শঙ্কামুক্ত নন এরশাদ

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ১৩ জুলাই ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ৫:০৫
সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) চিকিৎসাধীন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে বলে জানিয়েছেন তার ভাই ও পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। তিনি সিএমএইচের চিকিৎসকদের বরাত দিয়ে বলেন, চিকিৎসকদের মূল্যায়নে সাবেক প্রেসিডেন্ট এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তবে অবস্থা শঙ্কামুক্ত নয়। গতকাল দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এরশাদের সর্বশেষ শারীরিক অবস্থা গণমাধ্যমকে জানান জি এম কাদের। বলেন, এরশাদের শরীরের সংক্রমণ কমে গেছে। সংক্রমণের অবস্থা অনেকটাই স্বাভাবিক হয়ে উঠেছে। ডায়ালাইসিসের মাধ্যমে তার রক্তের বর্জ্য নিয়মিত অপসারণ করা হচ্ছে। লিভার এখনো পুরোপুরি কাজ করছে না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, সিঙ্গাপুরের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে সিএমএইচেই চিকিৎসা চলছে।
সিঙ্গাপুরের চিকিৎসকদের পরামর্শেই তাকে বিদেশ নেয়া হচ্ছে না। সিএমএইচের চিকিৎসায় সন্তোষ প্রকাশ করে জি এম কাদের বলেন এরশাদের রোগের যে চিকিৎসা এখানে হচ্ছে, বিদেশেও একই চিকিৎসা দেয়া হত।
এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, সাইফুদ্দিন আহমেদ মিলন, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, আলমগীর সিকদার লোটন প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে, জাপা চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি ও পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়কে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদেরের ‘প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি’ দায়িত্ব দেয়া হয়েছে। জিএম কাদের সাক্ষরিত এক সাংগঠনিক নির্দেশনায় সংগঠনের গঠনতন্ত্র ২০/১/ক ধারা মোতাবেক এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

শাহদাতুল ইসলাম

২০১৯-০৭-১৩ ০৬:০৯:২৯

’জন্মিলে মরিতে হবে অমর কে কোথা কবে ... “ মহামতি এরশাদ কে ও মরিতে হবে আজ বা কাল । এরশাদ প্রেমী ও তার শুভাখান্কিদের বলব তারা যেন তার হয়ে যাদের প্রতি জুলুম অত্যাচার করেছিলেন বা জুলুম অত্যাচারে সহায়তা করেছিলেন তাদের কাছে ক্ষমা চেয়ে নিতে বিশেষ করে কারাবন্দী খালেদা জিয়ার কাছে । ইহকালে এরশাদ যা ইচ্ছে তাই করতে পেরেছিল , অনেক অপরাধের বিচার এড়াতে পেরেছিল রাজনীতির কুট কৌশলে কিন্তু পরকাল , যা এরশাদের শুরু হয়ে গিয়েছে, তার জন্যে ভয়াবহ যদি না মহান আল্লাহ তাকে মাফ না করেন । আর মহান আল্লাহ তো জালেম কে ক্ষমা করেন না যতক্ষন না মজলুম রা তাকে ক্ষমা করে দেয় । তাই তার প্রেমিক বা আপনজনদের উচিত এরশাদের জন্যে ক্ষমা চাওয়া , এতে লজ্জার কিছই নেই । মানবজমিন কি আমার মতামত প্রকাশ করার মতো সাহস আছে ? তারা কি পরকাল এবং এর নিয়ম কানুন মানে ? প্রমান হবে ..

আপনার মতামত দিন

রেনু হত্যায় প্রধান আসামি হৃদয় গ্রেপ্তার

মা হত্যার বিচার চেয়ে রাজপথে তুবা

সেদিন যা ঘটেছিল বাড্ডার স্কুলে

বরিস জনসন বৃটেনের নতুন প্রধানমন্ত্রী

সড়কে পৌনে ৫ লাখ ফিটনেসবিহীন গাড়ি

জাপার বিবাদ প্রকাশ্যে

পরিস্থিতি অস্থিতিশীল করতেই মানুষ হত্যা করা হচ্ছে

ডেঙ্গু শনাক্তে ডায়াগনস্টিক সেন্টারে ভিড়

আক্তারকে মারধর নূর লাঞ্ছিত

ট্রাম্পের বক্তব্য নিয়ে উত্তপ্ত ভারতের রাজনীতি

সুযোগসন্ধানীরা যেন ফায়দা লুটতে না পারে -প্রেসিডেন্ট হামিদ

প্রধানমন্ত্রীর চোখে অস্ত্রোপচার

আশুগঞ্জে আলোচনায় ৬%, টার্গেট ৩৮ কোটি টাকা

নিখোঁজ ৩.৭০ কোটি হিন্দু বাংলাদেশি ভারতেই

কারাগারে এনামুল বাছির

সিলেটে তোলপাড় খালা-বোনঝির ‘ইয়াবা মিশন’