পরশুরামে বড় ভাইকে পিটিয়ে হত্যা

অনলাইন

ফেনী প্রতিনিধি | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ১২:৫৫
ফেনীর পরশুরামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই আবু বক্কর সিদ্দিককে (৫৫) পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই আবুল বশর ও তার ছেলে। বুধবার সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু বক্কর সিদ্দিক মারা যান। নিহত আবু বক্কর সিদ্দিক পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের নোয়াপুর পশ্চিম অলোকা গ্রামের মো. ছাদেক হোসেনের বড় ছেলে।

হত্যায় জড়িত থাকার অভিযোগে পুলিশ নিহতের ছোট ভাই আবুল বশর ও তার ছেলে মো. শরিফ উদ্দিনকে গ্রেপ্তার করেছে।

নিহতের চাচাতো ভাই মো. এমরান জানান, গত ৮ই জুলাই সোমবার পারিবারিক বিষয় নিয়ে ছোট ভাই আবুল বশরের স্ত্রীকে ভাসুর আবু বক্কর সিদ্দিক গালমন্দ করেন। বিষয়টি আবুল বশরকে তার স্ত্রী জানালে তিনি ক্ষিপ্ত হয়।

মঙ্গলবার বিকালে বড় ভাই আবু বক্কর সিদ্দিক ফেনী শহর থেকে কাজ শেষে বাড়ি ফিরে। এ সময় পূর্ব থেকে ওঁৎপেতে থাকা ছোট ভাই আবুল বশর লোহার রড ও শাবাল দিয়ে বড় ভাই আবু বক্কর সিদ্দিককে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে আবুল বশরের ছেলে মো. শরিফ উদ্দিনও চাচাকে রড দিয়ে পেটাতে থাকে। উভয়ের বেধড়ক পিটুনিতে গুরুত্বর আহত হন আবু বক্কর সিদ্দিক।

পরে স্থানীয়রা আহত আবু বক্কর সিদ্দিককে উদ্ধার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় বুধবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রোগীকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে পঙ্গু হাসপাতালে প্রেরণ করে। পরে আবু বক্কর সিদ্দিককে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচর্জ (ওসি) শওকত হোসেন জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী সালমা আক্তার বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত ছোট ভাই আবুল বশর ও তার ছেলে মো. শরিফ উদ্দিনকে গ্রেপ্তার করে। আজ বৃহস্পতিবার আসামীদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও ওসি জানিয়েছেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘সৌদি আরবে হামলায় সন্দেহাতীতভাবে ইরানের মদত রয়েছে’

বিএনপি নেতা দুদুর বাড়িতে ছাত্রলীগের হামলা

রাতভর ক্যাসিনোতে অভিযান, গ্রেপ্তার আতঙ্কে সম্রাটও

শাহজালালে বিমানের জরুরি অবতরণ

‘সৌদি শ্রম বাজার টিকিয়ে রাখতে এখনই উদ্যোগ প্রয়োজন’

রাবিতে মাদক সেবনরত অবস্থায় ছাত্রীসহ আটক ৩

কাশ্মীর নিয়ে মন্তব্য করে সমালোচিত মালালা

আমি চাইলেই পদত্যাগ করতে পারি না: জাবি ভিসি

পাকিস্তানের আকাশসীমা ব্যবহারে ভারতের অনুরোধ প্রত্যাখ্যান

যৌন হয়রানির শিকার সানাই

বঙ্গবন্ধুর খুনি নূর চৌধুরীকে নিয়ে আইনি লড়াইয়ের এক ধাপে জিতেছে বাংলাদেশ

আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা যুবক নিহত

দেশব্যাপী ধর্মঘট ডেকেছেন শ্রীলঙ্কার চিকিৎসকরা

হামলায় ইরানের সম্পৃক্ততার প্রমাণ দেবে সৌদি আরব

‘এখন বিহারে শুটিং করছি’

ডি মারিয়ার জোড়া গোলে রিয়ালকে উড়িয়ে দিলো পিএসজি