ছোট পর্দায় আজ

বিনোদন

| ৯ আগস্ট ২০১৯, শুক্রবার
চ্যানেল আইতে ‘কিউট সাময়িকী’
আবদুর রহমানের উপস্থাপনায় চ্যানেল আইতে প্রচার হচ্ছে সেলিব্রেটি টক শো ‘সাময়িকী’। এর বিভিন্ন পর্বে অংশ নেন রূপালি পর্দাসহ বিভিন্ন অঙ্গনের সেলিব্রেটিরা। উপস্থাপক ও সেলিব্রেটিদের আলাপচারিতায় এ আয়োজনে উঠে আসে তাদের অতীত ও বর্তমান সময়ের পথচলার নানাদিক। অনুষ্ঠানটি প্রতি শুক্রবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রচার হয় কিউট-এর সৌজন্যে।
এটিএন বাংলায় ‘স্টারলাইন রান্নাঘর’
এটিএন বাংলায় আজ সকাল ১০টা ৩০ মিনিটে প্রচার হবে রান্না বিষয়ক অনুষ্ঠান ‘স্টারলাইন রান্নাঘর’। রন্ধনবিদ লবী রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন লানা খান। স্বাস্থ সম্মত খাবারের ধারণা থেকে নির্মাণ করা হয়েছে এ অনুষ্ঠান। এতে প্রতি পর্বে উপস্থিত থাকেন দু’জন অতিথি। দর্শকদের জন্য তারা তাদের পছন্দের রেসিপি রান্না করে দেখান। আগত অতিথিদের মধ্যে থাকেন রান্না বিষয়ক বিভিন্ন রিয়েলিটি শোতে অংশগ্রহণকারীদের মধ্যে থেকে একজন রন্ধনশিল্পী। এছাড়াও থাকেন একজন জনপ্রিয় সেলিব্রেটি। অনুষ্ঠানের প্রথম অংশে আগত অতিথিরা দর্শকদের জন্য বিভিন্ন রকম মজার রেসিপি রান্না করে দেখান। দ্বিতীয় পর্বে উপস্থিত হন পুষ্টিবিদ তামান্না চৌধুরী। তিনি রান্না করা খবারগুলোর পুষ্টিগুণ বর্ণনা করেন।
এনটিভিতে ‘সোনার খাঁচা’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘সোনার খাঁচা’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, তানজিকা আমিন, নাবিলা ইসলাম, আল মনসুর, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, শাহানাজ খুশি, শানু, আরফান আহমেদ, সজিব, হারুন, রাজা প্রমুখ। তৃণমূলের সবচেয়ে প্রাচীন সেবাদানকারী প্রতিষ্ঠানের নাম ইউনিয়ন পরিষদ। এই নাটকের কাহিনী বিস্তৃত হয়েছে উত্তরবঙ্গের প্রত্যন্ত অঞ্চলের একটি ইউনিয়ন পরিষদকে ঘিরে।
বৈশাখী টিভিতে ‘মিউজিক ট্রেন’
বৈশাখী টেলিভিশনে আজ রাত সাড়ে ৯ টায় প্রচার হবে মিউজিক্যাল শো রিদিসা চকো ফান বিস্কিটস ‘মিউজিক ট্রেন’। আমাদের দেশে অনেক প্রতিশ্রুতিশীল শিল্পী আছেন যারা নিয়মিতই মিউজিক ভিডিও নির্মাণ করে থাকেন। সেইসব জনপ্রিয় মিউজিক ভিডিও থেকে নির্বাচিত কয়েকটিও থাকবে আজকের অনুষ্ঠানে। সেই সঙ্গে থাকবে জনপ্রিয়তার ভিত্তিতে টপচার্ট। প্রচারিত মিউজিক ভিডিওগুলো থেকে থাকছে দর্শকদের জন্য মজার মজার কুইজ। উত্তরদাতাদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। তাসনুভা মোহনার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্‌ আলম ।
দীপ্ত টিভিতে ‘শার্লক হোমস’
দীপ্ত টিভিতে আজ রাত ১০টায় প্রচার হবে ‘শার্লক হোমস’। শার্লক হোমস একজন প্রাইভেট ডিটেক্টিভ, যিনি তার কাছে আসা কেইসসমূহের পর্যবেক্ষণ ও সেগুলোর তত্ত্ব-উপাত্তের বৈজ্ঞানিক বিশ্লেষণের মাধ্যমে চমৎকারভাবে সমাধান করেন। এই কাজটি তার কাছে নেশার মতো। মামলাগুলোর নিষ্পত্তিকরণের সময় তাকে বিভিন্ন ধরনের কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হয়।
 ওয়াটসন শার্লক হোমসের বন্ধু সহকারী এবং এক সময়ের ফ্ল্যাটমেট ছিলেন। ওয়াটসন নিতান্তই একজন ভদ্রলোক ও অত্যন্ত বিচক্ষণ। তবুও তিনি মাঝে মাঝে শার্লক হোমসের গোয়েন্দার কাজের ধরন বুঝে উঠতে পারেন না।





এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মাদারীপুরে ডেঙ্গুতে আরও এক নারীর মৃত্যু

কক্সবাজারে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

পদ্মায় যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

‘কারো প্রতি আমার কোনো রাগ নেই’

পর্নো জগতের ফাঁদ

ম্যানচেস্টার ইউনাইটেডের হার

তৃতী ম্যাচে এসে চেলসির প্রথম জয়

সময় কাটছে গলফের মাঠে, বইয়ের কোর্টে

ইতালি, ইউরোপীয় রাজনীতির ড্রামা কুইন

রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে

‘নারী কেলেঙ্কারি’ জামালপুরের ডিসির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে

ডেঙ্গুতে আরো চার জনের মৃত্যু

যুবলীগ নেতা হত্যার আসামি দুই রোহিঙ্গা ‘বন্দুকযুদ্ধে’ নিহত

গ্রুপ দ্বন্দ্বে ১১ বছরে ২০ খুন

মিয়ানমারের কাছে সরকার নতি স্বীকার করেছে: ফখরুল

কুঁড়েঘরের মোজাফফরকে শেষ বিদায়