পুলিশি বাধায় পণ্ড ঐক্যফ্রন্টের শোক র‌্যালি

স্টাফ রিপোর্টার

অনলাইন ১৩ অক্টোবর ২০১৯, রোববার, ৬:১৪ | সর্বশেষ আপডেট: ৬:২২

ছবি- নাসির উদ্দিন
পুলিশের বাধার কারণে বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে শোক র‌্যালি করতে পারেনি জাতীয় ঐক্যফ্রন্ট। আজ সোমবার বিকালে জাতীয় প্রেস ক্লাবের নিচলায় আবরার হত্যার প্রতিবাদে শোকসভা ও র‌্যালির আয়োজন করে তারা। শোকসভা শেষে র‌্যালি নিয়ে বের হলে প্রেস ক্লাবের মোড়েই র‌্যালিটি আটকে দেয় পুলিশ। পরে সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব। তিনি বলেন, আজকে দেশের মানুষকে বন্দি করে রেখেছে এই অবৈধ সরকার। কেউ কোন কথা বলতে পারে না। সভা সমাবেশ করতে পারে না। শোক র‌্যালি করতে পারে না।

কিন্তু সরকার দলের লোকেরা ঠিকই সব কিছুই করতে পারে।
বুয়েটের মেধাবী ছাত্র আবরার হত্যার প্রতিবাদে আমরা একটি শোক র‌্যালি করতে চেয়েছিলাম। কিন্তু সেটিও করতে দেয়া হল না। এই সরকারে উদ্দেশ্যে আমি বলতে চাই। আপনারা যা করছেন সেটা ঠিক করছেন না। এখনো সময় আছে সোজা হয়ে যান। নয়তো আপনাদের উপর আল্লাহর গজব পড়বে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

নাম প্রকাশে অনিচ্ছুক

২০১৯-১০-১৩ ১৮:০৫:২৭

মনে পড়ে তনু , বিশ্বজিত , সাগর ,রুনি সহ আরো অনেকর কথা যাদের পরিবার আজো আহাজারি করছে বিচারের আশায় । আমি সন্ধিহান আবরারের পরিবার এর বিচার পাওয়া নিয়ে । কারন এর চেয়ে ও ভয়াবহ দুর্ঘটনায় সবকিছু সবাই ভুলে যাবে । এটাই হয়ে আসছে ।

আযাদ

২০১৯-১০-১৩ ১০:১০:২৫

সকল রেলি আর শোকসভা রাখেন। জালিমদের হাত থেকে দেশ মুক্ত করার শপথনিয়ে রাজপথে আসুন! আল্লাহ সহয় ১৮,কোট মানুষ সাথে আছে।কুকুর যেমন মুগুর তেমন হলে লেজ তুলে পালাবে।

Mohiuddin

২০১৯-১০-১৩ ০৭:৪৯:৫০

সময় আজ আপনার কাল আমার, সময় বদল হবেই, ইতিহাস কথা বলে।

রিপন

২০১৯-১০-১৩ ২০:৪৯:৩২

সমস্যাকে জিইয়ে না রেখে, একদফার আন্দোলনে নামছেন না কেন আপনারা সবাই, আশ্চর্য! আপনারা মানে শুধু রাজনীতিবিদরা নন, মিডিয়াসমেত দেশের সব সচেতন মহল। সভা করতে দিচ্ছে না, র‍্যালি করতে দিচ্ছে না, কিছু লিখলে মেরে ফেলবে, কতদিন আর এসব বাতচিত শুনবো আমরা?

অনিচ্ছুক

২০১৯-১০-১৩ ০৭:০১:২১

পুলিশের বাধা ভেঙে যেদিন ১ দফা আন্দোলন গড়ে তুলতে পারবেন সেদিন মুক্ত হবে বাংলাদেশ

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

‘পরিবর্তন আসতে শুরু করেছে’

২৪ জানুয়ারি ২০২০

নতুন বছরে রত্নপাথরে ছাড়

২৪ জানুয়ারি ২০২০

১১ বল খেলে বোল্ড আতিকুল

২৪ জানুয়ারি ২০২০





অনলাইন সর্বাধিক পঠিত



আইনজীবী ইন্দিরার সমালোচনায় কঙ্গনা

ওই মহিলাকে চার দিন ধর্ষকদের সঙ্গে জেলে রাখা উচিত