মেসিহীন আর্জেন্টিনা দলে নেই আগুয়েরো-ডি মারিয়াও

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৯ আগস্ট ২০১৯, সোমবার
কিছুদিন পর দক্ষিণ আমেরিকা অঞ্চলে শুরু হবে বিশ্বকাপের বাছাই পর্ব। এর আগে চিলি ও মেক্সিকোর বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ম্যাচ দুটি সমানে রেখে ২৫ সদস্যের দল ঘোষণা করেছেন কোচ লিওনেল স্কালোনি। নিষেধাজ্ঞার কারণে স্কালোনির দলে নেই বার্সেলোনা সুপার লিওনেল মেসি। কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ শেষে রেফারিং নিয়ে বাজে মন্তব্য করায় মেসিকে ৩ ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে লাতিন আমেরিকা ফুটবল ফেডারেশন কনমেবল। এছাড়া ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো ও পিএসজি তারকা অ্যাঞ্জেল ডি মারিয়াও বাদ পড়েছেন। এই ত্রয়ীর অনুপস্থিতিতে আর্জেন্টিনার আক্রমণভাগের নেতৃত্ব দেবেন জুভেন্টাসের তরুণ ফরোয়ার্ড পাওলো দিবালা। তার সঙ্গে থাকবেন লাওতারো মার্টিনেজ ও প্রথমবারের মতো ডাক পাওয়া সান লরেঞ্জোর ২০ বছর বয়সী স্ট্রাইকার অ্যাডলফো গাইচ। প্যান আমেরিকান গেমসে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দলের হয়ে সোনা জেতেন গাইচ।  আগামী ৫ ও ১০ সেপ্টেম্বর যথাক্রমে চিলি ও মেক্সিকোর সঙ্গে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা।

২৫ সদস্যের আর্জেন্টিনা দল
গোলরক্ষক: এস্তেবান আনদ্রাদা (বোকা জুনিয়র্স), ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), অগাস্টিন মারচেসিন (এফসি পোর্তো)।

রক্ষণভাগ: নিকোলাস ওটামেন্ডি (ম্যানসিটি), হের্মান পেজ্জালা (ফিওরেন্তিনা), মার্কোস রোহো (ম্যানইউ), নিকোলাস তালিয়াফিকো (আয়াক্স), লিওনার্দো বালের্দি (বরুসিয়া ডর্টমুন্ড), লুকাস মার্টিনেজ কুয়ার্তা (রিভার প্লেট), গঞ্জালো মন্তিয়েল (রিভার প্লেট), নিকোলাস ফিগাল (ইন্দিপেন্দিয়েন্তে)।

মিডফিল্ড: মার্কোস আকুনা (স্পোর্টিং লিসবন), গুইদো রদ্রিগেজ (ক্লাব আমেরিকা), লিয়ান্দ্রো পারেদেস (পিএসজি), জিওভানি লো সেলসো (টটেনহাম হটস্পার), নিকোলাস ডমিঙ্গুয়েজ (ভেলেজ সার্সফিল্ড), রদ্রিগো ডি পল (ভেলেজ সার্সফিল্ড), এজেকুয়েল প্যালাসিওস (রিভার প্লেট), মাতিয়াস জারাচো (রেসিং), রবার্তো পেরেইরা (ওয়াটফোর্ড), লুকাস ওকাম্পোস (সেভিয়া), ম্যানুয়েল লানজিনি (ওয়েস্ট হ্যাম), অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার (বোকা জুনিয়র্স)।
আক্রমণভাগ: পাওলো দিবালা (জুভেন্টাস), লওতারো মার্টিনেজ (ইন্টার মিলান), অ্যাডলফো গাইচ (সান লরেঞ্জো)।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড

পালাতে চেয়েছিল শামীম

খালেদের সেই টর্চারসেল

ক্যাসিনো ঘিরে অন্য সিন্ডিকেট

ভিআইপিদেরও হার মানিয়েছে ‘শামীম স্টাইল’

বশেমুরবিপ্রবি আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা

কলাবাগান ক্লাবের শফিকুল ১০ দিনের রিমান্ডে

‘রোহিঙ্গারা বাংলাদেশি’ সুচির দুই রূপে বিস্মিত ক্যামেরন

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কড়া সমালোচনা জাতিসংঘে

দুর্গা পুজো নিয়ে রাজনীতির দড়ি টানাটানি

শিক্ষায় এগিয়ে রিটা সম্পদে সাদ

নূরুল কবীরের চোখে যে দুই কারণে দুর্নীতিবিরোধী অভিযান (অডিও)

বশেমুরবিপ্রবি’র ভিসির পদত্যাগ দাবি ভিপি নুরের

সওজের জায়গায় এমপি খোকার অবৈধ মার্কেট

দুর্নীতির দায় নিয়ে সরকারের পদত্যাগ করা উচিত: ফখরুল

তাদের মুখে রাঘব বোয়ালের নাম