ইডেনে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ১০ নভেম্বর ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১:০১
রূপা ও তামান্না
রাজধানীর ইডেন কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে অন্তত পাঁচজন নেতাকর্মী আহত হয়েছেন। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। হোস্টেলে বহিরাগত এক শিক্ষার্থী রাখাকে কেন্দ্র করে গতকাল সকাল ৮টার দিকে এই সংঘর্ষের সূত্রপাত হয়। ঘটনার পর কলেজে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।  ইডেন কলেজ ও পুলিশ সূত্রে জানা গেছে,  ইডেন কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবা নাসরিন রুপা। তিনি কলেজের বঙ্গমাতা ফজিলাতুন্নেছা হলের ২১৯ নম্বর রুমে নাবিলা নামের এক বহিরাগত শিক্ষার্থীকে টাকার বিনিময়ে রাখতেন। এ নিয়ে কলেজ ছাত্রলীগের আরেক যুগ্ম আহ্বায়ক আঞ্জুমান আরা অনুর সঙ্গে তার বাগবিতন্ডা হয়। পরে মাহবুবা নাসরিন রুপা তার সহযোগীদের নিয়ে আঞ্জুমানার অনুসারীদের ওপর হামলা করেন।
হামলায় সাকিবুন্নাহার তামান্না নামের এক নেত্রীর হাতে ছুরিকাঘাত লাগে। এ খবরে আঞ্জুমান আরা অনুর গ্রুপও রুপার অনুসারীদের ওপর হামলা করে। দুই পক্ষের হামলায় পাঁচজন আহত হয়েছেন। পরে হল প্রশাসন বহিরাগত নাবিলাকে লালবাগ থানায় সোপর্দ করেছেন। অভিযোগ অস্বীকার করে মাহবুবা নাসরিন রুপা সাংবাদিকদের জানিয়েছেন, যুগ্ম আহবায়ক আঞ্জুমান আরা অনুর সমর্থকরা বঙ্গমাতা হলে গিয়ে তার কয়েকজন কর্মীর ওপর হামলা করেছেন। পরে রাজিয়া হলের ২০৮ নম্বর রুম থেকে তার একটি আইফোন ও নগদ ১৭ হাজার টাকা ছিনতাই করেছেন বলে অভিযোগ করেন। যদিও এই বিষয়ে আঞ্জুমান আরা অনু জানিয়েছেন, ঘটনার সময় তিনি ক্যাম্পাসের বাইরে ছিলেন এবং তিনি কাউকে মারধর করেননি। এদিকে, ঘটনার পরে ইডেন কলেজে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সকাল থেকে ভেতরে প্রবেশে বেশ কড়াকড়ি করা হয়।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ফারুক হোসেন

২০১৯-১১-১০ ১০:৫৩:৪৪

কলেজে যেখানে তাদের হাতে থাকার কথা বই তখন দেখছি তাদের হাতে চাকু। এইরকম নিলর্জ ঘটনা মনে হয় এই বাংলাদেশেই সম্ভব। ছি, লজ্জা কোথায় রাখি?

আপনার মতামত দিন

মুজিববর্ষের উদ্বোধনীতে প্রধান বক্তা থাকবেন মোদি

পিয়াজ সিন্ডিকেট চিহ্নিতের চেষ্টা চলছে

চালের দাম বেড়েছে কেজিতে ৫-৬ টাকা

দায় তূর্ণা নিশীথার চালক ও গার্ডের

২২ হাজার রিয়ালে বিক্রি করে দেয়া হয় সুমিকে

স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন আজ

জাতিসংঘে রেজুলেশন গৃহীত

কামালপুর-হাজীপুরে সন্ত্রাসী থাবা

বাংলাদেশের আরেকটি হতাশার দিন

বাংলাদেশি ব্যবসায়ীকে অপহরণের ঘটনায় গ্রেপ্তার ৩

এখনো ঘুমের ঘোরে ‘বাবা’ বলে ডেকে ওঠে কান্তা

যে কারণে অপরিণত শিশুর জন্ম বাড়ছে

বরিশালে স্কুলছাত্রীকে ধর্ষণ শেষে ডুবিয়ে রাখা হয় পানিতে

এক কেজি পিয়াজের দামে সাত কেজি চাল

২০ মুক্তিযোদ্ধা পেলেন স্বরাষ্ট্রমন্ত্রীর অর্থ সহায়তা

রেলের ত্রুটি সর্বত্র