প্রভার অনুরোধ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১০:৪৬
জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। গত বেশ কদিন ধরেই কয়েকটি অনলাইন মাধ্যমে তাকে নিয়ে কিছু সংবাদ প্রকাশ হয়েছে। যেগুলো তার কাছে আপত্তিকর মনে হয়েছে। আর তাই বিষয়টি নিয়ে সম্প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন প্রভা। তিনি ৮ই সেপ্টেম্বর রাতে একটি ফেসবুক স্ট্যাটাসে অতিরঞ্জিত সংবাদ প্রকাশ না করার অনুরোধও জানিয়েছেন। প্রভা স্ট্যাটাসে লিখেন, প্রিয় সাংবাদিক ভাই ও বন্ধুরা। আপনাদের সঙ্গে গত প্রায় এক যুগেরও বেশি সময় ধরে একসঙ্গে কাজ করছি। আমার জীবনের নানান চড়াই উতরাইয়ের ঘটনায় আপনারা পাশে ছিলেন। অন্য সবার মতো আপনারাও আমার কাজে সহযোগিতা করছেন। কিন্তু ইদানীং খেয়াল করছি আমার অজান্তে আমাকে ঘিরে কিছু অনলাইন ও প্রিন্ট পত্রিকা অপ্রয়োজনীয় ও অনাকাঙ্ক্ষিত নানা ধরনের সংবাদ প্রকাশ করছে। আমি অবাক হয়ে লক্ষ্য করছি সেসব সংবাদের সঙ্গে জুড়ে দেয়া হচ্ছে আমার অভিনীত নাটকের বিভিন্ন দৃশ্য। এসব সংবাদের শিরোনাম ও ভাষা খুবই আপত্তিকর! এটা কি সাংবাদিকতার কোনো নীতিমালায় আছে যে, যাকে নিয়ে সংবাদ পরিবেশন করছেন তার সঙ্গে যোগাযোগ না করে সংবাদ প্রকাশ করা যায়? এই অভিনেত্রী আরো লিখেছেন, প্রভা মানেই কি নিউজের কাটতি, ভিউ আর রিডার? একজন শিল্পীর প্রতি, শিল্পের প্রতি কিংবা দেশের প্রতি কি দায়বদ্ধতা নেই? একবার ভাববেন। তারপর না হয় আমাকে নিয়ে সংবাদ প্রকাশ করবেন। না হলে আমার আইনজীবী আইনানুগ ব্যবস্থা নেবেন। তবে এটাও সত্যি এই কাজ সব সাংবাদিক করেন না। তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা।
আসলে সত্যি কথা হলো, আমি আপনাদের প্রভা হয়ে নিয়মিত কাজ করতে চাই। এই ব্যাপারে অন্য সবার মতো আপনাদের সহযোগিতা আশা করছি। আশা করি সাংবাদিক বা আমার একজন সহকর্মী হিসেবে এইটুকু আমার জন্য করবেন। সকলের সুন্দর ও আনন্দময় জীবন কামনা করছি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ফারুক হোসেন

২০১৯-০৯-১০ ১১:৩৬:৩৪

শুধু সাংবাদিক বা পাবলিকের দোষ দেন কেন? আপনি নিজেইতো এই দেশের সানি লিউন। নিজেরে এত ধোয়া তুলসি পাতা ভাবার কিছু নাই। আপনি কি সেটা দেশের মানুষ ভালো করে জানে। ন্যাকা সাজেন কেন?

Dewan

২০১৯-০৯-০৯ ২১:৪৫:৫৯

সাংবাদিক আর পুলিশ এখানে (USA) সত্যিই শ্রোদ্ধা করতে ইচ্ছা করে কারন ওরা মানুষকে বিনা পয়সায় সাহায্য করে, আমাদের দেশে পুলিশকে মানুষ ভয় পায়, কারন পয়সা ছাড়া নড়ে না আর সাংবাদিক কে মনে করে মিথ্যাবাদী, তবে ভাল পুলিশ ও ভাল সাংবাদিকও আমাদের দেশে আছেন , যাঁদের কথা শুনে বুকটা আনন্দে গর্ভে ভরে ওঠে।My salute to them. নিজের শরীরের গন্ধটা দূর করলে অন্যের নাকে লাগবেন! আগে তাই করা শ্রেয়।

আপনার মতামত দিন

টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ভিকারুননিসার নতুন অধ্যক্ষ নিয়োগ

যশোরে বোমা নিষ্ক্রি করতে গিয়ে বিস্ফোরণে র‌্যাব সদস্য আহত

মেসেজ ক্লিয়ার

মেডিকেল মিরাকল ঘটানো সেই দম্পতি আইসিইউতে

আপত্তিকর মন্তব্য করায় টিআইবিকে বেক্সিমকো’র চিঠি

বার্সার জয়ে ফাতির ইতিহাস

পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

গোয়ালঘরে মা

বাস চাপায় ছাত্রলীগের তিন নেতা নিহত

শোভন ও রাব্বানীকে আইনের আওতায় আনার দাবি বিএনপি নেতা সোহেলের

রাব্বানীকে জিএস পদ থেকে অপসারণের আল্টিমেটাম

মিরপুরে গার্মেন্টস কর্মীদের সড়ক অবরোধ

গডফাদাররা নিরাপদে

কুকুরের মৃত্যুতে ভারতের প্রতিরক্ষামন্ত্রীর শোক, ফুলের মালা দিয়ে শেষ শ্রদ্ধা

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গা নিহত