ঈশ্বরগঞ্জে স্ত্রীকে হত্যা করলো স্বামী

বাংলারজমিন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
 ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পারিবারিক কলহে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন। শ্বশুরবাড়ি বেড়াতে এসে স্ত্রীকে খুন করে পালানোর সময় জনতা অভিযুক্তকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। বুধবার সকালে পৌর এলাকায় ঘটে হত্যাকাণ্ডটি। মৃতের লাশ উদ্ধার করে বিকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।
ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের মতিউর রহমানের মেয়ে লাকি আক্তারের (২২) গত ৪ বছর আগে বিয়ে হয় তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের মেছেরা গ্রামের আবদুল কাদিরের ছেলে সবুজ মিয়া (২৫) এর সঙ্গে। তাদের সংসারে ৩ বছর বয়সী আনিকা নামে একটি কন্যাসন্তান রয়েছে। নিহতের স্বামী আটক সবুজ মিয়া জানায়, সে রাজ মিস্ত্রির কাজ করে। পারিবারিক দ্বন্দ্ব-কলহের কারণে তার ঘরে থাকা গরু বিক্রির ৩৭ হাজার টাকা নিয়ে স্ত্রী লাকি গত শনিবার বাড়ি থেকে বের হয়ে যায়। গাজীপুর জেলার নয়নপুর গ্রামে লাকি তার দূর সম্পর্কের এক খালার বাড়ি গেলে সবুজ মিয়া মঙ্গলবার সকালে লাকিকে সঙ্গে করে ঈশ্বরগঞ্জ পৌর এলাকায় দত্তপাড়া গ্রামে শ্বশুরবাড়ি নিয়ে আসে।
সে আরো জানায়, বুধবার সকালে লাকির কাছে ৭ হাজার টাকা চায়। লাকি টাকা দিতে না চাইলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি শুরু হলে ঘরের ভেতর শোকেজে থাকা ছুরি দিয়ে স্ত্রীর বুকে আঘাত করে সবুজ। পরে পালানোর সময় এলাকাবাসী তাকে আটক করে। লাকিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়ার হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ও অভিযুক্ত সবুজ মিয়াকে তাদের হেফাজতে নেয়। ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন বলেন, স্বামী-স্ত্রীর বাকবিতণ্ডায় ছুরিকাঘাত করে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। অভিযুক্তকে আটক করা হয়েছে।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সন্ত্রাস-সাম্প্রদায়িকতা রুখে দেয়ার শপথ বুয়েটে

সোহরাওয়ার্দীতে সমাবেশ করবে ঐক্যফ্রন্ট

সেই বড় ভাই কারা

ফের আলোচনায় আবদুল হাই বাচ্চু

অভিযান অব্যাহত থাকবে

মাটি কেনায় নয়ছয়ের পাঁয়তারা

ইন্টারগেশন সেলে মুুখোমুখি হচ্ছেন সম্রাট-আরমান

সড়কের দুই পাশে ট্রাক বাস রেখে চাঁদাবাজি করা হয় : শামীম ওসমান

কোনো উদ্যোগেই দাম কমছে না পিয়াজের

তদন্ত প্রতিবেদন ২০শে নভেম্বর

বিএনপি সরকারের রেল বন্ধের সিদ্ধান্ত ছিল দেশের জন্য আত্মঘাতী

প্রেমের টানে জৈন্তাপুরে ভারতীয় খাসিয়া নারী হুলুস্থুল

এবার তহবিল চায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক

আইনজীবীর হাতে হাতকড়া বিচারক অবরুদ্ধ এজলাস ভাঙচুর

চট্টগ্রামে গতি পেলো মেট্রোরেল

বরগুনায় রিফাত হত্যার প্রধান আসামির জামিন নামঞ্জুর