গুগল সার্চে ‘কাশ্মীরি গার্ল’

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৮ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার
গত একদিনে ভারতে গুগল সার্চে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে ‘কাশ্মীরি গার্ল’। তবে ‘ম্যারি কাশ্মীরি গার্ল’ শীর্ষক সার্চ সবচেয়ে বেশি হয়েছে দিল্লি থেকে। কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল ও বিজেপির বিধায়ক বিক্রম সাইনি’র কাশ্মীরি মেয়ে বিয়ের আহ্বানের পর ভারতজুড়ে যেন সামগ্রিকভাবে এক হিস্টেরিয়া দেখা দিয়েছে। কাশ্মীরি মেয়েদের বিয়ে করার পরিকল্পনা সম্বলিত পোস্ট ও ভিডিওতে সামাজিক মিডিয়াগুলো সয়লাব। তারা টুইট করছেন, কাশ্মীরি মেয়েদের বিয়ে করতে প্রস্তুত তারা। এ খবর দিয়েছে অনলাইন ইন্ডিয়া টাইমস।

গুগল ট্রেন্ড অনুযায়ী, গত ২৪ ঘন্টায় ‘কাশ্মীরি গার্লস’ খুঁজেছেন যেসব মানুষ তার মধ্যে শীর্ষে অবস্থান করছেন কেরালার পুরুষরা। দ্বিতীয় অবস্থানে আছে ঝাড়খন্ড।
এর পরে রয়েছে হিমাচল প্রদেশ। ‘ম্যারি কাশ্মীরি গার্ল’ এবং ‘কাশ্মীরি গার্লস’ শীর্ষক সার্চ বা অনুসন্ধান বৃদ্ধি পায় ৬ই আগস্ট। এতে দেখা যায়, ‘ম্যারি কাশ্মীরি গার্ল’ শীর্ষক সার্চে শীর্ষে ছিল দিল্লি। পর্যায়ক্রমে এর পরের অবস্থান মহারাষ্ট্র ও কর্নাটকের। কাশ্মীরে জমি কেনার আগ্রহ প্রকাশ করে সবচেয়ে বেশি সার্চ ‘বাই ল্যান্ড ইন কাশ্মীর’ এসেছে ঝাড়খন্ড থেকে। এরপরে রয়েছে দিল্লি ও হরিয়ানা। কিভাবে কাশ্মীরে জমি কেনা যায় সে বিষয়ে ‘হাউ টু বাই ল্যান্ড ইন কাশ্মীর’ শীর্ষক সার্চ সবচেয়ে বেশি হয়েছে হরিয়ানা থেকে। এর পরে রয়েছে উত্তর প্রদেশ ও মহারাষ্ট্র। তবে দিল্লির বেশির ভাগ মানুষ লাদাখে জমি কেনাতেই বেশি আগ্রহী।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সন্ত্রাস-সাম্প্রদায়িকতা রুখে দেয়ার শপথ বুয়েটে

সোহরাওয়ার্দীতে সমাবেশ করবে ঐক্যফ্রন্ট

সেই বড় ভাই কারা

ফের আলোচনায় আবদুল হাই বাচ্চু

অভিযান অব্যাহত থাকবে

মাটি কেনায় নয়ছয়ের পাঁয়তারা

ইন্টারগেশন সেলে মুুখোমুখি হচ্ছেন সম্রাট-আরমান

সড়কের দুই পাশে ট্রাক বাস রেখে চাঁদাবাজি করা হয় : শামীম ওসমান

কোনো উদ্যোগেই দাম কমছে না পিয়াজের

তদন্ত প্রতিবেদন ২০শে নভেম্বর

বিএনপি সরকারের রেল বন্ধের সিদ্ধান্ত ছিল দেশের জন্য আত্মঘাতী

প্রেমের টানে জৈন্তাপুরে ভারতীয় খাসিয়া নারী হুলুস্থুল

এবার তহবিল চায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক

আইনজীবীর হাতে হাতকড়া বিচারক অবরুদ্ধ এজলাস ভাঙচুর

চট্টগ্রামে গতি পেলো মেট্রোরেল

বরগুনায় রিফাত হত্যার প্রধান আসামির জামিন নামঞ্জুর