প্রথমবার

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৪:৫৯
হালের ক্রেজ ইমরান মাহমুদুল। কন্ঠ, সুর আর সংগীত দিয়ে যিনি জয় করে নিয়েছেন অসখ্য ভক্তের হৃদয়। নিজের প্রায় সব গানের ভিডিওতেই ইমরানের অনবদ্য অভিনয় মুগ্ধ করেছে তার ভক্তকুলকে। এবার অন্যের গানের মডেল হলেন এই শিল্পী। সময়ের আরেক শ্রোতাপ্রিয় শিল্পী জুয়েল মোর্শেদের ‘এক শিশি বিষ’ শিরোনামের গানে মডেল হলেন ইমরান। তার সঙ্গে আছেন কলকাতার শুভশ্রী কর।  গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
সুহৃদ সুফিয়ানের কাব্যমালায় সুর, সংগীতায়োজন এবং কন্ঠে ধারণ করে ‘এক শিশি বিষ’-কে গানে রুপান্তর করেছেন জুয়েল মোর্শেদ। ভিকি জাহেদ নির্মাণ  করেছেন গানটির ভিডিও।


প্রথমবার অন্যের গানে মডেল হওয়া প্রসঙ্গে ইমরান বলেন, গানটির অডিও প্রথম শুনেছিলাম প্রায় ৩ বছর আগে। তখন থেকেই গানটি আমার ভালো লাগে। বিভিন্ন ঘরোয়া আড্ডায় বসলে আমি আর জুয়েল ভাই মিলে প্রায়ই গানটি গাইতাম। একদিন এক ঘরোয়া আড্ডায় জুয়েল ভাইকে বললাম, গানটির ভিডিও করছেন না কেন?
জুয়েল মোর্শেদের মুখেই শোনা যাক এর পরের গল্প। তিনি বললেন, ইমরান যখন আমাকে বললো গানটির ভিডিও করছেন না কেন? আমি তখন অনেকটা মজার ছলেই বললাম, তুমি মডেল হবা? তাহলেই ভিডিও করবো। আমি অবাক! ইমরান রাজি হয়ে গেলো। এরপর ভিডিও নির্মাণ শেষ হয়ে এখন তা প্রকাশের পালা। আমি আশা করছি আমার শ্রোতা তো বটেই ইমরান ভক্তদের জন্য এই গানটি একটি বাড়তি বিনোদন।
ধ্রুব  মিউজিক স্টেশন সূত্রে জানা গেছে, আগামী ১৯শে সেপ্টেম্বর বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘এক শিশি বিষ’ গানটির ভিডিও।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

নবীনগর পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী জয়ী

লক্ষ্মীপুরে দু’দল ডাকাতের ‘গোলাগুলি’তে একজন নিহত

যেভাবে ভারতের ওপর নির্ভরশীলতার ইতি টানতে চায় নেপাল

শায়েস্তাগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

মুখোমুখি তুরস্ক ও সিরিয়ার সেনাবাহিনী?

দলবেঁধে বিদেশ ভ্রমণ

টাকার মান কমানোর উদ্যোগ যা ভাবছেন বিশ্লেষকরা

ছাত্ররাজনীতি বন্ধ হওয়া উচিত

দুদক চেয়ারম্যানের পদত্যাগ করা উচিত

গণভবনে আবরারের বাবা-মা, দ্রুত বিচারের নির্দেশ প্রধানমন্ত্রীর

চার বড় ভাইকে নিয়ে সিলেটে নানা জল্পনা

ড. ইউনূসের গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত

পরিবেশ রক্ষা করেই সুন্দরবন এলাকায় উন্নয়ন হচ্ছে- সালমান এফ রহমান

বাংলাদেশে মতপ্রকাশের স্বাধীনতার অপরাধকরণ নিয়ে উদ্বেগ

শিশুর ওপর এ কেমন বর্বরতা!