টেলিনর হেলথ এবং থাইরোকেয়ার বাংলাদেশ-এর মধ্যে সমঝোতা চুক্তি

স্টাফ রিপোর্টার

অনলাইন ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৭:৩৬

টেলিনর গ্রুপের ডিজিটাল হেলথ সাবসিডিয়ারি টেলিনর হেলথ এবং থাইরোকেয়ার বাংলাদেশ লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছ। সম্প্রতি রাজধানীর গুলশানে থাইরোকেয়ার বাংলাদেশের অফিসে এই চুক্তি স্বাক্ষর হয় । এই সমঝোতা চুক্তির অধীনে টেলিনর হেলথ এবং থাইরোকেয়ার বাংলাদেশ যৌথভাবে টেলিনর হেলথ গ্রাহকদের জন্য বিশেষ বান্ডেল সুবিধা দিবে। টেলিনর হেলথ গ্রাহকরা এখন থেকে টনিক অ্যাপের মাধ্যমে ফ্রি ভিডিও কলে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেওয়ার পাশাপাশি বিশেষ ছাড়ে ডেঙ্গু পরীক্ষা, থাইরয়েড পরীক্ষা, কোলেস্টেরল পরীক্ষা, সাধারণ স্বাস্থ্য পরীক্ষা, শিশু স্বাস্থ্য পরীক্ষা ইত্যাদি ডায়াগনস্টিক সেবাগুলো উপভোগ করতে পারবেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেলিনর হেলথ-এর চিফ কমার্শিয়াল অফিসার অ্যান্ড্রু স্মিথ; থাইরোকেয়ার বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রিয়াজ ইসলাম; থাইরোকেয়ার বাংলাদেশ-এর চিফ অপারেটিং অফিসার রোনাল্ড মিকি গোমেজ; টেলিনর হেলথ-এর হেড অব বিটুবি, পার্টনারশিপ অ্যান্ড লয়্যালটি মোহাম্মদ মোবায়দুর রহমান; টেলিনর হেলথ-এর হেড অব সেলস, ব্র্যান্ড অ্যান্ড পিআর মো. তৌহিদুল আলম; টেলিনর হেলথ-এর হেড অব ক্লিনিক্যাল অপারেশনস ডা. খালেদ হাসান এবং থাইরোকেয়ার বাংলাদেশ-এর হেড অব সেলস মাসুদ আহমেদসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা।


টেলিনর হেলথ-এর চিফ কমার্শিয়াল অফিসার অ্যান্ড্রু স্মিথ বলেন, “টেলিনর হেলথ এবং থাইরোকেয়ার এক সাথে বাংলাদেশের মানুষের জন্য সাশ্রয়ী মূল্যের বিশ্বাসযোগ্য ডায়াগনস্টিক পরীক্ষা, স্ক্রিনিং এবং বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ সেবা নিয়ে আসবে। গ্রাহকের স্বাস্থ্য ঝুঁকি ও শারীরিক অবস্থা জানা এবং প্রিয়জনদের হারানোর আগেই সঠিক সময়ে সমস্যা চিহ্নিতকরণ ও সে অনুযায়ী প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণে সাহায্য করবে। এখন ঘরে বসেই মোবাইলের মাধ্যমে সেরা মানের চিকিৎসাসেবা পাওয়া যাচ্ছে”। থাইরোকেয়ার বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রিয়াজ ইসলাম বলেন, “আমাদের মূল্যবান স্বাস্থ্যের সুরক্ষা নিশ্চিত করতে সবচস্যে জরুরি বিষয়ে হলো সঠিক সময়ে জন্য রোগ সনাক্ত করা এবং প্রয়োজনীয় প্রতিরোধ ব্যবস্থা গ্রহণ করতে পারা।

তবে, বাংলাদেশ সহ অনেক উন্নয়নশীল দেশের নাগরিকদের জন্য মানসম্মত ডায়াগনস্টিক টেস্ট এবং বিশেষজ্ঞ চিকিত্সকদের পাওয়া একটি বড় চ্যালেঞ্জ। টেলিনর হেলথ ও থাইরোকেয়ার সুলভ মূল্যে সর্বোচ্চ মানের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে এক হয়ে কাজ করছে। সুবিধাবঞ্চিত মানুষকে সেবা প্রদানের লক্ষ্যে আমরা সম্মিলিত প্রযুক্তি প্ল্যাটফর্ম ব্যবহার করে আমাদের বিশেষ সেবাগুলি সরবরাহ করার পরিকল্পনা করছি”।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ঢাকা-৫ উপনির্বাচন

বিএনপি প্রার্থীর প্রচারণায় হামলা

২৯ সেপ্টেম্বর ২০২০

মৃত্যু ৫২০০ ছাড়ালো

করোনায় একদিনে প্রাণ গেলো আরো ২৬ জনের, শনাক্ত ১৪৮৮

২৯ সেপ্টেম্বর ২০২০

‘খুব দ্রুতই সরকার পড়ে যাবে’

২৯ সেপ্টেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত