সিলেটে নিখোঁজের ৩ দিন পর পুকুর থেকে লাশ উদ্ধার

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৩ জুলাই ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ৭:৫৬
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের গোয়ালগাঁও থেকে নিখোঁজের তিনদিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে সিলাম গোয়ালগাঁওয়ের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করে এসএমপির মোগলাবাজার থানা পুলিশ। উদ্ধারের সময় লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল বলে জানান স্থানীয়রা। স্থানীয়রা আরো জানান, নিহত ওই যুবক সিলাম ইউপির গোয়ালগাঁও গ্রামের আবদুল নুরের ছেলে কামরান আহমদ (২৬)। তিনি বুধবার নিখোঁজ হন। আর গতকাল সকালে তার বাড়ির পুকুরে লাশ ভেসে ওঠে। পরিবার সূত্র জানায়, বুধবার বিকালে কামরানের সঙ্গে কথা হয় তার ভাইয়ের। এরপর রাতে আর দেখা হয়নি।
পরদিন কামরানের কক্ষে গিয়ে তাকে খুঁজে পাওয়া যায়নি। এরপর থেকে কামরান নিখোঁজ ছিলেন। গতকাল সকালে কামরানের লাশ তার নিজবাড়ির পুকুরে ভেসে ওঠে। এ সময় স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে খবর দেয়া হয়।

পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি এবং স্থানীয়রা মিলে পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারের সময় লাশের মুখে, নাকে ও গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান নিহতের পরিবারের লোকজন। লাশটি উদ্ধারের পর এসএমপির মোগলাবাজার থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দক্ষিণ সুরমা উপজেলার ৫নং সিলাম ইউপি চেয়ারম্যান ইকরাম হোসেন বখত জানান, গোয়ালগাঁওয়ে পুকুরে কামরান নামের এক যুবকের লাশ পাওয়া গেছে বলে তার কাছে সংবাদ আসে। তাৎক্ষণিক তিনি ঘটনাস্থলে যান এবং তিনি ও স্থানীয়দের সামনে পুলিশ পুকুর থেকে লাশ উদ্ধার করেন। এসএমপির মোগলাবাজার থানার ওসি মো. আখতার হোসেন জানান, সিলাম ইউপির গোয়ালগাঁও গ্রামে নিজবাড়ির পুকুরে এক যুবকের লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রেনু হত্যায় প্রধান আসামি হৃদয় গ্রেপ্তার

মা হত্যার বিচার চেয়ে রাজপথে তুবা

সেদিন যা ঘটেছিল বাড্ডার স্কুলে

বরিস জনসন বৃটেনের নতুন প্রধানমন্ত্রী

সড়কে পৌনে ৫ লাখ ফিটনেসবিহীন গাড়ি

জাপার বিবাদ প্রকাশ্যে

পরিস্থিতি অস্থিতিশীল করতেই মানুষ হত্যা করা হচ্ছে

ডেঙ্গু শনাক্তে ডায়াগনস্টিক সেন্টারে ভিড়

আক্তারকে মারধর নূর লাঞ্ছিত

ট্রাম্পের বক্তব্য নিয়ে উত্তপ্ত ভারতের রাজনীতি

সুযোগসন্ধানীরা যেন ফায়দা লুটতে না পারে -প্রেসিডেন্ট হামিদ

প্রধানমন্ত্রীর চোখে অস্ত্রোপচার

আশুগঞ্জে আলোচনায় ৬%, টার্গেট ৩৮ কোটি টাকা

নিখোঁজ ৩.৭০ কোটি হিন্দু বাংলাদেশি ভারতেই

কারাগারে এনামুল বাছির

সিলেটে তোলপাড় খালা-বোনঝির ‘ইয়াবা মিশন’