‘বাংলা টাইগার্সের’ অনন্য অর্জন

স্পোর্টস ডেস্ক

খেলা ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৩:৪৮

ক্রিকেট ম্যাচে একটি দল সম্ভাব্য তিনটি ফলাফল পেতে পারে- জয়, পরাজয়, টাই। আর আত্মপ্রকাশের পর শুরুর তিন ম্যাচেই এই ফলাফল গুলো দেখলো বাংলা টাইগার্স। টি-টেনের তৃতীয় আসরে ‘ই’ গ্রুপে তিন ম্যাচ খেলেছে বাংলা টাইগার্স। নিজেদের প্রথম ম্যাচে ডেকান গ্ল্যাডিয়েটরসের কাছে হেরেছিল তারা। পরের ম্যাচে জিতে কর্ণাটক টাস্কার্সের বিপক্ষে। আর সোমবার রাতে দিল্লি বুলসের সঙ্গে ‘টাই’ হলো বাংলা টাইগার্সের ম্যাচ। দুই দলেরই ইনিংস থেমেছে ১০৮ রানে।
টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে বাংলা টাইগার্স ৭ উইকেটে তোলে ১০৮ রান।

দলের পক্ষে রাইলি রুশো ১৬ বলে ২৭, টিম মুরস ১৩ বলে ২২ ও ডেভিড ওয়েস করেন ১০ বলে ২০ রান। জবাবে ব্যাট করতে নামা দিল্লি বুলসের ওপেনারকুশল পেরেরা ১৮ বলে ৪৩ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। কুশল আউট হন ৬২ রানের মাথায়। তখন জয়ের জন্য ৩১ বলে ৪৭ রান করতে হতো দিল্লিকে। পরবর্তীতে বাংলা টাইগার্সের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৯ ওভার শেষে দিল্লির সংগ্রহ দাঁড়ায় ৯২ রান। শেষ ওভারে ১৭ রান প্রয়োজন ছিল দিল্লির। এইউন মরগান ১৬ রান তুলতে পারেন ওয়েসের শেষ ওভার থেকে। টাই হয় ম্যাচ।  মরগান ১৫ বলে ২৭ রানে অপরাজিত থাকেন।
‘ই’ গ্রুপে নেট রানরেটে এগিয়ে থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয় দিল্লি, তাদের পরের অবস্থান বাংলা টাইগার্সের। ফলে, সুপার লীগে উঠেছে দুই দলই। যেখানে  বাংলা টাইগার্সের তিন প্রতিপক্ষ নর্দার্ন ওয়ারিয়র্স, টিম আবুধাবি ও মারাঠা অ্যারাবিয়ানস। ম্যাচ তিনটি হবে যথাক্রমে ১৯, ২০ ও ২২শে নভেম্বর।

খেলা অন্যান্য খবর

ইংলিশ প্রিমিয়ার লীগ

ম্যানইউকে বাঁচালেন গ্রিনউড

১৫ ডিসেম্বর ২০১৯





আপনার মতামত দিন

খেলা সর্বাধিক পঠিত