্যাফেতে নিয়ে যাই নি। এটা তোমার বা বাকি বিশ্বের মাথা ঘামানোর বিষয় নয়। আমি মনে করি অন্য যেকারো থেকে আমার ছেলের বেশি যতœ করি আমি। দ্বিতীয়ত, আমি পাকিস্তান ক্রিকেট টিমের পুষ্টিবিদ নই। আমি তাদের মা, প্রিন্সিপাল বা শিক্ষক নই যে, তাদেরকে বলে দেব কখন ঘুমাতে হবে, কখন উঠতে হবে এবং খেতে হবে।

এরপরে সানিয়া যোগ করেছেন, তোমার সচেতনতার জন্য ধন্যবাদ। এর অর্থ অনেক কিছু হতে পারে। টুইটার আমাকে ভেঙেচুরে খাচ্ছে, কিছু মানুষ তো অবশ্যই। তোমাদের হতাশা প্রকাশের জন্য তোমাদের অন্য কোনো মিডিয়াম ব্যবহার করা উচিত।
অন্যদিকে তার স্বামী শোয়েব মালিক ওই ভিডিওর বিষয়ে ব্যাখ্যা দিয়েছেন। তিনি বলেছেন, ভারত পাকিস্তান ম্যাচের আগের রাতের ভিডিও ওটা নয়। ওই ভিডিও ১৩ জুনের। তাই সব খেলোয়াড়ের পক্ষে আমি মিডিয়া ও জনগণকে অনুরোধ করবো আমাদের পরিবারগুলোর দিকে তাকিয়ে সম্মান প্রদর্শন করুন। তাদেরকে এমন আলোচনায় টেনে আনবেন না। এটা ভাল দেখায় না।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাষ্ট্রদ্রোহ মামলা হচ্ছে

ব্যবস্থা চান বিশিষ্টজনরা

কেলেঙ্কারি-জালিয়াতিতে ডুবছে ২২ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান

ত্রাণ-আশ্রয়ের জন্য ছুটছে মানুষ

ডেঙ্গু রোগীদের ৮০ ভাগই শিশু

ঢাকায় ডেঙ্গু পরিস্থিতি উদ্বেগজনক: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

‘জনগণকে নিয়ে গণঅভ্যুত্থান ঘটাতে হবে’

৪৮ ঘণ্টার মধ্যে বিএসটিআই পরিচালকের অপসারণ দাবি

ছেলেধরা সন্দেহে তিন জনকে পিটিয়ে হত্যা

রংপুর-৩ সদর শূন্য আসন নিয়ে আলোচনার ঝড়

পশ্চিমবঙ্গেও চালু হলো এনআরসি!

পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইল নেশা সিলেটের এহিয়ার

গণপিটুনিতে জড়িতদের আইনের আওতায় আনা হবে

রাঘববোয়ালদের নিয়ে কাজ করতে সমস্যা হয়

মাদ্রাসাছাত্রীকে ইজিবাইক থেকে নামিয়ে ধর্ষণের পর হত্যা

ভারতের কৌশল ধ্বংস করছে সার্ককে