সন্ত্রাসী হামলার হুমকিতে অনিশ্চিত শ্রীলঙ্কার পাকিস্তান সফর

স্পোর্টস ডেস্ক

খেলা ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৪:২৭

সন্ত্রাসী হামলার হুমকিতে শ্রীলঙ্কা ক্রিকেট দলের পাকিস্তান সফর শঙ্কায়। শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে বলেছে, ‘জাতীয় দলের পাকিস্তান সফর সামনে রেখে সেখানকার নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণে আবারো শ্রীলঙ্কান সরকারের সহযোগিতা চেয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট। টেলিকমিউনিকেশন ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাধ্যমে প্রধানমন্ত্রীর অফিস থেকে পাঠানো এক সতর্কবার্তা পাওয়ার পর এসএলসি এই সিদ্ধান্ত নিয়েছে।’

২০০৯ সালে পাকিস্তানে সন্ত্রাসী হামলার শিকার হয় শ্রীলঙ্কা ক্রিকেট দল। তবে পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্ট হয়ে দেশটিতে আবার ক্রিকেট খেলতে রাজি হয়েছে শ্রীলঙ্কা। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলার কথা তাদের। ২৭শে সেপ্টেম্বর হবে সিরিজের প্রথম ওয়ানডে। যদিও এই সফরে যেতে রাজি নন লাসিথ মালিঙ্গা-দিমুথ করুণারত্নেসহ ১০ সিনিয়র ক্রিকেটার। তাদের ছাড়াই গত মঙ্গলবার বিকালে ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।
করুণারত্নের জায়গায় ওয়ানডে অধিনায়ক বানানো হয় লাহিরু থিরিমান্নেকে। আর দানুশ শানাকাকে ঘোষণা করা হয় টি-টোয়েন্টি অধিনায়ক।

কিন্তু মঙ্গলবার সন্ধ্যাবেলায় প্রধানমন্ত্রীর অফিস থেকে আসে উদ্বেগজনক খবর। এক সতর্কবার্তায় বলা হয়, ‘পাকিস্তান সফরের সময় শ্রীলঙ্কান দলের ওপর সম্ভাব্য সন্ত্রাসী হামলার বিশ্বাসযোগ্য তথ্য পেয়েছে প্রধানমন্ত্রীর অফিস।’ তাতেই পাকিস্তান সফর নিয়ে নতুন করে অনিশ্চয়তা তৈরি হলো।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

লাইপজিগের ইতিহাস

১৫ আগস্ট ২০২০

ফুটবল ক্লাব লাইপজিগের পথচলা মাত্র ১১ বছরের। ২০০৯ সালে যাত্রা শুরুর ৯ বছরের মাথায় পঞ্চম ...

ছোট পর্দায় আজকের খেলা

১৫ আগস্ট ২০২০

ইংল্যান্ড-পাকিস্তান দ্বিতীয় টেস্টসাউদাম্পটন, তৃতীয় দিন বিকাল ৪টা(সনি সিক্স)উয়েফা চ্যাম্পিয়ন্স লীগচতুর্থ কোয়ার্টার ...



খেলা সর্বাধিক পঠিত