পরশুরামে বড় ভাইকে পিটিয়ে হত্যা

অনলাইন

ফেনী প্রতিনিধি | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ১২:৫৫
ফেনীর পরশুরামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই আবু বক্কর সিদ্দিককে (৫৫) পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই আবুল বশর ও তার ছেলে। বুধবার সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু বক্কর সিদ্দিক মারা যান। নিহত আবু বক্কর সিদ্দিক পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের নোয়াপুর পশ্চিম অলোকা গ্রামের মো. ছাদেক হোসেনের বড় ছেলে।

হত্যায় জড়িত থাকার অভিযোগে পুলিশ নিহতের ছোট ভাই আবুল বশর ও তার ছেলে মো. শরিফ উদ্দিনকে গ্রেপ্তার করেছে।

নিহতের চাচাতো ভাই মো. এমরান জানান, গত ৮ই জুলাই সোমবার পারিবারিক বিষয় নিয়ে ছোট ভাই আবুল বশরের স্ত্রীকে ভাসুর আবু বক্কর সিদ্দিক গালমন্দ করেন। বিষয়টি আবুল বশরকে তার স্ত্রী জানালে তিনি ক্ষিপ্ত হয়।

মঙ্গলবার বিকালে বড় ভাই আবু বক্কর সিদ্দিক ফেনী শহর থেকে কাজ শেষে বাড়ি ফিরে। এ সময় পূর্ব থেকে ওঁৎপেতে থাকা ছোট ভাই আবুল বশর লোহার রড ও শাবাল দিয়ে বড় ভাই আবু বক্কর সিদ্দিককে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে আবুল বশরের ছেলে মো. শরিফ উদ্দিনও চাচাকে রড দিয়ে পেটাতে থাকে।
উভয়ের বেধড়ক পিটুনিতে গুরুত্বর আহত হন আবু বক্কর সিদ্দিক।

পরে স্থানীয়রা আহত আবু বক্কর সিদ্দিককে উদ্ধার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় বুধবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রোগীকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে পঙ্গু হাসপাতালে প্রেরণ করে। পরে আবু বক্কর সিদ্দিককে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচর্জ (ওসি) শওকত হোসেন জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী সালমা আক্তার বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত ছোট ভাই আবুল বশর ও তার ছেলে মো. শরিফ উদ্দিনকে গ্রেপ্তার করে। আজ বৃহস্পতিবার আসামীদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও ওসি জানিয়েছেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ হলেন শিরিন শিলা

বোর্ডের সঙ্গে ক্রিকেটারদের আলোচনা চলছে

ঢাবি ছাত্রলীগের ৪ নেতাকে বহিষ্কার

এমপি বুবলীকে নিয়ে কী করবে সংসদ

বোর্ডকে ক্রিকেটারদের চিঠি

২ এমপিসহ ২২ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা

ক্যাসিনোতে স্বেচ্ছাসেবা পদচ্যুত মোল্লা কাওছার

সিঙ্গাপুরে বাংলাদেশিরাই বাংলাদেশিদের ক্ষতির কারণ!

সমাবেশে পুলিশের বাধা

এমপিওভুক্ত হলো ২৭৩০ প্রতিষ্ঠান

বৃটেনে লরির ভেতর মিললো ৩৯ মৃতদেহ

রুমমেট মিজান ৫ দিনের রিমান্ড

আলোচিত নুসরাত হত্যা মামলার রায় আজ

বিএনপি’র আন্দোলন হালে পানি পাচ্ছে না- ওবায়দুল কাদের

জাফলংয়ে নির্মমতা

দোহারে ‘অবৈধ ভবনের’ আওয়ামী লীগ কার্যালয় উচ্ছেদে সালমান এফ রহমানের নির্দেশ