‘বিজেপির ব্যাচেলরদের কাশ্মীর গিয়ে বিয়ে করা উচিত’

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৭ আগস্ট ২০১৯, বুধবার
বিজেপির অবিবাহিতরা বা ব্যাচেলররা এখন কাশ্মীর যেতে পারবেন। সেখানে জমি কিনতে পারবেন। বিয়ে করতে পারবেন। এ কথা বলেছেন বিজেপি দলীয় বিধায়ক বিক্রম সাইনি। ভারত সরকার কাশ্মীরকে দেয়া ৩৭০ ধারার অধীনে বিশেষ মর্যাদা বাতিল করেছে ওই ধারা বাতিলের মাধ্যমে। এরপর মুজাফ্ফরনগরে খাতাউলিতে এক জনসমাবেশে বক্তব্য রাখছিলেন বিক্রম সাইনি। তিনি সেখানে বলেন, ভারতের মুসলিমদের খুশি হওয়া উচিত এ জন্য যে, তারা এখন কোনো ভীতি ছাড়াই কাশ্মীরি মেয়েদের বিয়ে করতে পারবেন। তার ভাষায় ‘আমাদের স্বপ্ন পূরণ করেছেন মোদিজি।
দেখে মনে হচ্ছে পুরো দেশবাসী তাদের আনন্দ প্রকাশ করতে ড্রাম বাজাচ্ছে। বিজেপির সব ব্যাচেলর, যারা বিয়ে করতে উন্মুখ হয়ে আছেন, তাদের উচিত কাশ্মীর গিয়ে বিয়ে করা। এতে আমাদের কোনো সমস্যা নেই। বিজেপির মুসলিম নেতাকর্মীদের খুশি হওয়া উচিত এ জন্য যে, তারা এখন কাশ্মীরি সুন্দরী মেয়েদের বিয়ে করতে পারবেন।’

সূত্রমতে, খাতাউলিতে বড় রকমের এক নৈশভোজের আয়োজন করা হয়েছিল। তাতে অংশ নিয়েছিলেন বিজেপির শতাধিক নেতাকর্মী। তারা অনুচ্ছেদ ৩৭০ বাতিল করায় কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্তকে সেলিব্রেট করেছেন। সেখানে বক্তব্য রাখেন বিক্রম সাইনি। তিনি বলেন, প্রধানমন্ত্রী মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সেই কাজটি করেছেন, যা করতে চেয়েছিলেন সরদার প্যাটেল। তাই এখন কেউই তাদেরকে আর ক্ষমতা থেকে নামাতে পারবে না।

উল্লেখ্য, বিতর্কিত মন্তব্য করার কারণে মাঝে মাঝেই বিক্রম সাইনি সংবাদ শিরোনাম হন। ফেব্রুয়ারিতে তিনি প্রস্তাব করেন নিজের সঙ্গে পারমাণবিক বোমা নিয়ে পাকিস্তানে যাওয়ার জন্য এবং প্রতিবেশী ওই দেশটিকে ধ্বংস করে দিতে। এর একমাস আগে জানুয়ারিতে তিনি বলেন, যারা ভারতের বসবাস করতে অনিরাপদ মনে করেন তারা জাতীয়তাবিরোধী। তারা ভারতে বসবাসের অধিকার রাখেন না। আমাকে একটি মন্ত্রণালয় দিন। আমি তাদেরকে বোমা মারব।

গত বছর ফেব্রুয়ারিতে তিনি এক জনসভায় বলেন, আমি আমার স্ত্রীকে বলেছি আরও সন্তান ধারণ করতে, যদিও সে আমাকে বলেছে দুটি সন্তানই যথেষ্ট। এর আগে তিনি খ্রিস্টান সম্প্রদায় ও নতুন বর্ষ উদযাপন নিয়ে বিরূপ মন্তব্য করেন। তিনি বলেন, নতুন বর্ষ উদযাপন হিন্দুদের কোনো উৎসব নয়। এটা হলো খ্রিস্টানদের অনুষ্ঠান। এটা পরিহার করা উচিত।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

স্টোকসের অবিশ্বাস্য ইনিংসে ইংল্যান্ডের ইতিহাস গড়া জয়

শুল্কমুক্ত গাড়ি সুবিধা মুহিতের সুনামের সঙ্গে মানানসই হবে না: টিআইবি

রাষ্ট্রায়ত্ত ব্যাংককে আর কোনো অর্থ দেয়া হবে না

বিদেশগামীদের সঙ্গে প্রতারণা ঠেকাতে নজরদারি জোরদারের নির্দেশ প্রধানমন্ত্রীর

নিকাহনামা থেকে কুমারি শব্দ বাদ দেয়ার নির্দেশ

মাহীকে দুদকের জিজ্ঞাসাবাদ, যাননি স্ত্রী

ডেঙ্গুতে মৃত্যু থামছে না

স্কুল থেকে মেয়েকে নিয়ে ফেরা হলো না আফছারের

৬ মাসে খেলাপি ঋণ বেড়েছে ১৮ হাজার কোটি টাকা

কোনো ষড়যন্ত্রই উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না-সালমান এফ রহমান

দেড় মাসেও খোঁজ মেলেনি সিলেটের নাসিমার

নাগরিকত্ব দিলে একসঙ্গে ফেরার ঘোষণা

দায়বদ্ধতা ও প্রতিশ্রুতি বাস্তবায়নে মনোনিবেশ করুন

এডিসের বিরুদ্ধে বাড়ি বাড়ি অভিযান

প্রথম দিনেই উত্তাপ ছড়াচ্ছে জি-৭ সম্মেলন

রোহিঙ্গা ক্যাম্প এলাকায় সহিংসতায় নাগরিকদের ‘সতর্ক’ করলো বৃটেন