ক্যাম্পাস ছাড়া ইবি ছাত্রলীগ সভাপতি

শিক্ষাঙ্গন

ইবি প্রতিনিধি | ১২ অক্টোবর ২০১৯, শনিবার
এবার ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতিকে ক্যাম্পাস ছাড়া করেছে কর্মীরা। এর আগে তিন দাফায় সাধারণ সম্পাদককে বের করে দিয়েছিল বিক্ষুব্ধ নেতা-কর্মীরা। টাকার বিনিময়ে নেতা হবার ঘটনায় তাদের অবঞ্ছিত ঘোষণা করে পদবঞ্চিত গ্রুপ। আজ বেলা ১২টার দিকে দলীয় টেন্ট থেকে সভাপতি পলাশকে অপমান করে ক্যাম্পাস থেকে বের করে দেয় তারা।

গত মাসে শাখা সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের ৪০ লাখ টাকায় নেতা হবার অডিও ফাঁস হয়। তার জেরে সভাপতি-সম্পাদক দুজনকেই ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করে দলীয় কর্মীরা। এ ঘোষণার পর তিন বার সাধারণ সম্পাদক রাকিব ক্যাম্পাসে আসলে ধাওয়া দিয়ে তিন বারই বের করে দেয়া হয়। আজ সভাপতি রবিউল ইসলাম পলাশ ১০/১২ জন কর্মী নিয়ে ক্যাম্পাসের দলীয় টেন্টে আসেন। বেলা ১২টার দিকে এ সংবাদে বিদ্রোহী ও পদবঞ্চিত গ্রুপের নেতা-কর্মীরা দুই শতাধিক কর্মী নিয়ে টেন্টে যায়।
এসময় টেন্টে বসে থাকা পলাশকে তারা টাকার নেতা দাবি করে। অপমান করে বিক্ষুব্ধ কর্মীরা। এতে কর্মীদের নিয়ে নিরবে ক্যাম্পাস ছেড়ে চলে যায় সভাপতি পলাশ। পরে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল করে ফিরে যায়। এর আগে রাকিবকে ক্যাম্পাস ছাড়া করতে অস্ত্রশস্ত্রসহ ধাওয়া করলেও সভাপতির ব্যাপারে কিছুটা নমনিয়তা দেখিয়েছে তারা।

পদবঞ্চিত গ্রুপের এক কর্মী বলেন, রাকিবের নেতা হওয়ার পেছনে আছে ৪০ লাখ টাকা। কিন্তু পলাশ ভাইয়ের ব্যাপারে আমরা কোন প্রমাণ পাইনি। তাই তার ওপর তেমন চড়াও হয়নি কেউ। পদবঞ্চিত গ্রুপের নেতারা বলেন, আমরা টাকার বিনিময়ে নেতা হওয়া কমিটির বিলুপ্তি চাই। আশা করি কেন্দ্র দ্রুতই এ কমিটি বাতিল করে যোগ্যদের দিয়ে নতুন কমিটি করে দেবে।

 


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নাটকীয়তা শেষে অনুমতি পেলেন নওয়াজ শরীফ

গোটাবাইয়া রাজাপাকসেই হচ্ছেন শ্রীলঙ্কার নতুন প্রেসিডেন্ট

পিয়াজ নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা কাদের সিদ্দিকীর

লুইজিয়ানায় ডেমোক্রেট গভর্নর নির্বাচিত, ট্রাম্পের প্রতি বড় আঘাত

পিয়াজের বিকল্প হতে পারে চিভ

তাড়াশে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবি, ৩ শ্রমিক নিখোঁজ

প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি

ডেমোক্রেটদের সতর্ক করলেন ওবামা

সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের বয়সসীমা ৬০

দুদকের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট

বিএনপি নেতা এখন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী

বনশ্রীর বাসা থেকে সাংবাদিকের লাশ উদ্ধার

সহযোগীদের নিয়ে গৃহবধূকে গণধর্ষণ করলো সাবেক স্বামী

ইরাক-আফগানিস্তানে যুদ্ধাপরাধ ধামাচাপা দেয়ার অভিযোগ বৃটিশ সরকার ও সেনাবাহিনীর বিরুদ্ধে

চার দিনের সফরে দুবাই পৌঁছেছেন প্রধানমন্ত্রী