এবার সাময়িক বিরতিতে পাকিস্তানি নারী ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক

খেলা ২০ নভেম্বর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ৭:১৪

মানসিক অবসাদের কারণে এরই মধ্যে অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল, নিক ম্যাডিনসন ও উইলিয়াম পুকভস্কি ক্রিকেট থেকে সাময়িক বিরতিতে গেছেন। এবার তাদের পথে হাঁটলেন পাকিস্তানের মহিলা ক্রিকেটার সানা মির। তবে মানসিক অবসাদের জন্য বিরতি নেননি তিনি; ভবিষ্যতের টার্গেট ও কর্মপরিকল্পনা নির্ধারণের জন্যই এ সিদ্ধান্ত সানার। আজ (বুধবার) সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাময়িক বিরতি নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। আগামী মাসে ইংল্যান্ড সিরিজে খেলছি না। আমি এই সময়ে ক্রিকেটে আমার ভবিষ্যতের পরিকল্পনা তৈরিতে কাজে লাগাবো। আর নিজেকে সেই অনুযায়ী গড়ে তুলবো। দলের প্রতি আমার শুভ কামনা থাকলো।
আশা করি ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজে তারা নিজেদের সেরাটা দিবে।’

সানা মির পাকিস্তান নারী দলের সাবেক ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক। তার অধীনে পাকিস্তান নারী ক্রিকেট দল ২০১০ ও ২০১৪ সালের এশিয়ান গেমসের স্বর্ণ জেতে। এছাড়াও এই অফ স্পিনার বর্তমানে ওয়ানডে বোলারদের তালিকার শীর্ষে আছেন।

আগামী মাসে মালয়েশিয়ার কুয়ালালামপুরে আইসিসির ওয়ানডে চ্যাম্পিয়নশিপে   ইংল্যান্ডের মোকাবিলা করবে পাকিস্তান। ৯ই ডিসেম্বর শুরু হবে হবে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। এরপর তিনটি টি-টোয়েন্টি ম্যাচও খেলবে দুদল। সবগুলো ম্যাচই মিস করবেন সানা।

খেলা অন্যান্য খবর

ইংলিশ প্রিমিয়ার লীগ

ম্যানইউকে বাঁচালেন গ্রিনউড

১৫ ডিসেম্বর ২০১৯





আপনার মতামত দিন

খেলা সর্বাধিক পঠিত