সাবেক স্ত্রীর বিকৃত ছবি প্রচার

প্রতারক জুয়েল গ্রেফতার, রিমান্ডে

অনলাইন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১১ আগস্ট ২০১৯, রোববার, ১১:০৮ | সর্বশেষ আপডেট: ৪:১৭
স্ত্রীকে তালাকের পর সমাজে অপদস্থ করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল অন্য মেয়েদের শারিরীক উলঙ্গ ছবি বিকৃত করে প্রচার করায় রাকিব আকন্দ জুয়েলের নামে কোতোয়ালী মডেল থানায় মামলা হয়েছে। মামলার প্রেক্ষিতে পুলিশ তাকে বৃহস্পতিবার গ্রেফতার করে আদালতে রিমান্ড আবেদন করেন। আদালত জুয়েলকে একদিনের রিমান্ড দিলে কোতোয়ালীর এসআই নাজমূল আমিন শুক্রবার ৯ আগষ্ট তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করেন।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, শহরের ১৫ অতুল চক্রবর্তী রোডের আ. রহিম সালাফির ছেলে রাকিব আহমেদ জুয়েল এক হিন্দু যুবতীর সাথে ৬ বছরেরও বেশি সময় আগে প্রেম করে। পরে ঐ হিন্দু যুবতীকে এফিডেভিট করে মুসলমান ধর্ম গ্রহণ করে বিয়ে করেন। বিয়ের কিছুদিন যেতে না যেতেই (হিন্দু থেকে মুসলিম হওয়া) স্ত্রী জানতে পারেন জুয়েল এর আগে একটি বিয়ে করেছেন। তার সংসার রয়েছে এবং ঐ ঘরে একটি সন্তানও রয়েছে। এ নিয়ে উভয়ের মধ্যে চলতে থাকে বাকবিতন্ডা। এতে জুয়েল ক্ষিপ্ত হয়ে ঐ নারীকে শারিরীকভাবে নির্যাতন শুরু করে।
নির্যাতনের সহ্য করেই ঐ নারী সংসার করতে থাকলেও গত কিছুদিন ধরে নির্যাতন বেড়ে জীবন সংকটাপন্ন হয়ে উঠে। বাধ্য হয়ে ঐ নারী পারিবারিকভাবে তালাক নেন।

এদিকে স্বামী রাকিব আহমেদ জুয়েল মনে জেদ পোষণ করে ঐ নারীকে সামাজিকভাবে অপদস্থ করতে ফেইসবুকসহ অন্যান্য মাধ্যমকে বেছে নেয়। স্বামী রাকিব আহমেদ জুয়েল সামজিক যোগাযোগ মাধ্যমে অন্য মেয়েদের শারিরীক সম্পর্কের অশ্লীল উলঙ্গ ছবি বিকৃত করে মিথ্যা তথ্য ধারাবাহিকভাবে প্রচার করে। এতে ঐ নারী কোতোয়ালী মডেল থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাজমূল আমিন জানান, এ মামলায় তাকে গ্রেফতার করে রিমান্ডের আবেদনসহ আদালতে পাঠানো হয়। আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করে। শুক্রবার রিমান্ডে এনে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। আজ শনিবার (১০ আগষ্ট) তাকে আদালতে পাঠানো হবে। তিনি আরো বলেন, তার বিরুদ্ধে একাধিক নারীর সাথে প্রতারণার তথ্য পাওয়া গেছে। এছাড়া তার বিরুদ্ধে অর্থ আত্বসাতের দুটি গ্রেফতারী পরোয়ানা রয়েছে। এদিকে, ঐ নারীকে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারসহ সামজিকভাবে হেনস্থা করায় ময়মনসিংহের একাধিক নারীবাদী সংগঠন প্রতারক জুয়েলের কঠোর বিচার দাবি করেছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

স্টোকসের অবিশ্বাস্য ইনিংসে ইংল্যান্ডের ইতিহাস গড়া জয়

শুল্কমুক্ত গাড়ি সুবিধা মুহিতের সুনামের সঙ্গে মানানসই হবে না: টিআইবি

রাষ্ট্রায়ত্ত ব্যাংককে আর কোনো অর্থ দেয়া হবে না

বিদেশগামীদের সঙ্গে প্রতারণা ঠেকাতে নজরদারি জোরদারের নির্দেশ প্রধানমন্ত্রীর

নিকাহনামা থেকে কুমারি শব্দ বাদ দেয়ার নির্দেশ

মাহীকে দুদকের জিজ্ঞাসাবাদ, যাননি স্ত্রী

ডেঙ্গুতে মৃত্যু থামছে না

স্কুল থেকে মেয়েকে নিয়ে ফেরা হলো না আফছারের

৬ মাসে খেলাপি ঋণ বেড়েছে ১৮ হাজার কোটি টাকা

কোনো ষড়যন্ত্রই উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না-সালমান এফ রহমান

দেড় মাসেও খোঁজ মেলেনি সিলেটের নাসিমার

নাগরিকত্ব দিলে একসঙ্গে ফেরার ঘোষণা

দায়বদ্ধতা ও প্রতিশ্রুতি বাস্তবায়নে মনোনিবেশ করুন

এডিসের বিরুদ্ধে বাড়ি বাড়ি অভিযান

প্রথম দিনেই উত্তাপ ছড়াচ্ছে জি-৭ সম্মেলন

রোহিঙ্গা ক্যাম্প এলাকায় সহিংসতায় নাগরিকদের ‘সতর্ক’ করলো বৃটেন