শায়েস্তাগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে

অনলাইন ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৯:৩৫ | সর্বশেষ আপডেট: ২:৫৬

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কুদরত আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।  আজ ভোরে উপজেলার পুরাসুন্ধা বাঁশ বাগান এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাত ছিলেন। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের দুই এসআইসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পাইপ গানসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানা পুলিশ জানায়, কুদরত আলীসহ ১০-১২ জনের ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। গোপন সূত্রে খবর পেয়ে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামের  নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে ঘটনাস্থলেই মারা যান ডাকাত কুদরত।
নিহত কুদরত হবিগঞ্জ সদর উপজেলার দরিয়াপুর গ্রামের ওমর আলীর ছেলে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোজাম্মেল হক জানান, ‘বন্দুকযুদ্ধ’ চলাকালে হবিগঞ্জ ডিবি পুলিশের উপ পরিদর্শক (এসআই) আবুল কালাম ও মোজাম্মেল হক এবং কনস্টেবল রনি ও জয়নুল হক আঘাতপ্রাপ্ত হন। তারা হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

নিহত কুদরতের বিরুদ্ধে হবিগঞ্জের বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। তিনি হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে ডাকাতির সঙ্গে জড়িত ছিলেন। এ ব্যাপারে আজ দুপুরে হবিগঞ্জের পুলিশ সুপার সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত তথ্য প্রকাশ করবেন বলে জানিয়েছে পুলিশ।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

নতুন বছরে রত্নপাথরে ছাড়

২৪ জানুয়ারি ২০২০

১১ বল খেলে বোল্ড আতিকুল

২৪ জানুয়ারি ২০২০

অবৈধ বালু উত্তোলন

ফেনী নদীর ভাঙনে ছোট হচ্ছে মীরসরাইয়ের জনবসতি

২৪ জানুয়ারি ২০২০





অনলাইন সর্বাধিক পঠিত



আইনজীবী ইন্দিরার সমালোচনায় কঙ্গনা

ওই মহিলাকে চার দিন ধর্ষকদের সঙ্গে জেলে রাখা উচিত