বিজয় আমাদের সুনিশ্চিত

স্টাফ রিপোর্টার

প্রথম পাতা ১৮ জানুয়ারি ২০২০, শনিবার | সর্বশেষ আপডেট: ১:১৪

আমরা গণসংযোগে ব্যস্ত সময় পার করছি আর বিএনপি অভিযোগ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলে মন্তব্য করেছেন, শেখ ফজলে নূর তাপস। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তাপস আরো বলেন, উন্নয়নের যে রূপরেখা আমরা দিয়েছি তা জনগন সাদরে গ্রহণ করেছে। আমি একমাত্র মেয়র প্রার্থী যে পুরান ঢাকাকে নিয়ে সুনির্দিষ্ট উন্নয়নের রূপরেখা দিয়েছি। আমরা অত্যন্ত সুষ্ঠুভাবে, উৎসবমুখর পরিবেশে গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। আচরণবিধি লঙ্ঘনের কোন অবকাশ নেই।

গতকাল শুক্রবার অষ্টম দিনের মতো প্রচারণা করেন তাপস। গতকাল তিনি নাজিরা বাজার এলাকা থেকে প্রচারণা শুরু করেন। তাপস আসার সঙ্গে সঙ্গে নেতাকর্মীরা তাকে স্লোগানে স্লোগানে সাদরে গ্রহণ করেন।
এরপর পুরান ঢাকার ঐতিহ্যবাহী তারা মসজিদে নামাজ আদায় করেন। এরপর ৩১, ৩২, ৩৩, ৩৪, ৩৫ ও ৩৬ নম্বর ওয়ার্ড এলাকায় গণসংযোগ করেন। এসময় তার সঙ্গে ছিলেন, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, যুব মহিলা লীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তারা মিছিল নিয়ে পুরান ঢাকার অলি গলিতে প্রচারণা চালান। ওই সময় তাপস লিফলেট বিতরণের পাশাপাশি ভোট প্রার্থনা করেন সকলের কাছে।

তাপস গতকাল বংশাল থানার ফুলবাড়িয়া কেন্দ্রীয় পশু হাসপাতালের সামনে এক পথসভায় বলেন, আমি নির্বাচিত হলে ঐতিহ্যের ঢাকা গড়বো। আমরা এই ঢাকাকে সংরক্ষণ গ্রহণ করতে চাই। সম্প্রতি, ঐতিহ্য ও স্বকীয়তাকে আমরা পুনর্জীবিত করবো। আমাদের প্রধান ৫ রূপরেখা ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সতেজ ঢাকা, সুশাসিত ঢাকা ও উন্নত ঢাকা বাস্তবায়ন করবো।

তাপস বলেন, আমরা আশা করছি আগামী ৩০শে জানুয়ারি মেয়র এবং কাউন্সিলর পদে আওয়ামী লীগ প্রার্থীদের নির্বাচিত করে ঢাকাবাসীর সেবা করবার সুযোগ করে দেবেন। বিজয় আমাদের সুনিশ্চিত।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Mohammed Faiz Ahmed

২০২০-০১-১৮ ১৭:২৭:০৫

বিজয় সুশ্চিত হলে পাবলিচিটির দরকার কি?

আপনার মতামত দিন

প্রথম পাতা অন্যান্য খবর

ভয়াবহ বিস্ফোরণে নিহতদের মধ্যে তিন বাংলাদেশি, নৌবাহিনীর ২১ সদস্য আহত

বৈরুতে হিরোশিমা

৬ আগস্ট ২০২০

কক্সবাজারে সেনাপ্রধান ও আইজিপি’র ব্রিফিং, সিনহার মৃত্যু বিচ্ছিন্ন ঘটনা

দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না

৬ আগস্ট ২০২০

মা’কে প্রধানমন্ত্রীর ফোন, বিচারের আশ্বাস

সিনহার মৃত্যু নানা প্রশ্ন

৫ আগস্ট ২০২০

পানির দরে বিক্রি হলো গরিবের হক চামড়া, কোথাও কোথাও উচ্ছিষ্ট

বঞ্চিত

৫ আগস্ট ২০২০

দেশে করোনার ৫ মাস, একদিনে আরো ৫০ মৃত্যু

৫ আগস্ট ২০২০

দেশে করোনা শনাক্তের হার বাড়ছেই। মৃত্যুর মিছিলও দীর্ঘ হচ্ছে। কিন্তু নমুনা পরীক্ষা হচ্ছে কম। ৩রা ...

কলকাতা হাইকোর্টের পর্যবেক্ষণ

সত্য প্রকাশ করা সাংবাদিকের মৌলিক অধিকার

৫ আগস্ট ২০২০



প্রথম পাতা সর্বাধিক পঠিত