কেন ম্যাচ খেলেননি রোনালদো, তদন্তে সিউল পুলিশ

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ আগস্ট ২০১৯, শনিবার
গত ২৬শে জুলাই সিউলে দক্ষিণ কোরিয়ার কে-লীগের অলস্টারস একাদশের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলে সিরি আ চ্যাম্পিয়ন জুভেন্টাস। ম্যাচটি উপভোগ করেন ৬৬ হাজার দর্শক। প্রতিটি টিকিটের জন্য ৪ লাখ ওন (২৯৫ ইউরো) খরচ করতে হয় দর্শকদের। উত্তেজনাকর ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়। কিন্তু যে আশা নিয়ে মাঠে গিয়েছিলেন দর্শকরা, সেটি পূরণ হয়নি। ক্রিস্টিয়ানো রোনালদোর খেলা দেখতে পারেননি তারা। পুরো ম্যাচে বেঞ্চেই বসেছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। আর প্রিয় তারকার খেলা দেখতে না পেয়ে দুয়ো দেন দর্শকরা।
রোনালদোকে কেন খেলানো হলো না? এ নিয়ে এবার আয়োজক এজেন্সির বিরুদ্ধে তদন্তে নেমেছে সিউল পুলিশ।
জুভেন্টাস বনাম কে-লীগ অলস্টারসের মধ্যকার ম্যাচের আয়োজক দ্য ফাস্টা নামের একটি স্পোর্টস এজেন্সি। যারা দর্শকদের আশ্বাস দিয়েছিল, ম্যাচে অন্তত ৪৫ মিনিট খেলবেন রোনালদো। কিন্তু পেশীর অস্বস্তির কারণে রোনালদোকে আর মাঠে নামানো হয়নি। এর ব্যাখ্যা জানতে চেয়ে গত সপ্তাহে কে-লীগ কর্তৃপক্ষ জুভেন্টাসের কাছে চিঠি পাঠিয়েছিল। প্রতারণার অভিযোগ এনে জুভেন্টাসের কাছে ক্ষমাও প্রার্থনার দাবি জানায় কে-লীগ কর্তৃপক্ষ। তবে জুভেন্টাস তাদের অভিযোগ প্রত্যাখ্যান করে। ক্লাবের চেয়ারম্যান আন্দ্রে আগনেল্লি বলেন, ‘ডাক্তারের পরামর্শেই রোনালদোকে বিরত রাখা হয়েছিল।’
এরপর গত বৃহস্পতিবার সিউল পুলিশ ম্যাচের আয়োজক দ্য ফাস্টা কোম্পানির অফিসে অভিযান চালায়। বার্তা সংস্থা এএফপিকে সিউল পুলিশ অভিযানের বিষয়টি নিশ্চিত করেছে। এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘আমরা ওই কোম্পানির অফিসে অভিযান চালিয়েছি। আমরা নিশ্চিত হতে চেয়েছি, জুভেন্টাসের সঙ্গে রোনালদোর খেলা নিয়ে দ্য ফাস্টা কোম্পানির সত্যিই কোনো চুক্তি হয়েছিল, নাকি দর্শকদের ঠকানোর জন্য মিথ্যা আশ্বাস দিয়েছিল তারা।’ তদন্ত শেষ না হওয়া পর্যন্ত দ্য ফাস্টা কোম্পানির চেয়ারম্যান রবিন ঝ্যাংকে দেশের বাইরে যাওয়ায় নিষেধাজ্ঞা দিয়েছে সিউল পুলিশ।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ হলেন শিরিন শিলা

বোর্ডের সঙ্গে ক্রিকেটারদের আলোচনা চলছে

ঢাবি ছাত্রলীগের ৪ নেতাকে বহিষ্কার

এমপি বুবলীকে নিয়ে কী করবে সংসদ

বোর্ডকে ক্রিকেটারদের চিঠি

২ এমপিসহ ২২ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা

ক্যাসিনোতে স্বেচ্ছাসেবা পদচ্যুত মোল্লা কাওছার

সিঙ্গাপুরে বাংলাদেশিরাই বাংলাদেশিদের ক্ষতির কারণ!

সমাবেশে পুলিশের বাধা

এমপিওভুক্ত হলো ২৭৩০ প্রতিষ্ঠান

বৃটেনে লরির ভেতর মিললো ৩৯ মৃতদেহ

রুমমেট মিজান ৫ দিনের রিমান্ড

আলোচিত নুসরাত হত্যা মামলার রায় আজ

বিএনপি’র আন্দোলন হালে পানি পাচ্ছে না- ওবায়দুল কাদের

জাফলংয়ে নির্মমতা

দোহারে ‘অবৈধ ভবনের’ আওয়ামী লীগ কার্যালয় উচ্ছেদে সালমান এফ রহমানের নির্দেশ